‘পাঠান’ সিনেমা মুক্তি পাওয়ার পর এবার বাংলাদেশে কোন হিন্দি সিনেমা মুক্তি পাচ্ছে

বেশ কিছু বিলম্ব হওয়ার পর গত মে মাসের ১২ তারিখে বাংলাদেশে শাহরুখ খানের ‘পাঠান‘ সিনেমা মুক্তি পায়। তবে একইভাবে বাংলাদেশে আবার বলিউডের আরো একটি হিন্দি সিনেমা মুক্তি পেতে যাচ্ছে। বাংলাদেশে খুব শিগগিরই মুক্তি পেতে যাচ্ছে সালমান খানের ‘কিসি কা ভাই কিসি কি জান’।

বলিউডের দুই তারকা বলিউড বাদশা শাহরুখ খান ও সালমান খান-এর জনপ্রিয়তা বাংলাদেশের তুঙ্গে। এছাড়াও গত ১২ মে (শুক্রবার) বাংলাদেশে মুক্তি পায় কিং খানের স্পাই থ্রিলার সিনেমা ‘পাঠান’। বাংলাদেশের সংশ্লিষ্ট মন্ত্রণালয় সালমানের ছবিটি মুক্তির অনুমতি দিয়েছে বলে বিভিন্ন গণমাধ্যমের খবরে জানা গেছে। এদিকে ‘কিসি কা ভাই কিসি জান’ ছবিটি মুক্তির জন্য সম্প্রতি সময়ে বাংলাদেশের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ে আবেদন করেছে একটি আমদানিকারক প্রতিষ্ঠান।

‘পাঠান’ সিনেমা মুক্তি পাওয়ার পর এবার বাংলাদেশে কোন হিন্দি সিনেমা মুক্তি পাচ্ছে

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় বাংলাদেশে ছবিটি মুক্তির পাওয়ার জন্য অনুমতি দিয়েছে। সিনেমাটি বাংলাদেশের সিনেমাভক্তরা প্রেক্ষাগৃহে খুব শিগগিরই এই ছবিটি দেখতে পারবেন। তবে বাংলাদেশে মুক্তি পাচ্ছে ‘কিসি কা ভাই কিসি কি জান’-এর পরিবর্তে ভারতে মুক্তি পেতে চলেছে বাংলাদেশি ছবি ‘কসাই’।

বাংলাদেশের তথ্য মন্ত্রণালয় ১ বছরে অন্তত দশটি হিন্দি সিনেমা মুক্তি পাওয়ার অনুমতি দিয়েছে। আর এই সিদ্ধান্তের পর বাংলায় মুক্তি পেয়েছে ‘পাঠান’ সিনেমাটি। এর আগেও বাংলাদেশে মুক্তি পেয়েছে সালমান খানের ছবি ‘ওয়ান্টেড’।

‘পাঠান’ সিনেমা মুক্তি পাওয়ার পর এবার বাংলাদেশে কোন হিন্দি সিনেমা মুক্তি পাচ্ছে

ফরহাদ সামজি পরিচালিত ‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমাটিতে অভিনয় করেছেন সালমান খান, পূজা হেগড়ে, জগপতি বাবু, ভেঙ্কটেশ, শেহনাজ গিল, সিদ্ধার্থ নিগম, জসি গিল, পলক তিওয়ারি এবং রাঘব জুয়াল সহ আরো অনেকে।

গত ২১ এপ্রিল (শুক্রবার) ঈদ উপলক্ষে সিনেমাটি মুক্তি পায়। কিন্তু ভারতবর্ষে সেভাবে সাড়া ফেলতে পারেনি ছবিটি। অবশেষে সিনেমাটি ১০০ কোটির ব্যবসা করে। এখন তাহলে দেখা যাক ছবিটি বাংলাদেশে কিরকম সাড়া পেতে পারে।

সূত্র:- Right News BD

en_USEnglish