কি কারণে সালমান খান অভিনয় থেকে বিরতি নিচ্ছেন

সম্প্রতি সময়ে কিছু দিন আগে জানা যায়, কি কারণে সালমান খান হঠাৎ অভিনয় থেকে বিরতি নিচ্ছেন। আবারো নাকি সালমান খান ২৫ বছর পর ‘করণ জোহরের’ সঙ্গে কাজ করতে যাচ্ছেন। এ ঘোষণায় শোনা যায় কি কারণে সালমান খান অভিনয় থেকে বিরতি নিতে চাচ্ছেন। সে কারণে এখন কোন সিনেমায় নতুন করে চুক্তিবদ্ধ হচ্ছেন না তিনি।

বলিউড তারকা সালমানের এ সূত্র নিয়ে টাইমস অব ইন্ডিয়া জানান, আগামী পবিত্র ঈদে সালমান খানের কোন ছবি মুক্তি পাওয়ার সম্ভবনা নেই। এছাড়াও সালমান খান ৬টি সিনেমার প্রস্তাব পায়। সেই ৬টি সিনেমায় চুক্তিবদ্ধ হননি হিন্দি সিনেমার এই বলিউড তারকা ‘ভাইজান’।

কি কারণে সালমান খান অভিনয় থেকে বিরতি নিচ্ছেন

বর্তমান সালমান ‘টাইগার ৩’ সিনেমা নিয়ে ব্যস্ততার মধ্যে আছেন। এ বছরের এই দিওয়ালিতে মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি। তিনি ‘টাইগার ৩’ সিনেমাটি মুক্তি পাওয়া জন্য অপেক্ষা করছেন। তারপর সালমান নতুন সিনেমা নিয়ে আবার ভাববেন বলেছেন।

এদিকে সিনেমা ফ্লপ করে এই তারকারা কয়েকদিন বিরতি নিচ্ছেন বড় কোন প্রজেক্ট হাতে নিয়ে। একই সাথে আর সেই রাস্তায় হাঁটছেন সালমান। এবারের পবিত্র ঈদে মুক্তি পায় সালমান খানের ‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমাটি।

তবে সিনেমাটি নিয়ে সালমানের অনেক আশা ছিল। এই সিমেনা না চললে, সালমান নিজেই এ সিনেমার সমস্ত খরচ বহন করবেন বলেছিলেন।

কিন্তু ‘দুঃখের বিষয়’ এই সিনেমাটি ভারতবর্ষে সালমানের আশা পুরণ করতে পারেনি। সে কারণে নতুন সিনেমা নিয়ে ভাবছেন সালমান খান। আগের মাসে সালমান জানিয়েছিলেন, বর্তমান প্রজন্মকে কোনভাবেই ছেড়ে দেওয়া যাবে না।

সূত্র:- Right News BD

en_USEnglish