বাংলাদেশে ‘পাঠান’ মুভি মুক্তি নিয়ে প্রতিবেদন জানাল যশরাজ ফিল্মস

বলিউড তারকা শাহরুখ খানের ভক্তদের অনেকে বাংলাদেশে ‘পাঠান’ মুভি সিনেমা দেখতে চেয়েছিলেন। বাংলাদেশের ভক্তরা অপেক্ষায় ছিলেন এই স্পাই থ্রিলারধর্মী ছবিটির মুক্তির জন্য। এই মুভিটি নিয়ে এক শাহরুখ-প্রেমী টুইটারে সরাসরি বলিউড বাদশা ‘কিং খান’কে প্রশ্ন করেছিলেন। বাংলাদেশে ‘পাঠান’ মুভি কবে মুক্তি পাবে? তার এই প্রশ্নের জবাবে শাহরুখ খান জানিয়েছিলেন, বাংলাদেশের পর্দায় শিগগিরই তাঁর সিনেমা আসতে চলেছে। এছাড়াও বাংলাদেশে ‘পাঠান’ মুভি মুক্তি পাওয়া না পাওয়া নিয়ে অনেক সমস্যা সৃষ্টি হয়েছে।

অবশেষে বলিউড তারকা শাহরুখ খান অভিনীত ‘পাঠান’ মুভি বাংলাদেশে মুক্তি পেতে যাচ্ছে । গত ১৯৭১ সালে বাংলাদেশ স্বাধীন হওয়ার পর খুব বেশি হিন্দি ছবি মুক্তি পায়নি। এদিকে আন্তর্জাতিক বিতরণের সহসভাপতি নেলসন ডি’সুজা বাংলাদেশে ‘পাঠান’ ছবিটির মুক্তি নিশ্চিত করেছেন।

বাংলাদেশে ‘পাঠান’ মুভি মুক্তি নিয়ে প্রতিবেদন জানাল যশরাজ ফিল্মস

সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘পাঠান’ মুভি প্রযোজনা করেছে যশরাজ ফিল্মস। যশরাজ ফিল্মস প্রথম আলোকে জানিয়েছে, ১২ মে (শুক্রবার) বাংলাদেশে ‘পাঠান’ মুভি মুক্তি পেতে চলেছে।

এই আলোকে নেলসন ডি’সুজার বক্তব্যে জানায়। তিনি ‘পাঠান’ মুভি মুক্তির বিষয়ে জানিয়েছেন, ‘সিনেমা এমন একধরণের শক্তি, যা কিনা রাষ্ট্র, জাতি, সংস্কৃতিকে তুলে সংযুক্ত করতে পারে। এতে যেকোনো ধরণের সীমা অতিক্রম করতে পারে, আর মানুষকে প্রভাবিত করার উপায় একসূত্রে গাঁথার জন্য ভূমিকা পালনের জন্য তৈরি করতে পারে। সে কারণেই আমরা অত্যন্ত রোমাঞ্চিত যে সারা সারা পৃথিবী জুড়ে ঐতিহাসিক বাণিজ্যিক সাফল্য পাওয়া সিনেমা “পাঠান” এবার বাংলাদেশের দর্শকদের কাছে বিনোদন উপভোগ করার সুযোগ পাবে।

বিবৃতিতে আরও দাবি জানানো হয়, ‘আমরা অনেক আগে থেকেই শুনে এসেছি, পাশ্ববর্তি দেশ বাংলাদেশে শাহরুখ খানের অনুরাগীদের সংখ্যা অভাবনীয়। সে জন্য বাংলাদেশে সিনেমাটি মুক্তির জন্য ওয়াইআরএফের এই স্পাই ইউনিভার্স ছবিটি একদম যথাযথ। এ সিনেমাটি ভারতীয় সংস্কৃতি ও সিনেমাকে গৌরবের ইতিহাস প্রতিনিধিত্ব করবে।

সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘পাঠান’ মুভিতে অভিনয় করেছেন শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন, জন আব্রাহাম, ডিম্পল কাপাডিয়া, আশুতোষ রানাসহ আরও অনেকে রয়েছে। হিন্দি ছবির জগতে সবচেয়ে আয়কারী একটি ছবি। পৃথিবীজুড়ে এই স্পাই থ্রিলারধর্মী ছবিটির আয় হয়েছিল ১ হাজার ৫০ কোটি রুপি।
এছাড়াও যশরাজের স্পাই ইউনিভার্সে ‘এক থা টাইগার’, ‘টাইগার জিন্দা হ্যায়’, ‘ওয়ার’ এর মতো ব্লকবাস্টার মুভি আছে।

সূত্র:- Right News BD


en_USEnglish