শেষ ম্যাচের আগে অসুস্থ হলেন তাসকিন আহমেদ

নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের তৃতীয় ওয়ানডেতে শেষ ম্যাচের খেলার জন্য দলে রাখা হয়েছিল তাসকিন আহমেদকে। 

কিন্তু তিনি অসুস্থতার কারণে হয়তো শেষ ম্যাচটা খেলতে পারবেন কি না, তা এখন পর্যন্ত নিশ্চিত হয় নি। আজ সোমবার তাসকিন মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে জাতীয় দলের অনুশীলনে যোগ দেননি।

বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী এ ব্যাপারে বলেন, ‘তাসকিনের পেট খারাপ হয়েছে।’ তাসকিন আগামীকাল ম্যাচের জন্য খেলতে পারবেন কি না, এ বিষয়ে তাকে প্রশ্ন করলে উত্তরে জানান তিনি, ‘এটা এখনো রোপুরীভাবে নিশ্চিত নয়। এটা মূলত খাদ্যের বিষক্রিয়ার কারণেও সমস্যাটি হতে পারে।

তবে আশা করছি, আজকের দিনের মধ্যেই ঠিক হয়ে যাওয়ার সম্ভবনা আছে।

কিন্তু এটি মোটেও চোট নয়, তবে খেলার বিষয়টি একমাত্র নির্ভর করে নিজের দুর্বলতার ওপর। যদি শরীর ক্লান্তি অনুভব বা দুর্বলতা বোধ না মনে হয়, তাহলে খেলতে পারব বলে মনে হয়।

এদিকে তাসকিন আহমেদের অসুস্থতার কারণে দলের সাথে যুক্ত থাকার জন্য বলা হয়েছে পেসার খালেদ আহমেদকে। তিনি মূলত নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের প্রথম দুই ম্যাচে দলে অংশগ্রহণ করলেও তাসকিন, শরীফুলরা ফেরায় শেষ ম্যাচের দিন তাঁকে রাখা হয়নি।

খালেদ দলে উপস্থিত না থাকলেও আজ মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে জাতীয় দলের অনুশীলনে ছিলেন। শেষ ম্যাচের পুস্তুতি নিতে পুরোদমে বোলিং অনুশীলন করেছেন তার সাথে ফিল্ডিংও করেছেন।

আগামীকালের শেষ ম্যাচের খেলায় তাসকিন খেলতে না পারলেও তার জায়গায় থাকতে পারেন খালেদ আহমেদ।

সূত্র:- Right News BD

en_USEnglish