ফুটবলে ফিরতে বাফুফের নোটিশ: জবাব দেননি ‘আঁখি খাতুন’

ফুটবলে ফিরতে বাফুফের নোটিশে জবাব দিতে পারলেন না আখিঁ খাতুন। দক্ষ ডিফেন্ডার আঁখি খাতুন মায়ের অসুস্থতার জন্যে জাতীয় দলের ক্যাম্প থেকে ৩ দিনের ছুটি নিয়ে জানুয়ারির প্রথম সপ্তাহে সিরাজগঞ্জে নিজ বাড়িতে চলে যান। তবে এখনো ক্যাম্পে ফেরেননি আঁখি খাতুন।

ছুটির পর ক্যাম্পে অংশগ্রহণ না দেওয়ায় আঁখি খাতুনকে কারণ দর্শানোর জন্য নোটিশও দিয়েছে বাফুফে। তবে বাফুফের নোটিশের কোন জবাব দেননি আঁখি খাতুন। ফুটবলে ফিরতে পারবেন কবে আঁখি নিজেও জানেন না। ১৫ ফেব্রুয়ারি (বুধবার) সিরাজগঞ্জের সম্পাদকে বলেন, তার মা সুস্থ হলেই তিনি ফুটবলে ফিরবেন।

ফুটবলে ফিরতে বাফুফের নোটিশ জবাব দেননি ‘আঁখি খাতুন’

ক্যাম্পে তার অনুপস্থিতির নিয়ে গণমাধ্যম থেকে প্রতিবেদন প্রকাশের পর, এই নারী ফুটবলার ফেসবুকে তার অবস্থার জবাব দিয়ে স্ট্যাটাস দিয়েছেন। তিনি সেখানে আরও বলেছিলেন, যে তার মা সুস্থ হলে তিনি ক্যাম্পে ফিরবেন। তিনি সকলকে তার মায়ের জন্য দোয়া করার জন্য অনুরোধ করেন।

আসসালামু আলাইকুম।

আশা করি সবাই অনেক ভালো আছেন। আমি আঁখি খাতুন। আমি একজন বাংলাদেশ জাতীয় নারী ফুটবল দলের গর্বিত সদস্য। বাংলাদেশ নারী ফুটবল দলের জাতীয় দলে দীর্ঘদিন ধরে ভিন্ন বয়সী দলে খেলছি। বাংলাদেশ নারী ফুটবল দলের এতটা সাফল্যের জন্য প্রত্যক্ষদর্শী হতে পেরে অত্যন্ত খুশি এবং গর্বিত বোধ করি।

বর্তমান সময়ে আমি যে আঁখি খাতুন হয়েছি, আপনারা আমার পাশে ছিলেন এবং আছেন, আমার বাবা-মা এবং পরিবারের সাহস, সমর্থন এবং উত্সাহ ছাড়া আমি একজন ফুটবলার আঁখি হতে পারতাম না।

ছবিতে আমার পাশে যাকে দেখছেন তিনি হলেন আমার মা। আমার মা আমাকে খুব ভালোবাসেন। আমি সেই মাকে বাল্যকাল থেকেই পেটের আলসার ও জরায়ুর সমস্যায় ভুগতে দেখি। আমার ফুটবল খেলার শুরু থেকে, মা অসুস্থ হলে তাকে বাড়িতে রেখে প্রতিদিন ফুটবল খেলতাম।

আমার বাবা আর ভাই ছাড়া আমার মায়ের সেবা করার জন্য আমার পরিবারে কোনো মহিলা সদস্য নেই। আমি আমার অসুস্থ মাকে বাড়িতে রেখে প্রতিদিন ফুটবল মাঠে ছুটে যেতাম কারণ ফুটবলের প্রতি আমার গভীর ভালবাসা এবং আবেগ ছিল। বর্তমানে আমার মায়ের অবস্থা খুব একটা ভালো নয়। এই মুহূর্তে আমার সত্যিই আমার মায়ের পাশে থাকা দরকার এবং আমি আমার মায়ের সেবায় নিয়োজিত। তাই আপাতত ফুটবল থেকে দূরে আছি।

এখন আমার মা সিরাজগঞ্জের একটি বেসরকারি হাসপাতালে ডাঃ রাশিদা খাতুনের চিকিৎসাধীনে রয়েছেন। খুব দ্রুত আমার মায়ের অপারেশন হবে। আমার মায়ের প্রতি সকলের কাছে অনুরোধ, আপনারা সবাই আমার মায়ের জন্য দোয়া করবেন। আমার মা যাতে তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠেন।

ফুটবলে ফিরতে বাফুফের নোটিশ জবাব দেননি ‘আঁখি খাতুন’

ইনশাআল্লাহ, আমার মা সুস্থ হলে আবার মাঠে ফিরব। কারণ ফুটবলের প্রতি আমার গভীর ভালোবাসা রয়েছে। এই ফুটবল আমাকে আজ আঁখি খাতুন বানিয়েছে।

পরিশেষে, মিডিয়া ভাইদের কাছে আমার বিনীত আবেদন, দয়া করে আমার ও আমার মায়ের বর্তমান অবস্থা না জেনে, আমার মতামত না নিয়ে কোনো ধরনের সংবাদ প্রকাশ করবেন না।

সবাইকে অনেক অনেক ধন্যবাদ আমার পাশে থাকার জন্য ।

আঁখি খাতুন, নারী ফুটবলার, বাংলাদেশ জাতীয় নারী ফুটবল দল।

সূত্র:- Right News BD

bn_BDBengali