দীপিকা পাডুকোন ‘বেশরম রঙ‘ নিয়ে শেষ পর্যন্ত বিতর্কে মুখ খুললেন

শাহরুখ খান এবং দীপিকা পাডুকোন অভিনীত ‘পাঠান’ বলিউড বক্স অফিসে হিট। শুধু ভারতেই নয়, সারা বিশ্বে রেকর্ড পরিমাণ ব্যবসা করেছে সিনেমাটি। প্রতিদিনই বিশ্বজুড়ে একের পর এক রেকর্ড ভাঙছে ‘পাঠান’। তবে মুক্তির পূর্বেই এর ‘বেশরাম রঙ’ গানটি বেশ কিছু বিতর্কের সৃষ্টি করে। তবে এ ব্যাপারে মুখ খুলে কোন কিছু বলেননি দীপিকাকে। পরিশেষে তিনি তার জবাব জানালেন।

বর্তমান সমেয়ে একটি সাক্ষাৎকারে দীপিকা পাডুকোন বলেছেন, এই গানের সাথে সংযুক্ত হতে পেরে তিনি ভাগ্যবান।

তিনি আরো বলেন, ‘এমন একটি গানের সাথে সংযুক্ত হতে পেরে নিজেকে অনেক ভাগ্যবান মনে করছি। আমি মনে করি যে কোনো পারফর্মেন্সের আত্মবিশ্বাস খুবই গুরুত্বপূর্ণ। এবং যখন আপনাকে নিজের উপর বিশ্বাস রেখে পারফর্ম করার সুযোগ দেওয়া হয়, আপনাকে সেইভাবে পারফর্ম করতে হবে। এটা দিয়ে আপনার সেরাটা দিতে হবে।

দীপিকা পাড়ুকোন ‘বেশরম রঙ‘ নিয়ে শেষ পর্যন্ত বিতর্কে মুখ খুললেন

আমি সারাক্ষণ তার (কোরিওগ্রাফার বৈভাবী মার্চেন্ট) সাথে কাজ করতে চাই। গানটি করার পূর্বে আমি কোনো ধরনের নার্ভাসনেসে ভুগছিলাম না। কারণ আমি জানতাম কেমন হবে বা শুটিং কেমন হবে। আমি শুধু তার নির্দেশ অনুসরণ করেছি।

দীপিকা পাড়ুকোন আরও বলেন, ‘যদি খুব ভুল না বলি, তাহলে আমরা ৫ দিন গানের শুটিং করেছি। এবং এটি একটি সহজ কাজ ছিল না. আবহাওয়া ঠিক ছিল না। কিন্তু বৈভাবী আমাদের মাথাটা এমন করে দিল যে গানের শুটিং খুব সহজে হয়ে গেল। গানটিতে কিছু স্প্যানিশ শব্দ ব্যবহার করা হয়েছে। যার অর্থ আমি জানতাম না। কিন্তু আমাকে যেভাবে ইঙ্গিত দেওয়া হয়েছিল আমি সেভাবে পারফর্ম করেছি।

দীপিকা পাড়ুকোন ‘বেশরম রঙ‘ নিয়ে শেষ পর্যন্ত বিতর্কে মুখ খুললেন

এছাড়াও, ‘বেশরাম রঙ’ গানটি নিয়ে বিতর্ক কম হয়নি। গানটি প্রকাশের পর গানটিতে ব্যবহৃত পোশাক নিয়ে অনেক প্রশ্ন উঠেছে। সমালোচনায় যোগদেন কয়েকজন রাজনৈতিক ব্যক্তিত্ব। পাশাপাশি তা পরিবর্তনের দাবিও উঠেছে। সেন্সর বোর্ড সিনেমার বেশ কিছু দৃশ্যের সংলাপও কেটে দিয়েছে। সব মিলিয়ে বিতর্ক সৃষ্টি করেও বন্ধ করতে পারেনি এর ব্যবসা।

সূত্র:- Right News BD

bn_BDBengali