স্ত্রী জর্জিনা জানালেন রোনালদো সেরা স্বামী

সম্প্রতি সময়ে ভালোভাবে বোঝাই যাচ্ছে সৌদিতে রোনালদো ও তার স্ত্রী জর্জিনা দম্পতির ভালো সময় কাটছে। ক্রিশ্চিয়ানো রোনালদোর স্ত্রী জর্জিনা রদ্রিগেজকে নিয়ে সারা সোশ্যাল মিডিয়া। এদিকে জর্জিনা রদ্রিগেজ একটু সুযোগ পেলেই স্বামীর প্রশংসা করা তার পুরোনো দিনের অভ্যাস শুরু করে দেন। জর্জিনা এবার রোনালদোকে নিয়ে একটি নতুন কথা শুনলেন।

স্পোর্টসউইককে জ্ঞাপন করা এক সাক্ষাৎকারে রোনালদোকে নিয়ে কথা বলেছেন স্ত্রী জর্জিনা। এক সাক্ষাৎকারে স্ত্রী জর্জিনা ক্রিশ্চিয়ানো রোনালদোকে ‘সেরা স্বামী’ এবং ‘সুপার বাবা’ বলেছেন। কারণ একই সঙ্গে জর্জিনা বলেন, রোনালদো কখনো বাড়িতে রান্না করেন না।

২০১৬ সালের শেষের দিকে জর্জিনা রদ্রিগেজ এবং রোনালদো এক সাথে থাকা শুরু করেন। এই দম্পতি বর্তামানে রিয়াদে থাকেন পর্তুগিজ তারকা আল-নাসেরের সাথে যোগদানের পর ।

স্ত্রী জর্জিনা জানালেন রোনালদো সেরা স্বামী

জর্জিনা স্পোর্টসউইককে আরো বলেছেন: ‘ক্রিস্টিয়ানো রোনালদো একজন মহান বাবা এবং আমার স্বপ্নে দেখা আমার ‘সেরা স্বামী’। তবে তিনি কখনো বাড়িতে রান্না করেন না। যদিও আমি মাঝে মধ্যে বাড়িতে রান্না করি।

ইতিমধ্যে, সৌদি আরবে এই দম্পতি তাদের জীবনের আনন্দ উপভোগ করছেন বলে মনে হচ্ছে। তাদের প্রায়ই রিয়াদে একসাথে মানসম্পন্ন সময় কাটাতে দেখা যায়। স্পোর্টসউইক থেকে এই বার্তা জানা গেছে।

এর পূর্বে রেকর্ড ভাঙা চার গোল করে পর্তুগিজ ফরোয়ার্ড সৌদি প্রো লিগে আল-ওয়াহিদার বিপক্ষে খেলে শেষ ম্যাচে। শুক্রবার আজ রাত ৯টায় তার দল আল নাসের মাঠে নামবে বিপক্ষে থাকবে আল-তাউন ।

সূত্র:- Right News BD

bn_BDBengali