রোনালদো হাড়ে হাড়ে টের পাচ্ছেন সৌদিতে ফুটবল খেলা সহজ নয়

২০২৩ ফুটবল খেলার খবর আপডেট- রোনালদো হাড়ে হাড়ে টের পাচ্ছেন সৌদিতে ফুটবল খেলা সহজ নয়। আসলাম আর জয় করলাম আর চলে গেলাম-সৌদি আরবে ক্রিস্টিয়ানো রোনালদোর সময়টা কেন এমন কাটবে না, আল নাসরের হয়ে প্রথম ২টি টেক্কার ম্যাচ যেন সেই বার্তা দিল।

পর্তুগিজ তারকা ম্যোনচেস্টার ইউনাইটেড থেকে সৌদি আরব এর ক্লাব আল নাসরে নাম লিখিয়েছেন গত বছরের ডিসেম্বর মাসে। কেননা ক্লাবটির পক্ষে প্রথম তিনি মাঠে নেমেছেন পিএসজির বিপক্ষে প্রীতি ম্যাচ খেলার জন্য। তবে রোনালদো হাড়ে হাড়ে টের পাচ্ছে সেই ম্যাচে ৫-৪ গোল তফাতে হেরে গেলেও তিনি করেছিলেন ২টি গোল।

রোনালদো হাড়ে হাড়ে টের পাচ্ছেন সৌদিতে ফুটবল খেলা সহজ নয়

কিন্তু কেন সৌদি আরবের এই প্রতিযোগিতামূলক ফুটবল ম্যাচের শুরুটা রোনালদোর ভালো হয়েছে তা সঠিকভাবে বলা যাবে না। সৌদি প্রো লীগে আল-ইত্তিফাকের বিরুদ্ধে ম্যাচ দিয়ে দেশটি প্রতিযোগিতামূলক ফুটবলে অভিষেক রোনালদোর। সেই ম্যাচে আল নাসরকে সরাসরি নেতৃত্ব দেন রিয়াল মাদ্রিদ, ম্যানচেস্টার ইউনাইটেড এবং জুভেন্টাসের প্রাক্তন উইঙ্গার।

ম্যাচটিতে তাঁর দল জিতে গেলেও কোন প্রকার গোল করতে পাননি রোনালদো। গতকাল তো সৌদি সুপার কাপের ম্যাচে হেরে বসেছে তাঁর দল।

তবে আল-ইত্তিহাদের কাছে ৩-১ গোল করে হেরে যাওয়া ম্যাচে নিস্তেজ ছিলেন রোনালদো। আল নাসর এর অধিনায়ক রোনালদো পুরো ম্যাচটাই খেলেছেন। তবে খুব বেশি গোল করার সুযোগ তৈরি করতে পারেননি।

প্রথমে একটি সুযোগ পাওয়ার পরেও গোল করতে পারেননি রোনালদো। হেরে যাওয়াতে সৌদি সুপার লীগ সেমিফাইনাল থেকে পড়ে গেল আল নাসর।

সুত্র:- রাইট নিউজ বিডি

bn_BDBengali