ন্যান্সির বাসা থেকে চুরি হলো জাতীয় চলচিত্র পুরস্কার

সম্প্রতি সময়ে জানা গেল ন্যান্সির বাসা থেকে জাতীয় চলচ্চিত্র পুরস্কার চুরি হয়েছে। তিনি বর্তমান সময়ের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি। তিনি এই জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছিলেন শুধুমাত্র ‘প্রজাপ্রতি’ সিনেমার জন্যই। কণ্ঠশিল্পী ন্যান্সির বাসা থেকে চুরি হওয়া বিষয়টি নিয়ে গুলশান থানায় অভিযোগ দায়ের করেছেন। 

এছাড়াও ন্যান্সি জানিয়েছেন, ঈদের বেশ কয়েক দিন আগেও তিনি বাসায় সবকিছু সাজ গোজ করতে গিয়ে দেখতে পায় তার জীবনের অর্জন করা জাতীয় চলচ্চিত্র পুরস্কারটি সহ বেশ কিছু জুয়েলারিও নেই। কে বা কাহারা তার আলমারি থেকে জাতীয় চলচ্চিত্র পুরস্কার সহ বেশ কিছু জুয়েলারি চুরি করে নিয়ে গেছে।

ন্যান্সির বাসা থেকে চুরি হলো জাতীয় চলচিত্র পুরস্কার

এ বিষয়ে তিনি আরো বলেন, ‘ঈদের কয়েক দিন আগেই আমার বাসার তাহমিনা নামের একজন কাজের মহিলা বিনা কারণে অহেতুক কথা বার্তার অজুহাত দেখিয়ে চলে যায়। তবে আমার বাসায় কিন্তু মিনা নামের আরও একটি মেয়ে রয়েছে, সে আমার ছোট মেয়েকে দেখা শোনা করে। যেই মহিলাটি আমার বাসা থেকে অহেতুক অজুহাত দেখিয়ে চলে গেছে, সে কিন্তু আমার বাসায় থাকা মিনা নামের মেয়েটি বোন।

বিষয়টি তড়িৎ গতিতে গুলশান থানার পুলিশকে জানানোর পর পরেই পুলিশেরা মিনাকে প্রশ্ন করলে জানতে পারে তার বোনই এগুলি চুরি করে নিয়ে গেছে।

এছাড়াও কণ্ঠশিল্পী ন্যান্সি বলেন, ‘পরবর্তীতে সময়ে তাহমিনা এবং তার স্বামীকে পুলিশ বিভিন্ন রকমভাবে জিজ্ঞাসাবাদ করে। কিন্তু তারা দু’জনে এখন পর্যন্ত চুরি যাওয়া বিষয়টি নিয়ে বিভিন্ন রকম তালবাহানা করেই যাচ্ছে।

সূত্র:- Right News BD

One thought on “ন্যান্সির বাসা থেকে চুরি হলো জাতীয় চলচিত্র পুরস্কার

Comments are closed.

en_USEnglish