ঈদের ষষ্ঠ দিনে ছোট পর্দায় আজকের আয়োজন

এবারের ঈদ আয়োজনে ৭ দিনব্যাপী দেশের ছোট পর্দায় থাকা টেলিভিশনের চ্যানেলগুলোতে। এই ঈদের ষষ্ঠ দিনে ছোট পর্দায় থাকছে নাটক, ছায়াছবি, ম্যাগাজিন অনুষ্ঠান, ধারাবাহিক নাটক, বিভিন্ন গানের অনুষ্ঠান, নৃত্যানুষ্ঠানসহ বৈচিত্র্যময় অনুষ্ঠানের বিশেষ আয়োজন করেছে চ্যানেলগুলো। সেক্ষেত্রে এবারের ঈদের ষষ্ঠ দিনে ছোট পর্দায় দেশের সমস্ত টেলিভিশনের চ্যানেলগুলোতে। বিনোদনের সমস্ত কিছু নিয়ে বিশেষ এই আয়োজন।

এনটিভি

আজ সকাল ১০টা ৫ মিনিটে সিনেমায় থাকছে ‘যাও পাখি বলো তারে’। এই সিনেমায় অভিনয় করেছেনে মাহিয়া মাহি ও আদর আজাদ। দুপুর ২:৩০ মিনিটে থাকছে টেলিফিল্ম ‘মেয়ে’। অভিনয় করেছেন রিচি সোলায়মান, আবু হুরায়রা ও তানভীর। সন্ধ্যা ৬:৪৫ মিনিটে ধারাবাহিক নাটক ‘ওয়াদা’। অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী ও নাজিয়া হক অর্ষা। সন্ধ্যা ৭:৫৫ মিনিটে নাটক ‘গোলমালে চণ্ডীপাঠ’। অভিনয় করেছেন আরশ খান ও তানিয়া বৃষ্টি। রাত ৯:৩০ মিনিটে নাটক ‘কমেডিয়ান’। অভিনয় করেছেন ইয়াশ রোহান ও নিশাত প্রিয়ম। রাত ১১:৫ মিনিটে নাটক ‘ইমেজ প্রব্লেম’। অভিনয় করেছেন সাব্বির অর্ণব ও সারিকা সাবরিন।

চ্যানেল আই

আজ সকাল ১০:১৫ মিনিটে ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার সিনেমা ‘মায়া দ্য লস্ট মাদার’। অভিনয় করেছেন জ্যোতিকা জ্যোতি ও মুমতাজ সরকার। দুপুর ২:৩০ মিনিটে টেলিফিল্ম ‘দই ফুচকা’। অভিনয় করেছেন খায়রুল বাসার ও সাদিয়া আয়মান। বিকাল ৪:৩০ মিনিটে টেলিফিল্ম ‘সম্পর্কের আবর্তে’। অভিনয় করেছেন মনোজ প্রামাণিক ও রুকাইয়া চমক। সন্ধ্যা ৬:১০ মিনিটে ফরিদুর রেজা সাগরের ছোটকাকুর সিরিজ ‘পাবনার ভাবনা’। সন্ধ্যা ৭:৫০ মিনিটে নাটক ‘বুকের খাঁচায় আগুন’। অভিনয় করেছেন শাহেদ আলী সুজন ও পাভেল। রাত ৯:৩৫ মিনিটে নাটক ‘অপয়া’। অভিনয় করেছেন তামিম মৃধা ও সারিকা সাবা।

আরটিভি

আজ সকাল ১০:১০ মিনিটে সিনেমা ‘মোস্ট ওয়েলকাম-১’। অভিনয় করেছেন অনন্ত জলিল ও বর্ষা। দুপুর ২:১০ মিনিটে ওয়েব ফিল্ম ‘আমার কোনো ভিউ নাই’। অভিনয় করেছেন আরফান আহমেদ ও নাজিয়া হক অর্ষা। সন্ধ্যা ৭:০০ টায় ধারাবাহিক নাটক ‘দমকা হাওয়া’। অভিনয় করেছেন তানিয়া বৃষ্টি ও ইয়াশ রোহান। রাত ৮:১০ মিনিটে একক নাটক ‘ফিলোফেবিয়া’। অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ ও শবনম ফারিয়া। রাত ৯:৪০ মিনিটে একক নাটক ‘ডিজে বুয়ার বয়ফ্রেন্ডরা’। অভিনয় করেছেন মারজুক রাসেল ও চাষী আলম। রাত ১১:০০ টায় একক নাটক ‘সাগরেদ’। অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু ও ইয়াশ রোহান।

বাংলাভিশন

আজ সকাল ১০:৫ মিনিট সিনেমা ‘মাই নেম ইজ সুলতান’। অভিনয় করেছেন শাকিব খান ও অপু বিশ্বাস। বেলা ২:১০ মিনিটে টেলিফিল্ম ‘পথে হল পরিচয়’। অভিনয় করেছেন অপূর্ব ও তটিনী। সন্ধ্যা ৬:১৫ মিনিটে নাটক ‘নগদ-বাকী’। অভিনয় করেছেন আরশ ও চমক। সন্ধ্যা ৭:৪৫ মিনিটে নাটক ‘সাদা সাদা কালো কালো’। অভিনয় করেছেন মোশাররফ করিম ও তানিয়া বৃষ্টি। রাত ৯:২৫ মিনিটে নাটক ‘আই হেইট ইউ টিচার’। অভিনয় করেছেন অপূর্ব, পায়েল। রাত ১০:৪৫ মিনিটে নাটক ‘কিসমত’। অভিনয় করেছেন নিলয় আলমগীর ও তানিয়া বৃষ্টি। রাত ১১:৩৫ মিনিটে নাটক ‘ট্র্যাপ’। অভিনয় করেছেন আরশ ও অনামিকা ঐশী।

নাগরিক টিভি

আজ সকাল ৮টায় সিনেমা ‘টাকার চেয়ে প্রেম বড়’। অভিনয় করেছেন শাকিব খান ও অপু বিশ্বাস। বেলা ১১:০০ টায় সিনেমা ‘বলবো কথা বাসর ঘরে’। অভিনয় করেছেন শাকিব খান ও শাবনূর। দুপুর ১:৩০ মিনিটে সিনেমা ‘বিগ ব্রাদার’। অভিনয় করেছেন শিপন মিত্র ও মাহিয়া মাহি। বিকাল ৫:০০ টায় সিনেমা ‘রাজা ৪২০’। অভিনয় করেছেন শাকিব খান ও অপু বিশ্বাস। রাত ৮:০০ টায় ধারাবাহিক নাটক ‘লাভ ট্রিপ’। অভিনয় করেছেন ইমতু রাতিশ ও নাদিয়া মীম। রাত ৮:৪৫ মিনিটে ধারাবাহিক নাটক ‘প্যারাডাইস লস্ট’। অভিনয় করেছেন মায়মুনা মম, হোসাইন নিরব ও শহীদুজ্জামান সেলিম। রাত ৯:৩০ মিনিটে বিশেষ নাটক ‘মাই ডিয়ার হাজব্যান্ড’। অভিনয় করেছেন পরি ও মীর প্রত্যয়। রাত ১০:৪৫ মিনিটে বিশেষ নাটক ‘ব্যাচেলর কাপল’। অভিনয় করেছেন মারজুক রাসেল, মিশু সাব্বির, চাষি আলম, জিয়াউল হক পলাশ, শরাফ আহমেদ, ফারিয়া শাহরিন ও পাভেল প্রমুখ।

সূত্র:- Right News BD

en_USEnglish