পাকিস্তান যাচ্ছেন লিটন দাস

আজ রাতেই দলে যোগ দিতে পাকিস্তান যাচ্ছেন লিটন দাস: অসুস্থ্যতার কারণে এবার দলের সঙ্গে এশিয়া কাপে যেতে পারেননি সহ-অধিনায়ক লিটন দাস। সুস্থ না হওয়ার কারণে গ্রুপ পর্বে খেলতে পারেননি। তার জায়গায় আনা হয় এনামুল হক বিজয়কে।

সুপার ফোর নিশ্চিত হয়ে যাওয়ায় আজ রাতে পাকিস্তান যাচ্ছেন লিটন দাস । 

তার এই বিষয়টি নিশ্চিত করেছেন টিম ম্যানেজম্যান্টের এক সদস্য। আজ রাত ৯টার সময় ফ্লাইটে ঢাকা ত্যাগ করবেন এই ডানহাতি উইকেটরক্ষক ব্যাটসম্যান। ইতিমধ্যে সুস্থ হয়ে মিরপুরে অনুশীলনও শুরু করেছেন তিনি। 

বিজয়কে নেওয়া হলেও তাকে খেলতে দেয়া হয়নি। অধিনায়ক সাকিব আল হাসান বলেছিলেন, উইকেটরক্ষকের বিবেচনায় বিজয়কে আনা হয়েছে। এখন আজ রাতে লিটন দাস ফিরলে কার জায়গায় খেলবেন সেটা এখনো নিশ্চিত না। ১৭ জনের স্কোয়াড থেকে কেউ ইনজুরিতে না গেলে লিটন যুক্ত হবে না।

এদিকে লিটন দাসকে ছাড়া খেলতে নেমে শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম ম্যাচেই হেরে যায় বাংলাদেশ। তবে দ্বিতীয় ম্যাচে আফগানিস্তানকে ৮৯ রানের বিশাল ব্যবধানে সুপার ফোরে পা দিয়েছে সাকিব আল হাসানের দল। সব ঠিকঠাক থাকলে সুপার ফোরের প্রথম ম্যাচেই পাকিস্তানের বিপক্ষে মাঠে নামবে বাংলার টাইগাররা

তামিম ইকবালের সাথে ওপেনার লিটন না থাকার কারণে অপেক্ষা করছিল প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহের কণ্ঠে, ‘টপ অর্ডারে অভিজ্ঞ ২ জন ব্যাটসম্যান হারানোটা কিছুটা হলেও বড় চ্যালেঞ্জ। এটি মূলত যেকোনো দলের জন্যই সত্যিকার একটি বিষয়। এতে কোন কিছুই করার নেই। এরই মধ্যে আবার একজন চোট পেয়েছে। আবার আরেকজন অসুস্থ হয়ে আছেন। বর্তমান আমাদের দলে যারা আছে, তাদেরকে নিয়েই ভরসা করতে হবে। এখন ওরাই প্রতিভাবান, সে জন্যই ওরা এখন পর্যন্ত দলে আছে।’

আজ রাতে লিটন ফিরলে টিম ম্যানেজম্যান্টকে কিছুটা হলেও স্বস্তি এনে দেবে। লিটনকে কিভাবে দলে অন্তর্ভুক্ত করা হবে সেটিই এখন বড় বিষয়।

সূত্র:- Right News BD

bn_BDBengali