সিসিটিভি ক্যামেরার দাম

বর্তমান সময়ে আপনার যেকোন অফিস, বাসা কিংবা ব্যবসা প্রতিষ্ঠানে অতিরিক্ত নজরদারীর জন্য কোন সিসি ক্যামেরা ভালো এবং সিসিটিভি ক্যামেরার দাম জেনে রাখা অতিব জরুরী। কিছু কিছু ব্যক্তি আছেন যারা তাদের ব্যবসা প্রতিষ্ঠান কিংবা বাসায় ক্যামেরাগুলো কিভাবে সেটিং করবেন তা সঠিকভাবে বুঝে উঠতে পারেন না।

সে সব ব্যক্তিদের প্রথমে জানা প্রয়োজন এসব ক্যামেরার দাম, সিসি ক্যামেরা সেটিং এবং সার্ভিস সম্পর্কে। কেননা সিসিটিভি ক্যামেরা কিভাবে সেট করতে হয় সে বিষয়ে ধারণা নাও থাকতে পারে । সে জন্য আজকে আপনি জানতে পারবেন , সিসি ক্যামেরা সেটিং এবং সিসি ক্যামেরার সার্ভিস ও ব্যবহার সম্পর্কে।

বর্তমান সময়ে একজন ব্যক্তির পক্ষে একাধিক ব্যবসা প্রতিষ্ঠান চালানো অনেকটা কষ্টকর হয়ে পড়ে সময়ের অভাবে। তবে বর্তমানে ডিজিটাল প্রজুক্তির মাধ্যমে একজন ব্যক্তির পক্ষে সেই সব ব্যবসা প্রতিষ্ঠান একাই পরিচালনা করা সম্ভব। এখন আপনি আপনার বাসায় অথবা যেকোন একটি ব্যবসা প্রতিষ্ঠানে বসে, সকল প্রকার ব্যবসা পরিচালনা করার জন্য মার্কেটে বেরিয়েছে বিভিন্ন ধরণের সিসিটিভি ক্যামেরা। সেই সব সিসিটিভি ক্যামেরা প্রয়োজনীয় জায়গায় সেটিং করে আপনি আপনার অন্যান্য ব্যবসা প্রতিষ্ঠানের সঠিক নজরদারীর ও পরিচালনা করতে পারেন খুব সহজেই। এছাড়াও বিভিন্ন প্রতিষ্ঠানের সরাসরি ভিডিও ফুটেজ কিংবা ছবি সংরক্ষণ করতে পারবেন, মোবাইলে ও কম্পিউটারে।

প্রয়োজনীয় কিছু সিসিটিভি ক্যামেরার দাম

ব্রান্ড সিসিটিভি ক্যামেরার দাম

  • জফিশন ২এমপি ক্যামেরার দাম – ১২০০ টাকা থেকে ১৪০০ টাকা পর্যন্ত।
  • ডাহুয়া ২এমপি ক্যামেরার দাম – ১৪০০ টাকা থেকে ১৮০০ টাকা পর্যন্ত।
  • হিকভিশন ২এমপি ক্যামেরার দাম – ১৪৫০ টাকা থেকে ১৮৫০ টাকা পর্যন্ত।
  • এভিটেক ২এমপি ক্যামেরার দাম – ২০০০ টাকা থেকে ২২০০ টাকা পর্যন্ত।

সংগৃহীত ঃ ক্রেডিবল টেকনোলজি

ব্রান্ড সিসিটিভি ক্যামেরা প্যাকেজ

  • জফিশন ৪ সিসি ক্যামেরার দাম – ১২ হাজার টাকা থেকে ১৪ হাজার টাকা পর্যন্ত।
  • ডাহুয়া ৪ সিসি ক্যামেরার দাম – ১৪ হাজার টাকা থেকে ১৭ হাজার টাকা পর্যন্ত।
  • হিকভিশন ৪ সিসি ক্যামেরার দাম – ১৫ হাজার টাকা থেকে ১৮ হাজার টাকা পর্যন্ত।
  • এভিটেক ৪ সিসি ক্যামেরার দাম – ২০ হাজার টাকা থেকে ২২ হাজার টাকা পর্যন্ত।

উপরে থাকা এগুলো সিসি ক্যামেরা ছাড়াও গুগলে গিয়ে সিসিটিভি ক্যামেরা প্রাইস ইন বাংলাদেশ লিখে সার্চ করলে অনেক ধরণের সিসি ক্যামেরা দেখতে পাবেন। যা আপনার ব্যবসা প্রতিষ্ঠান সহ বাসার বিভিন্ন জায়গায় ব্যবহার করার একমাত্র উপযোগী হবে।

সূত্র:- Right News BD

bn_BDBengali