শ্রাবন্তীকে ভুলে নতুন প্রেমে পড়েছেন তার প্রেমিক

টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় তার ব্যক্তিগত জীবন নিয়ে অনেক আলোচনা শোনা যায়। বিশেষ করে তার প্রেম, সংসার আর বিবাহ বিচ্ছেদের খবর নিয়মিত সংবাদপত্রের মাধ্যমে জানা যায়।

পর পর তিনটি সংসার ভেঙ্গে যাওয়ার পর শ্রাবন্তীর নাম জড়িয়ে যায় কলকাতার অভিরূপ নাগ চৌধুরীর সাথে। প্রায় দেড় বছর সংসার করার পর রোশানের সাথেও বিবাহ বিচ্ছেদ ঘটে শ্রাবন্তীর।

তার পর খবর পাওয়া যায়, তার স্থানীয় বাসিন্দা অভিরূপ নাগ চৌধুরীকে মন দিয়ে ফেলেছেন তিনি।

এদিকে সোস্যাল মিডিয়ার মাধ্যমে বাস্তব জীবনেও অনেক সময় বিভিন্ন স্থানে একসঙ্গে দেখা যায় তাদের দু’জনকে। এই অভিনেত্রী অভিরূপ নাগ চৌধুরীর সাথে সম্পর্ক করেছিলেন সেই গুঞ্জনও ছড়িয়ে পড়ে ইন্টারনেটের দুনিয়ায়।

এছাড়াও কয়েক মাস আগে হঠাৎ করে তাদের এই সম্পর্ক টিকেনি। তারপর একে অপরকে ইনস্টাগ্রাম থেকে আনফলো করে দেন তারা দু’জন।

এছাড়াও শোনা যায়, পারস্পরিকতার মধ্যে দিয়ে তারা দু’‘জন আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

তাদের সিদ্ধান্তে শ্রাবন্তী বলেছিলেন, ‘ মূলত আমরা একই আবাসনে থাকি। এখন পর্যন্ত আমরা দু’জনে ভালো বন্ধু। আমাদের মধ্যে কোনও রকম বিচ্ছেদ হয়নি। এখন পর্যন্ত আমি অভিরূপের কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসাডার হয়ে আছি’।

শ্রাবন্তীকে ভুলে নতুন প্রেমে পড়েছেন তার প্রেমিক

তবে তার বাস্তব ছবিটা দেখে মনে হচ্ছে পুরোপুরী অন্যরকম। বর্তমানে দু’’জন দু’জনার দেখাদেখি পর্যন্ত বন্ধ হয়ে গেছে।

এছাড়াও শ্রাবন্তীকে ভুলে গিয়ে নতুন সম্পর্ক তৈরি করে অভিরূপ ইতিমধ্যে খুঁজে পেয়েছেন তার মনের মানুষকে।

১ আগস্ট শুক্রবার তিনি ইনস্টাগ্রামে শ্রাবন্তীকে ভুলে একজন তরুণীকে জড়িয়ে ধরে ছবি পোস্ট করে ক্যাপশনে দিয়ে বলেছেন, এই আমার ভালোবাসার চিহ্ন।

পরে জানা যায় অভিরূপের এই প্রেমিকার নাম শেলি। বর্তমানে তিনি শেলির সঙ্গেই সম্পর্ক করছেন তিনি।

যথাযথভাবে, রোশান-শ্রাবন্তীর বিবাহ বিচ্ছেদটি এখন পর্যন্ত আদালতে বিচারাধীন রয়েছে। বর্তমান সময়ের এক সাক্ষাৎকরে শ্রাবন্তী জানায়, তিনি চতুর্থবার বিয়ের পিঁড়িতে বসার জন্য কোন ভাবেই রাজি নয়। তিনি মূলত নিজের মতো করেই তার ব্যক্তিগতভাবে জীবন যাপন করতে চান। ব্যক্তিগত জীবনে তার ছেলেই নাকি এখন তার জীবনের কর্তৃত্ব হয়ে থাকবে।

সূত্র:- Right News BD

bn_BDBengali