মোহাম্মদ সালাহর জন্য ২০ কোটি পাউন্ডের অফার আনছে আল ইত্তিহাদ

আল ইত্তিহাদ মোহাম্মদ সালাহর জন্য ২০ কোটি পাউন্ডের অফার আনছে।

বর্তমান ইউরোপের ফুটবল বাজারের কাউকে পছন্দ হলেই হলো, নির্দিষ্ট কোন খেলোয়াড়কে কিনতে কি পরিমাণ টাকা লাগবে, সেটা কিন্তু বড় বিষয় নয়।

সেক্ষেত্রে প্রথমেই আল ইত্তিহাদের কথাই ধরা যাক। বর্তমান ক্লাবটির মোট অর্থের ৭৫ শতাংশই আসে সৌদি আরবের পাবলিক ইনভেস্টমেন্ট এর ফান্ড থেকে। এক কথায় বলতে গেলে এটি মূলত সরকারি টাকাও বলা চলে।

এটাই যদি হয়ে থাকে, তাহলে তো টাকা নিয়ে আর কোন রকমভাবেই কোন চিন্তা করার দরকার নেই আল ইত্তিহাদের। কারণ এটা তারা কখনই ভাবে না। যেমনটি হচ্ছে মোহাম্মদ সালাহকে পছন্দ করেছে ক্লাবটি।

যেকোনো মূল্যেই হোক না কেন লিভারপুলের মিসরীয় তারকাকে নিতে চায় তারা।

মোহাম্মদ সালাহর জন্য ২০ কোটি পাউন্ডের অফার আনছে আল ইত্তিহাদ

সে জন্য লিভারপুল মোহাম্মদ সালাহর জন্য ১৫ কোটি পাউন্ডের প্রস্তাব দিয়েছিলেন আল ইত্তিহাদ।

তাদের এই প্রস্তাব ফিরিয়ে দিয়েছে লিভারপুল। এখন আবারো নতুন প্রস্তাব নিয়ে এসেছে সৌদি আরবের এই ক্লাবটি। আর সেটা হতে যাচ্ছে রেকর্ড করা ২০ কোটি পাউন্ডের প্রস্তাব।

এছাড়াও লিভারপুল মোহাম্মদ সালাহকে কোন ভাবেই ছাড়তে চায় না। তবে ২০ কোটি পাউন্ডের এই প্রস্তাব ছাড়তে পারবে কি তারা, সেটাও একটা দেখার বিষয়। কিন্তু আল ইত্তিহাদ তা কোনভাবেই আশা ছাড়েনি।

এ বিষয়ে তারা এখনো কথা চালিয়ে যাচ্ছে। আর সেই কথা বলাবলি হওয়ার সময় ক্লাবটির কর্মকর্তারা ফ্রান্সে অবস্থান করছেন।

ইউরোপের দলবদল হওয়ার ব্যপারটি গতকাল শুক্রবারই বন্ধ হয়ে গেছে। অন্য দিকে সৌদি আরবের দলবদল হওয়ার সময় বন্ধ হবে ৭ সেপ্টেম্বর। ঠিক এই সময়ের মধ্যে তারা ইউরোপ থেকে খেলোয়াড় কিনতে পারবে। তবে এই সময়ের মধ্যেই দেখা যাক, ইউরোপ থেকে আর কতজন খেলোয়াড়কে গৌরী সেনের টাকা দিয়ে কিনতে পারে সৌদি আরবের সেই ক্লাবগুলো।

সূত্র:- Right News BD

bn_BDBengali