শাহরুখের ফোনেও ছাঁইয়া ছাঁইয়া গানে নাচেননি রাবিনা ট্যান্ডন

রাবিনা ট্যান্ডন শাহরুখের ফোনেও ছাঁইয়া ছাঁইয়া গানে নাচের প্রস্তব ফিরিয়ে দিয়েছিলেন। রাবিনা ট্যান্ডন ৯০ দশকের হিন্দি সিনেমার জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন। সেই সময়ে রাবিনা ট্যান্ডন দেশ ও দেশের বাহিরের দর্শককে অনেক হিট সিনেমা উপহার দিয়েছিলেন। এছাড়াও বিভিন্ন আইটেম গানে নাচার জন্য একাধিক প্রস্তাব পেয়েছিলেন তিনি। তবে সেসব প্রস্তাবও ফিরিয়ে দিয়েছিলেন তিনি।

কিন্তু এত বছর পরেও সেই গানটিতে না নেচে অনেক আফসোস করেন রাবিনা। এছাড়াও রাবিনার অনেক হিট সিনেমা রয়েছে। তারপরেও অভিনয়ের সুযোগ পেয়েও রাবিনা ফিরিয়ে দিয়েছিলেন।

শাহরুখের ফোনেও ছাঁইয়া ছাঁইয়া গানে নাচেননি রাবিনা ট্যান্ডন

এদিকে গত ১৯৯৮ সালে মুক্তি পায় শাহরুখ খান অভিনীত সিনেমা হিন্দি সিনেমা ‘দিল সে’। সেই সিনেমার ‘ছাঁইয়া ছাঁইয়া’ গানটি হিট হয়। আর ‘ছাঁইয়া ছাঁইয়া’ গানটিতে শাহরুখ খানের সঙ্গে নেচেছিলেন মালাইকা অরোরা। তবে মালাইকা অরোরা’র আগেও এ গানটিতে নাচার জন্য প্রস্তাব দেওয়া হয়েছিল রাবিনা ট্যান্ডনকে।

এদিকে পরিচালক মণিরত্নম, ছাড়াও শাহরুখ খান নিজেও রাবিনাকে ফোন করেছিলেন। কিন্তু তিনি এই গানে নাচার জন্য রাজি হননি। কারণ, রাবিনা ট্যান্ডন চাননি, তাঁর নামের সঙ্গে ‘আইটেম ড্যান্স হট’ গান যুক্ত হোক।

বিভিন্ন আইটেম গানে নাচের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন। কিন্তু এই প্রস্তাব ফিরিয়ে দেওয়ার কারণেই এখনও আফসোস করছেন তিনি। কেননা, ‘ছাঁইয়া ছাঁইয়া’ গানে নাচার পর তখন জনপ্রিয়তা পেয়েছিলেন মালাইকা অরোরা। বর্তমান সময়ে একটি সাক্ষাৎকারে এ বিষয়টি জানিয়েছেন অভিনেত্রী রাবিনা ট্যান্ডন।

শুধু গানই নয় অনেক সিনেমায় অভিনয়ের জন্য প্রস্তাব পেয়েও ফিরিয়ে দিয়েছিলেন রাবিনা। এর মধ্যে রয়েছে ‘কুছ কুছ হোতা হ্যায়’ সিনেমা ১৯৯৮ সালে মুক্তি পাওয়া জনপ্রিয় সিনেমা। তবে সিনেমাটি প্রধান অভিনেতা হিসেবে কাজ করেছিলেন শাহরুখ খান ও কাজল। সিনেমাটিতে ‘টিনা’ চরিত্রের জন্য অভিনয়ের প্রস্তাব পেলেও প্রধান চরিত্র না পাওয়ার কারণে না করে দেন রাবিনা ট্যান্ডন। এরপর এই সেই ‘টিনা’ চরিত্রের জন্য অভিনয় করেছিলেন রানি মুখার্জি।

এছাড়াও সর্বশেষ দক্ষিণি হিট সিনেমা ‘কেজিএফ: চ্যাপ্টার ২’–তে দেখা গেছে এই অভিনেত্রী রাবিনা ট্যান্ডনকে।

সূত্র:- Right News BD

bn_BDBengali