MI বনাম SRH স্কোর – আইপিএল ২০২৩

আজকের আইপিএল ২০২৩ ম্যাচের MI বনাম SRH স্কোর:

মুম্বাইয়ের হয়ে ওপেন করতে আসেন ইশান কিষান ও রোহিত শর্মা। এ সময় ১৪ রান করে আউট হন ইশান। তাকে প্যাভিলিয়নের পথ দেখান ভুবনেশ্বর কুমার। মুম্বাই ৩ ওভারে ২৪ রান করেন।

মুম্বাই ৪ ওভারে এক উইকেট হারিয়ে ৩৩ রান করেছে। ১১ রান করার পর খেলছেন রোহিত শর্মা। ক্যামেরন গ্রিন করেছেন ৮ রান। মুম্বাই ইন্ডিয়ান্স ৫ ওভারে এক উইকেট হারিয়ে ৪২ রান করেছে। ১৩ রান করার পর খেলেছেন রোহিত শর্মা। ক্যামেরন গ্রিন ৬ বলে ১৫ রান করেছেন। জিততে মুম্বাইয়ের প্রয়োজন ৯০ বলে ১৫৯ রান।

MI বনাম SRH স্কোর - আইপিএল ২০২৩

মুম্বাই ইন্ডিয়ান্সের স্কোর ৫০ রান ছাড়িয়ে যায়। ৬ ওভারে দলের সংগ্রহ ৬০ রান। ৩০ রান করার পর খেলেছেন সবুজ। রোহিত করেছেন ১৫ রান। দুজনের মধ্যে ৪০ রানের জুটি। জিততে মুম্বাইয়ের প্রয়োজন ৮৪ বলে ১৪১ রান।

মুম্বাই ইন্ডিয়ান্স ৮ ওভারে এক উইকেট হারিয়ে ৮১ রান করে। জেতার জন্য দলের প্রয়োজন ৭২ বলে ১২০ রান। ৪৩ রান করার পর খেলেছেন ক্যামেরন গ্রিন। ২২ রান করার পর খেলেছেন রোহিত শর্মা। এই দুজনের মধ্যে ৬১ রানের জুটি তৈরি হয়।

মুম্বাইয়ের হয়ে দুর্দান্ত পারফর্ম করে হাফ সেঞ্চুরি করেন ক্যামেরন গ্রিন। তিনি ২১ বলে ৫১ রান করেছেন ৫ ছক্কা ও ৪ চারের সাহায্যে। ৩১ রান করার পর খেলছেন রোহিত শর্মা। মুম্বাই ৯ ওভারে এক উইকেট হারিয়ে ১০০ রান করেছে। জয়ের জন্য দলের প্রয়োজন ১০১ রান। মুম্বাই ইন্ডিয়ান্স ১০ ওভারে এক উইকেট হারিয়ে ১১৪ রান করে। ৫২ রান করার পর খেলেন ক্যামেরন গ্রিন। হাফ সেঞ্চুরির কাছাকাছি পৌঁছে যান রোহিত শর্মাও। তিনি করেছেন ৪৪ রান।

MI বনাম SRH স্কোর - আইপিএল ২০২৩

MI বনাম SRH স্কোর: দুর্দান্ত ব্যাটিং করতে গিয়ে হাফ সেঞ্চুরি পূর্ণ করেন রোহিত শর্মা। এর আগে হাফ সেঞ্চুরি করেছিলেন ক্যামেরন গ্রিন। ৩৫ বলে ৫৫ রান করার পর খেলছেন রোহিত। ২৮ বলে ৫৮ রান করেছেন সবুজ। এই দুজনের মধ্যে ১১২ রানের জুটি। মুম্বাই ১২ ওভারে ১৩২ রান করেছে। জয়ের জন্য দলের প্রয়োজন ৬৯ রান।

মুম্বাই ১৩ ওভারে এক উইকেট হারিয়ে ১৪৮ রান করে। ৭৩ রান করার পর খেলছেন ক্যামেরন গ্রিন। ৫৬ রান করে ক্রিজে দাঁড়িয়ে আছেন রোহিত শর্মা। জয়ের জন্য দলের প্রয়োজন ৫৩ রান।

মুম্বাই ইন্ডিয়ান্সের বড় উইকেটের পতন। ৩৭ বলে ৫৬ রান করে আউট হন অধিনায়ক রোহিত শর্মা। ১৩.১ ওভারে ১৪৮ রান করেছে দল। জিততে মুম্বাইয়ের প্রয়োজন ৪১ বলে ৫৩ রান।

মুম্বাই ১৪ ওভারে ২ উইকেট হারিয়ে ১৫৬ রান করে। ৭৫ রান করার পর খেলেছেন ক্যামেরন গ্রিন। ৬ রান করে ক্রিজে উপস্থিত সূর্যকুমার যাদব। জিততে দলের প্রয়োজন ৩৬ বলে ৪৫ রান। জয়ের জন্য মুম্বাইয়ের প্রয়োজন ৩০ বলে ৪১ রান। ১৫ ওভারে ১৬০ রান করেছে দল। ৭৭ রান করার পর খেলেছেন ক্যামেরন গ্রিন। ৮ রান করার পর খেলেছেন সূর্যকুমার যাদব।

জয়ের খুব কাছে মুম্বাই ইন্ডিয়ান্স। ৮৮ রান করার পর খেলেছেন ক্যামেরন গ্রিন। ১৬ ওভারে ১৮০ রান করেছে দল। জিতার জন্য ২৪ বলে ২১ রান প্রয়োজন হয়। ১৭ রান করে খেলেছেন সূর্যকুমার যাদব।

মুম্বাই ১৭ ওভারে ২ উইকেট হারিয়ে ১৯৩ রান করে। জিততে দলের প্রয়োজন হয় ১৮ বলে ৮ রান। ৯৪ রান করার পর খেলেছেন ক্যামেরন গ্রিন। ২৩ রান করেছেন সূর্যকুমার যাদব। এই দুজনের মধ্যে রয়েছে ৪৫ রানের জুটি।

সানরাইজার্স হায়দ্রাবাদকে ৮ উইকেটে হারিয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স। এই জয়ে প্লে অফের কাছাকাছি পৌঁছে গেছে মুম্বাই ইন্ডিয়ান্স। 

সূত্র:- Right News BD

bn_BDBengali