চট্টগ্রামের সীতাকুণ্ডে গৃহবধূকে গলা কেটে হত্যা: আটক ৩

গতকাল ৯ মে (মঙ্গলবার) রাত প্রায় ১১টার দিকে চট্টগ্রামের সীতাকুণ্ডে গৃহবধূকে গলা কেটে হত্যা করা হয়েছে। হত্যাকাণ্ডের এ ঘটনা ঘটে চট্টগ্রাম বিভাগের সীতাকুণ্ড উপজেলার ৪নং মুরাদপুর ইউনিয়নের হাসনাবাদ গ্রামের সাইমা আক্তার (২০) নামের একজন নারীকে দুর্বৃত্তরা গলা কেটে হত্যা করেছে।

চট্টগ্রামের সীতাকুণ্ডে গৃহবধূকে গলা কেটে হত্যা: আটক ৩

ঘটনাটি ঘটার পর সাইমার লাশ ঘরের পাশে পুকুরপাড়ে পড়ে ছিল। সেখানকার স্থানীয় লোকজন সাইমার লাশ দেখতে পেয়ে সীতাকুণ্ড থানার পুলিশকে খবর দেয়। পুলিশ খবর পাওয়া মাত্র ঘটনা স্থলে এসে লাশটি উদ্ধার করে সাইমার লাশটি থানায় নিয়ে যায়। এ ব্যাপারে লাশটি ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে।

সিতাকুণ্ড উপজেলার ৪নং মুরাদপুর ইউনিয়নের হাসনাবাদ গ্রামের মো: দিদারুল আলমের স্ত্রী সাইমা। এছাড়াও সাইমার স্বামী মো: দিদারুল আলম ফটিকছড়ি উপজেলার নানুপুর এলাকার একটি হাসপাতালে কাজ করেন।

এ ঘটনায় সীতাকুণ্ড থানার পুলিশ জানিয়েছে, সাইমা হত্যাকাণ্ডের এখন পর্যন্ত কোনো প্রকার সন্ধান পাওয়া যায়নি। তবে থানা পুলিশের ধারণা, সাইমাকে পারিবারিক কলহের জেরে গলা কেটে হত্যা করা হয়ে থাকতে পারে। পুলিশের ধারণা মোতাবেক তাঁর শ্বশুরবাড়ির তিনজনকে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যাওয়া হয়েছে।

এ ঘটনার উপর ভিত্তি করে সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোফায়েল আহমেদ বলেন, নির্মমভাবে সাইমাকে গলা কেটে হত্যা করা হয়েছে। তাঁর এই বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। চট্টগ্রামের সীতাকুণ্ডে ঘটনাটি ঘটার সময় তাঁর স্বামী দিদারুল আলম তাঁর কর্মস্থলে ছিলেন বলে পুলিশ জানতে পেরেছে। এ ঘটনায় নিহত নারী সাইমার পরিবারের সদস্যরা থানায় আসলে তাঁর গলা কাটা হত্যার মামলা করা হবে।

সূত্র:- Right News BD

bn_BDBengali