শাকিবের সঙ্গে ডিভোর্স নিয়ে যা বললেন বুবলী

সম্প্রতি সময়ে শাকিবের সঙ্গে ডিভোর্স নিয়ে অনেক কথাই বললেন বুবলী। তাঁদের উদ্দেশ্যে শাকিব খানও কিছু বলেন, বর্তমান সময়ে চলচিত্র জগতে আমি আর বুবলীর সঙ্গে কোন সিনেমাতে কাজ করব না। এটাই আমার চূড়ান্ত সিদ্ধান্ত। আমার সঙ্গে বুবলীকে আর কোন অনস্ক্রিন-অফস্ক্রিনেও দেখা যাবে না। এছাড়াও আপনারা যদি “লিডার: আমিই বাংলাদেশ” সিনেমার “সুরমা সুরমা” গানটি দেখেন, তাহলে ভালোবাবে বুঝতে পারবেন, এটা ছিল রোমান্টিক গান, তবে সেই গানে দুই শিল্পীর মধ্যে অনেকটা দূরত্ব ছিল। গানের মাঝে তাদের কাছাকাছি দেখা যায়নি। অভিনয় জীবনে এমনটা কখনোই ঘটেনি আমার। সবচেয়ে বড় বিষয় হচ্ছে আমি আর কোনো দিন সোশ্যাল মিডিয়াতে বুবলীর সঙ্গে স্ক্রিন শেয়ার করতে চাই না।

শাকিবের সঙ্গে ডিভোর্স নিয়ে যা বললেন বুবলী

চিত্রনায়ক শাকিব খান গতকাল ৯ মে (মঙ্গলবার) এক সাক্ষাৎকারে এমন বক্তব্যে প্রকাশ করেন। সেই বক্তব্যের উপর ভিত্তি করে আজ বুধবার বেলা ১১টার সময় তাঁর ফেসবুক অ্যাকাউন্ট থেকে একটি স্ট্যাটাস দেন, সেখানে শাকিবের উদ্দেশ্যে বক্তব্য দেন চিত্রনায়িকা বুবলী।

সেখানে শুরুতেই বুবলী শাকিবকে ‘মিস্টার শাকিব খান’ সম্বোধন করে লিখেছেন, ‘কেমন যেন আপনার কিছু সাক্ষাৎকার খুবেই অপরিচিত লাগে। সরাসরি আপনার সঙ্গে আর দেখা মেলে না। বুবলী সরাসরি শাকিকে বলেছেন, শেহজাদের মুখের দিক চেয়ে আপনাকে নিয়ে নতুন কিছুই বলতে চাই না, সব সময় এড়িয়ে যাই; কিন্তু আমার ছেলে শেহজাদের সম্মানের কারণে মা হয়ে আমাকে কথাই বলতে হয়, তবে সময় হলে আমি অবশ্যই বলব।

গত ঈদে শাকিব খান, সন্তান শেহজাদের সঙ্গে সময় কাটানোর স্মৃতি নিয়ে বুবলী শাকিবকে প্রশ্ন করে, ‘কিছুদিন পরেই কী উদ্দেশ্যে আপনার স্ত্রী (এখনো আমার শাকিবের সঙ্গে ডিভোর্স হয়নি) এবং আপনার সন্তান শেহজাদের মাকে নিয়ে আপত্তিকর কথা বলে সংবাদ করে অযুক্তি চিন্তা প্রকাশ করেন।

বুবলীর নিজের ভাষায় বলেন, ‘এগুলো পরে কিন্তু আর্কাইভ হয়ে থেকে যাবে আর কিছুদিন পর শেহজাদ বড় হয়ে এসব দেখবে। বুবলী সেই শেষে লিখেছেন, একজন মানুষ হিসেবে আপনাকে কিছু কথা বলতে চাই, বর্তমান সিনেমাগুলো ভালো করুন, তাছাড়াও মনে রাখবেন, সুপারস্টার জীবনের একটা বড় অংশই কিন্তু সারা জীবনের নয়।

এছাড়াও শাকিবের উদ্দেশে সেই স্ট্যাটাসে বুবলী আরও লিখেছেন, ‘অনেকটা সময় পার হয়েছে, আপনার নিজের জীবনটাকে গুছে নেন, সেটা হয়ত আপনার ভালোলাগার উপর ভিত্তি করে। আমি কিন্তু কোন সময়ের জন্য আপনাকে কোনো ব্যাপারেই ফোর্স করিনি, দিন শেষে সব সিদ্ধান্ত আপনারই ছিল। এখনো সেই সিদ্ধান্তও একান্তই আপনার, সেটা যেকোন সিদ্ধান্তই হোক না কেন, আমি সেই সিদ্ধান্তে অবশ্যই শুভকামনা জানাব।

বুবলীর লেখা স্ট্যাটাস ১ ঘণ্টার মধ্যেই ভাইরাল হয়ে যায়। ১ ঘণ্টার মধ্যে প্রায় ৪০ হাজারের বেশি রিঅ্যাক্ট পড়েছে। মন্তব্য জমা হয় প্রায় ১৪ হাজারেরও বেশি।

বুবলী গত বছর ২৭ সেপ্টেম্বর মাসে বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে প্রথম দিকে বেবি বাম্পের ছবি পোস্ট করেন। তাঁর বেবি বাম্পের ২টি ছবি পোস্ট করে বুবলী লেখেন, ‘মি উইথ মাই লাইফ, থ্রো ব্যাক আমেরিকা।

বুবলী এরপর গত ৩ অক্টোবর মাসে শাকিব খানের সঙ্গে সেলফি তুলে পোস্ট করে তাঁদের বিয়ের তারিখ প্রকাশও করেন। এ বিষয়ে বুবলী ফেসবুক পেজে লিখেন, ‘এখন পর্যন্ত আমার জীবনের ২টি স্মরণীয় তারিখ ২০/০৭/২০১৮ এবং ২১/০৩/২০২০। প্রথম তারিখটি শাকিব আর আমার বিয়ের তারিখ আর অন্যটি আমাদের সন্তান শেহজাদের জন্মতারিখ। সে সময় শাকিব খানও এই বিষয়টি বলেছিলেন, ‘শেহজাদ খান বীর আমার ও বুবলীর একমাত্র সন্তান, আমাদের দু’জনের ছোট্ট রাজপুত্র। আমাদের ছোট্ট রাজপুত্র শেহজাদের সঙ্গে আমি শুরু থেকেই ছিলাম, আছি এবং সারা জীবন থাকব।

বুবলী সন্তান জন্ম দেওয়ার আগেই আড়ালে চলে যান। তাঁদের পারিবারিক সূত্র জানা যায়, ২০২০ সালের জানুয়ারি মাসে যুক্তরাষ্ট্রে পাড়ি দেন বুবলী। দীর্ঘ ৯ মাস আড়ালে থেকে তিনি আবার সবার সামনে চলে আসেন। এরপর নিজের কাজকর্মে ব্যস্ত হয়ে পড়েন।

সূত্র:- Right News BD

bn_BDBengali