‘পাঠান’ মুভি ১৩’শ কোটি টাকা আয় ছাড়াল

‘পাঠান’ মুভি এ পর্যন্ত ১৩ শ’ কোটি আয় ছাড়াল। সাফল্য ব্যক্তিগতভাবে নেওয়া উচিত নয় বরং শাহরুখ খান। বলিউডের বক্স অফিসে ইতিহাসে ইতিহাসের একের পর এক রেকর্ড গড়েই যাচ্ছে শাহরুখের ‘পাঠান’। বাহুবলি ২ এর রেকর্ড ভেঙে হিন্দি সিনেমার ইতিহাসে সবচেয়ে বেশি আয় করার রেকর্ড গড়েছে ছবিটি।

এর পূর্বে ভারতে সবচেয়ে দ্রুত সময়ে ৩০০ কোটি রুপিতে পা রাখার অবদান ছিল বাহুবলী ২ সিনেমায়। ছবিটি ১০ দিনে এই ধারাবাহিকতা সংস্পর্শ করে, কিন্তু ৭ দিনে এই অর্থ আয় করে ‘পাঠান’। হিন্দি সংস্করণ এর শুধুমাত্র ভারতে সবচেয়ে বেশি আয় করা সিনেমা ছিল বাহুবলী ২। কয়েকদিন আগেই এই রেকর্ড ভেঙে সর্বকালের সবচেয়ে বেশি আয় করা সিনেমা ‘পাঠান’। এছাড়াও আগামী ২৫ এপ্রিল মাসে ওটিটি প্লাটফর্মে মুক্তি পাচ্ছে শাহরুখ খানের ‘পাঠান’।

‘পাঠান’ মুভি ১৩’শ কোটি টাকা আয় ছাড়াল

বাহুবলী ২ এর রেকর্ড ভাঙ্গার পর বাহুবলী ২ সিনেমার প্রযোজক শাহরুখকে শুভেচ্ছা জানায়। দীর্ঘ সময় পর শাহরুখ খানও এই সাফল্যে দারুণ উপভোগ করছেন। শাহরুখ খান সুযোগ পেলেই দর্শক অনুরাগীদের ধন্যবাদ জানাতে ভুলছেন না। বুধবার টুইটারে ১ টুইটে বলিউর অভিনেতা শাহরুখ খান বলেন এটি কোন ব্যবসায়িক বিষয় নয়, এটি পুরোপুরী ব্যক্তিগত। শুধুমাত্র মানুষকে আনন্দ দেয়া, বিনোদন দেয়াটাই আমাদের কাজ।

সুতরাং এটাকে একান্তভাবে নেয়া উচিত নয়, না হলে কোনো কিছুই পূরণ হবে না। যারা পাঠানকে একান্তই ভালোবেসেছেন এর সাথে যারা জড়িত রয়েছেন তাদের সবাইকে অনেক অনেক ধন্যবাদ। 

কঠোর পরিশ্রম আর ভরসায় এখন পর্যন্ত বেঁচে আছে তার প্রমাণ ‘পাঠান’। ‘পাঠান’ মুভি মুক্তি পাওয়া থেকে ৪৩ দিন ধরে প্রেক্ষাগৃহে প্রদর্শিত হচ্ছে। তবে ৪২ দিনে ভারতে এটি আয় করেছে এক কোটি ২৫ লাখ রুপি। এ পর্যন্ত ভারতে মোট আয় করেছে ৫৩৬ কোটি ৭৭ লাখ রুপি। 

যা কিনা বাংলাদেশি মুদ্রায় দাড়ায় ৬৯০ কোটির বেশি। আর বিশ্বে এ পর্যন্ত মোট আয় দাঁড়িয়েছে এক হাজার ৪০ কোটি রুপি। বাংলাদেশি মুদ্রায় দাড়ায় ১৩৩৭ কোটির বেশি। চার বছর পর বড় পর্দায় ফিরে বলিউডের হারানো গৌরব ফিরিয়ে এনেছেন শাহরুখ খান।

সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘পাঠান’ মোট ২৬০ কোটি রুপি ব্যয়ে নির্মিত হয়েছে। সিনেমায় শাহরুখ ও দীপিকা পাডুকোন ছাড়াও অভিনয় করেছেন জন আব্রাহাম, কাপাডিয়া, ডিম্পল, প্রমুখ ও আশুতোষ রানা। এদিকে ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন সালমান খানও।

সূত্র:- Right News BD

en_USEnglish