কলকাতার ‘মেঘলা’ সিনেমায় পুণরায় মিথিলা জনপ্রিয়

অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা দেশের বাইরে গিয়ে কলকাতার ‘মেঘলা’ সিনেমায় এই মহুর্তে জনপ্রিয়তা পেলেন। মিথিলা স্বাভাবিক দুই বাংলায় কাজ করছেন। তিনি সেই সিরিজের সঙ্গে আরো একটি নতুন ছবিতে অভিনয় শুরু করেছেন। ‘মেঘালা’ সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে মিথিলাকে দেখা যাবে।

কলকাতার ‘মেঘলা’ সিনেমায় পরিচালনা করছেন অর্ণব মিদ্যা। পরিচালক নিজেই লিখছেন এর গল্প, সংলাপ এবং চিত্রনাট্য। এর মধ্যে এই ছবিটিতে মিথিলার চরিত্রের জন্য একটি পোস্টারও উন্মোচন করা হয়েছে। ‘মেঘলা’ ছবিতে চরিত্র সম্পর্কে মিথিলা বলেন, একটি আন্তর্জাতিক উন্নয়ন সংস্থায় কাজের কারণে বিভিন্ন সম্প্রদায়ের নারীদের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা হচ্ছে বলে মনে করেছেন।

কলকাতার ‘মেঘলা’ সিনেমায় পুণরায় মিথিলার ভূমিকা

সমাজের নানা ধরণের নারীরা যেসব বাঁধার সম্মুখীন হয় এবং একই সাথে তাদের দুর্দান্ত শক্তির সাথে আমি অত্যন্ত পরিচিত। নারীর মধ্যে সেই শক্তি হুশিয়ারি হলে সমস্ত অস্বকৃতিপূর্ণ অশুভ শক্তি নষ্ট হয়ে যায়। তেমনেই এক যোদ্ধা নারীর নাম ‘মেঘলা’। একজন সার্বজনীন মেয়ে কীভাবে বিস্ময়কর হয়ে উঠতে পারে তার উজ্জ্বলতার আর্দশই মেঘলা।

অধিকন্তু এ ধরনের চলচিত্র শুধুমাত্র বিনোদনই নয়, আমাদের এই সমাজের পর্দায় থাকা ভূমিকার প্রতিফলনও বটে। মিথিলা আরো জানান, কলকাতার ‘মেঘলা’ চরিত্রটি দাবী করা হলেও এমন একটি চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়ে তিনি নিজেকে অনেক গর্বিত মনে করছেন।

কলকাতার ‘মেঘলা’ সিনেমায় পুণরায় মিথিলার ভূমিকা

এই ছবিটিতে আরও অনেকে অভিনয় করেছেন, অর্ন মুখার্জি, গৌরব চ্যাটার্জি, সায়ন ঘোষ, অমিত সাহা, দীপক হালদার প্রমুখ, বিশ্বরূপ ব্যানার্জি।

অর্ণব মিদ্যার পরিচালিত এই ছবিতেও রণজয় ভট্টাচার্য সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন। এদিকে মেঘলা ছবির শুটিংও সমাপ্তি হয়েছে। পোস্ট নির্মানের কাজ চলছে। সামনের মে মাসেই প্রেক্ষাগৃহে মুক্তি লাভের জন্য ব্যবস্থা নিচ্ছেন নির্মাতারা।

সূত্র:- Right News BD

en_USEnglish