১ ওভারে ৬টি ছয় হাঁকিয়ে বরিশাল ফিরছেন ইফতেখার

২০২৩ বিপিএল খেলার খবর আপডেট – সম্প্রতি সময়ে রোববার পিএসএলের প্রদর্শনী ম্যাচে ১ ওভারে ৬টি ছয় হাঁকান ওয়াহাব রিয়াজ ডানহাতি এই ব্যাটসম্যান। ইফতেখার আহমেদ বিপিএলের দুর্ধর্ষ ফর্ম নিয়েও পাকিস্তানে চলে গেছেন।

এদিকে কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের জার্সিতে পেশোয়ার জালমির বিপক্ষে ব্যাট হাতে দুর্দান্ত ঝড় তোলেন পাকিস্তানের মিডল অর্ডার ব্যাটসম্যান। ৫০ বলে ৯৪ রান করে অপরাজিত হয়েছিলেন তিনি।

ইফতেখার আহমেদ ১ ওভারে ৬টি ছয় এই লম্বা ইনিংসের শেষ ওভারে স্কোরবোর্ড এলোপাতাড়ীভাবে শুরু করে দেন। ওয়াহাব রিয়াজের ওভারের পূর্বে ৪৪ বলে তার রান ছিল ৫৮। শেষ ওভারে তার টর্নেডো ঝড়ের ইনিংসে বোলিং আক্রমণ বিপর্যস্ত হয়ে পড়ে। তার ব্যাট হাতে ১৮৪ রান করে কোয়েটা। তারা ম্যাচ জিতেছে ৩ রানে।

এদিকে ইফতেখার আহমেদ এই ম্যাচ খেলে পুণরায় বাংলাদেশে ফ্লাইট নিচ্ছেন। ফরচুন বরিশালের হয়ে আরও ১টি ম্যাচে দুর্দান্তভাবে খেলবেন ইফতেখার।

সেকান্দার আলী দলের মিডিয়া ম্যানেজার এ খবর নিশ্চিত করেছেন, ‘বরিশালের হয়ে আরও একটি ম্যাচ খেলবেন বলে নিশ্চিত করেছেন ইফতেখার আহমেদ। আগামী ৭ ফেব্রুয়ারি (মঙ্গলবার) কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে ম্যাচটি হবে ইফতেখার আহমেদ এর শেষ ম্যাচ। আগামীকাল ইফতেখার আহমেদ এর বাংলাদেশে আসার কথা রয়েছে।

এদিকে বিপিএলে তিনটি হাফ সেঞ্চুরি ও একটি সেঞ্চুরির সাহায্যে ইফতিখার ৩৪৭ রান করেন, স্ট্রাইক রেট হয়েছিল ১৬১.৩৯। প্রদর্শনী ম্যাচেও ভালো ফর্মে ৩২ বছর বয়সী এই ব্যাটসম্যান ইফতেখার। তিনি কুমিল্লার বিপক্ষে ম্যাচ শেষ হলে পাকিস্তান সুপার লিগ খেলতে পুনরায় দেশে ফিরবেন।

আগামী ১৩ ফেব্রুয়ারি (সোমবার) মুলতান সুলতানস আর লাহোর কালান্দার্সের মধ্যকার ম্যাচ দিয়ে শুরু হবে পিএসএল।

সূত্র:- Right News BD

bn_BDBengali