কিয়ারা কনে সাজার প্রস্তুতি নিচ্ছেন

কিয়ারা কনে সাজার পরেই বিয়ের মন্ডপ প্রস্তুত। সিদ্ধার্থের নাম কিয়ারার হাতে আঁকা হয়ে গেছে মেহেদী। জয়সলমেরের সূর্যগড় প্রাসাদ সানাইয়ের সুরে প্রতিধ্বনিত হতে যাচ্ছে। এদিকে কিয়ারা কনে সাজার পর সবাই এখন শুধুমাত্র সেই মুহূর্তের জন্য অপেক্ষা করছে। চার হাত মেলাবেন বলিউডের ‘লাভ বার্ডস’ সিদ্ধার্থ মালহোত্রা ও আদভানি।

কিয়ারা কনে সাজার প্রস্তুতি নিচ্ছেন

‘শেরশাহ’ দম্পতি ৬ ফেব্রুয়ারি (সোমবার) রাতে নাচ-গান নিয়ে ব্যস্ত ছিলেন। ভোর পর্যন্ত নাচ-গান হচ্ছিল।

তাদের সমস্ত বন্ধু-বান্ধব ও আত্মীয়-স্বজন এই  অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। গান আর গায়েহলুদ অনুষ্ঠানের কিছু কিছু ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

নানা সূত্রে জানা যায়, গতকাল রাতে নাচ-গানের অনুষ্ঠানে দর্শকদের মন জয় করেছেন কিয়ারা ও তার পরিবারের সদস্যরা। গত রাতের অবসাদে দূর করে কনের বিয়ের সাজে প্রস্তুত হচ্ছেন কিয়ারা।

‘গোরি নাল’, ‘রঙ্গি সারি’, ‘রাঁঝা’, ‘মন ভরেয়া’ এবং ‘তেরা বন জাউঙ্গা’-এর মতো হিট গানে নাচের মাধ্যমে মঞ্চকে উষ্ণ করে তোলেন কিয়ারার পরিবারের সদস্যরা।

গোলাপি রঙে সাজানো হয়েছিল পুরো সূর্যগড়ের প্রাসাদ।পুরো শহরটি এই রাতে একটি গোলাপী আভায় ছেয়ে গেছে।

বিটাউনের এই জুড়ি আজ মঙ্গলবার সূর্যগড় প্যালেসের উঠানে একটি মধ্যাহ্নভোজের আয়োজন করেছিলেন। আজ দুপুরে সব অতিথিদের জন্য চমৎকার খাবার পরিবেশন করা হবে বলে জানা গেছে। কিন্তু তখনই গাঁটছড়া বাঁধবেন সিড ও কিয়ারা। সূর্যগড় প্রাসাদে রাজকীয় নিয়মে সাত পাকে বাঁধবেন তারা দু’জন। সূর্যগড় প্রাসাদের বিপুল বাগানে বিবাহোত্তর পার্টির আয়োজন করা হয়।

সমস্ত কিছু মিলিয়ে দারুণ একটি অনুষ্ঠানের আয়োজন। তাদের রাজকীয় এই বিয়েতে খরচ হচ্ছে কোটি টাকা। তবে জানা যায়, সূর্যগড় প্রাসাদের প্রতিদিন খরচ হয় ১.২০ কোটি টাকা। তাদের এই বিয়ের অনুষ্ঠানে খরচ হবে প্রায় ৬ কোটিরও বেশি।

সূর্যগড় প্রাসাদ বেশ কয়েকদিন ধরেই তারায় তারায় ঝলমল করছে। করণ জোহর, শহিদ কাপুর এবং তার রমনী মীরা রাজপুত, ইশা আম্বানি তার স্বামী আনন্দ পিরামল, আকাশ আম্বানি, শ্লোকা মেহতা, মনীশ মালহোত্রা এবং আরও অনেক সিড-কিয়ারা বিবাহ উদযাপনে অংশগ্রহণ করেছিলেন।

এছাড়াও আজকের এই আনন্দে যোগ দেবেন আরও অনেকে। বিশিষ্ট সূত্রে জানা গেছে, সিদ্ধার্থ ও কিয়ারার বিয়ের ছবি আজ রাত ৭টা থেকে ৮টার মধ্যে মুক্তি পাবে।

কিয়ারা কনে সাজার প্রস্তুতি নিচ্ছেন

সিড ও কিয়ারা আগামীকাল ৮ ফেব্রুয়ারি (বুধবার) দিল্লির উদ্দেশে রওনা হবেন। ৯ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) তারা দিল্লিতে একটি রিসেপশনের আয়োজন করেছেন। মালহোত্রা দিল্লির ছেলে সিদ্ধার্থ।

এই শহরেই সিদ্ধার্থ বড় হয়েছেন। তাই তার আত্মীয়-স্বজন সবাই দিল্লিতে থাকেন। নবদম্পতি ১০ ফেব্রুয়ারি (শুক্রবার) দিল্লি থেকে মুম্বাইতে ফিরবেন। সিদ্ধার্থ এবং কিয়ারা ১২ ফেব্রুয়ারি (রবিার) মুম্বাইতে একটি গ্র্যান্ড রিসেপশনের আয়োজন করেছিলেন। এই রিসেপশনে তারকারা মুগ্ধ হবেন।

সূত্র:- Right News BD

bn_BDBengali