৮০ বছরের বৃদ্ধের চরিত্রে শাকিব খান

সম্প্রতি সময়ে আসন্ন ঈদে ‘প্রিয়তমা’ সিনেমা মুক্তি পেতে চলেছে। এই সিনেমায় ৮০ বছরের বৃদ্ধের চরিত্রে শাকিব খান। সিনেমাটি নিয়ে বাংলা চলচিত্রের ঢালিউড সুপারস্টার নায়ক শাকিব খান তার ফেসবুক পেজে ‘আমি তোমার অপেক্ষায়’ ক্যাপশন দিয়ে নতুন একটি ছবি পোস্ট দিয়েছেন। যুক্ত হল ‘প্রিয়তমা’ ছবির নতুন পোস্টার।

৮০ বছরের বৃদ্ধের চরিত্রে শাকিব খান

পোস্টারে সাদা পাঞ্জাবি ও পায়জামা পরা একজন বয়স্ক ব্যক্তিকে স্তব্ধ হয়ে বসে থাকতে দেখা যাচ্ছে। দেখতে যেন বহুদিন ধরে কেউ অপেক্ষা করছে। চুলের পাশাপাশি দাড়িও পেকেছে। ছবি দেখে চেনার কোন ভাবেই চেনার উপায় নেই, যে এটা বাংলা চলচিত্রের শীর্ষ নায়ক শাকিব খান!

শাকিবকে এর আগে ৮০ বছরের বৃদ্ধের চরিত্রে এমন লুকে কখনো দেখা যায়নি। তার চেহারা ভক্তদের বিস্ময়ে ছেড়ে দিয়েছে, অন্তত মন্তব্য বক্সে এটাই বোঝায়।

ইতিমধ্যেই এই ছবিতে শাকিব খানের আরও কয়েকটি লুক দেখেছেন ভক্তরা। কয়েকদিন আগে ৩০ সেকেন্ডের একটি টিজারে শাকিব খানের রহস্যময়তা সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সাড়া ফেলেছিল। সব মিলিয়ে ‘প্রিয়তমা’ সিনেমাটি দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন সকল দর্শকরা।

এরই মধ্যে সিনেমাটির শুটিং শেষ হয়েছে। সিনেমা হল বুকিং এজেন্ট থেকে শুরু করে হল মালিকদের আগ্রহের শীর্ষে রয়েছে সিনেমাটি।

আরশাদ আদনান প্রযোজিত এই রোমান্টিক অ্যাকশন সিনেমার গল্প লিখেছেন প্রয়াত ফারুক হোসেন। চিত্রনাট্য ও সংলাপ যৌথভাবে লিখেছেন ফারুক হোসেন ও হিমেল আশরাফ।

ছবিতে শাকিবের নতুন ’প্রিয়তমা’ হিসেবে কলকাতার অভিনেত্রী ইধিকা পাল। টেলিভিশন সিরিয়ালের পরিচিত মুখ ইধিকা পাল।

জানা যায় যে ইধিকা পাল গত ২০২২ সালে জি-বাংলায় প্রচারিত সিরিয়াল ‘পিলু’-এ অভিনয় করেছিলেন। এরপর তিনি ‘রিমলি’ সিরিয়ালে প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন। সিরিয়াল প্রেমীদের কাছে তিনি বেশ জনপ্রিয় হিসেবে রয়েছেন।

সূত্র:- Right News BD

bn_BDBengali