শাকিবের নতুন ‘প্রিয়তমা’ কলকাতার ইধিকা

ঢাকার কিং শাকিবের নতুন ‘প্রিয়তমা’ ছবির ঘোষণা এসেছিল প্রায় দিন দশেক আগে। সেদিন থেকেই সবার মনেই জাগতে থাকে কে হবেন এই ছবিতে শাকিব খানের নায়িকা। অবশেষে ৫ মে (শুক্রবার) দুপুরে ছবির পরিচালক হিমেল আশরাফ জানান, কলকাতার নায়িকা ইধিকা পাল হবেন এই ‘ঢালিউড সুপারস্টার’ শাকিবের নতুন ‘প্রিয়তমা’ ছবির নায়িকা।

শাকিবের নতুন ‘প্রিয়তমা’ কলকাতার ইধিকা

এই ছবিতে শুটিংয়ে অংশ নিতে ৯ মে ঢাকায় আসবেন ইধিকা। তবে আজ শনিবার দুপুরে ইধিকা পাল জানান, শাকিব খানের সাথে অভিনয়ের সুযোগ পেয়ে তিনি উচ্ছ্বসিত। ঈদুল আজহায় ‘প্রিয়তমা’ ছবিটি দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। পরিচালক জানিয়েছেন, অন্য অভিনয় শিল্পীদের নিয়ে এই ছবির শুটিং শুরু করলেও শাকিব খান শুটিং করবেন ১১ মে (বৃহস্পতিবার) থেকে। এই ছবির প্রথম দিনের শুটিংয়ে শাকিবের সঙ্গে থাকবেন কলকাতার ইধিকা। শাকিব খান টানা এক মাস ধরে ছবিটির শুটিং করবেন। ঢাকার সহ সুনামগঞ্জ, সিলেট, কক্সবাজার ও বান্দরবানে ‘প্রিয়তমা’র শুটিং হবে।

এদিকে গতকাল দুপুরে কলকাতার ইধিকা বললেন, ‘আমাকে অনেক ভালো লাগছে, বাংলাদেশের সুপারস্টারের শাকিবের সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে। বাংলাদেশের প্রথম ছবিতে এমন একজন সহশিল্পী পাওয়াটা অনেক আনন্দের বিষয়। এরই মধ্যে সোস্যাল মিডিয়ায় শাকিব খানের বিপরীতে অভিনয়ের ব্যাপারে খুব চর্চা হচ্ছে। আমিও পুরো বিষয়টি খুব উপভোগ করছি। ফোনকল, মেসেজ, শুভকামনা ও মানুষের থেকে ভালোবাসা পেয়ে খুব আনন্দ লাগছে। তবে আশা করছি, সিনেমাটি মুক্তির পর সবাই অনেক বেশি ভালোবাসা দেবে।

ছবিটির পরিচালক হিমেল আশরাফ দীর্ঘদিন যাবৎ নাটক নির্মাণের সঙ্গে জড়িত ছিলেন। গত ২০১৭ সালে তিনি প্রথম চলচ্চিত্র নির্মাণ করেন। তারপর দীর্ঘ ৬ বছর পর তাঁর দ্বিতীয় চলচ্চিত্র হতে যাচ্ছে ‘প্রিয়তমা’।

নায়িকা ইধিকা পালকে এই ছবিতে চূড়ান্ত করার পেছনে তিনি বললেন, ‘শাকিবের সঙ্গে আগে পর্দায় দেখা যায়নি অতিপরিচিত মুখ না এমন কাউকে চেয়েছিলাম। এর মধ্যেই খোঁজ পেয়ে যাই ইধিকা পালের, ইধিকা কলকাতার টিভি পর্দার একটি পরিচিত মুখ। তার অভিনয় দক্ষতা, অভিব্যক্তি, নাচে পারদর্শিতা দেখে মনে হয়েছে গল্প ও চরিত্র অনুযায়ী ইধিকাই পারফেক্ট। তাকে দেখলেও যেন মায়া লাগে, মনে হয় আমাদের আশেপাশের কেউ। সব মিলিয়ে বিবেচনা করে তাঁকে চূড়ান্ত করে ফেলি।

এছাড়াও পরিচালক হিমেল আশরাফ আরো জানালেন, ‘প্রিয়তমা’ ছবিটির অ্যাকশন রোমান্টিক হবে। এই ছবিতে ফাইট ডিরেক্টর হিসেবে কাজ করছেন বিদেশি সকল কলাকুশলী।

সূত্র:- Right News BD

One thought on “শাকিবের নতুন ‘প্রিয়তমা’ কলকাতার ইধিকা

Comments are closed.

bn_BDBengali