সংগীতশিল্পী ন্যান্সির স্বর্ণপদক চুরি হওয়া ২ আসামি গ্রেপ্তার

অবশেষে সংগীতশিল্পী ন্যান্সির বাসা থেকে জাতীয় চলচ্চিত্র থেকে পাওয়া স্বর্ণপদক চুরি হওয়া ২ আসামি গ্রেপ্তার হয়েছে। থানায় মামলায় দায়ের করা গৃহকর্মী তাহমিনা সহ তাঁর স্বামী এবং তাঁর বোনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত ২৬ এপ্রিল (বুধবার) রাতে রাজধানীর বনানীর কড়াইল বস্তিতে চিরুনী তল্লাসি চালিয়ে গ্রেপ্তার করা হয় তাঁদের।

গুলশান থানায় একটি সূত্রে জানা যায়, তাহমিনা সহ রিপা আক্তার নামে ২ জন গৃহকর্মী সংগীতশিল্পী ন্যান্সির বাসায় বরাবর কাজ করতেন। কাজ শেষ হলে তাহমিনার স্বামী শাকিল তহমিনাকে কখনো নিতে আসতেন। গত ৫ এপ্রিল (বুধবার) ন্যান্সির বাসার কাউকে না জানিয়ে কাজের মেয়ে তাহমিনা চলে যায়। এর পূর্বেও গত ২৬ ফেব্রুয়ারি (রবিবার) রিপা আক্তার ঠিক একই ভাবে তাঁর বাসার কাউকে কোন কিছু না জানিয়ে চলে যায়। তারপর ১৮ এপ্রিল (মঙ্গলবার) ন্যান্সির ওয়ার্ডরোব পরিষ্কার করতে গিয়ে দেখতে পায়, সেখানে থাকা ন্যান্সির পাওয়া জাতীয় চলচ্চিত্র পুরস্কারের স্বর্ণপদক। সাথে তাঁর এবং তার মেয়ের গলার ২’টি সোনার চেইন। এছাড়াও ২ জোড়া কানের দুল সহ লকেটও নেই। এগুলোর আনুমানিক বাজার মূল্য ৩ লাখ ২১ হাজার টাকা প্রায়। এই ঘটনায় ন্যান্সির ভাই শাহরিয়ার আমান (সানি) গতকাল (বুধবার) রাতে বাদী হয়ে গুলশান থানায় মামলা দায়ের করেন।

সংগীতশিল্পী ন্যান্সির স্বর্ণপদক চুরি হওয়া ২ আসামি গ্রেপ্তার

দায়ের করা মামলায় তদন্তকারী হিসেবে কর্মকর্তা গুলশান থানার উপপরিদর্শক (এসআই) ছাদেক মিয়া আজকে বৃহস্পতিবার রাতে এ বিষয়ে বলেন, গ্রেপ্তার হওয়া তাহমিনা সহ তাঁর স্বামী এবং তাঁর বোনকে ৫ দিনের রিমান্ডের আবেদন দিয়ে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে পাঠানো হয়েছে। আগামী ২ মে (মঙ্গলবার)  রিমান্ডের শুনানির দিন ধার্য করার পর আদালত আসামিদের কারাগারে পাঠান।

এ ঘটনায় সংগীতশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি বলেছেন, তাঁর স্বর্ণপদক ও অলংকার গৃহকর্মী তাহমিনাই চুরি করেছেন বলে জানিয়েছেন। এছাড়াও তিনি আজ রাতেও প্রথম আলোকে বলছেন, প্রত্যক্ষভাবে তাহমিনাকে রিমান্ডে নিয়ে কঠিনভাবে জিজ্ঞাসাবাদ করলে তাঁর স্বর্ণপদকসহ অলংকারগুলো উদ্ধার হবে বলে আশা করেন তিনি।

সূত্র:- Right News BD

bn_BDBengali