লিটন অপেক্ষা করছিল কখন কলকাতায় যাবে

কলকাতায় যাবে কখন লিটন অপেক্ষা করছিল। তবে গত ৯ এপ্রিল (রবিবার) লিটন কলকাতায় পৌঁছায়। পৌঁছিয়ে এরই মধ্যে ব্যায়ামেও যোগ দিয়েছেন লিটন। সে ছবিগুলো ছাপিয়েছে কলকাতা। কলকাতার একটি সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে আজ বুধবার আরো একটি ভিডিও পোস্ট করা হয়।

সেখানে যাওয়ার পর গাড়ি থেকে নেমে টিম হোটেলে কলকাতায় খেলার জন্য লিটনকে জবাব জানাতে লক্ষ্য করা যায়। লিটন বলেন, এখানে এসে আমাকে খুব ভালো লাগছে। অপেক্ষা করছিলাম এখানে আসার জন্য। কখন কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) এ আসব।

এদিকে লিটন যখন বিমানে তখন গুজরাট টাইটানসের বিপক্ষে হঠাৎ গর্জে ওঠে ব্যাটিং করে কলকাতায় রিংকু সিং একটি অসম্ভব জয় করে। এমন জয় হওয়ার খবর বাংলাদেশের উইকেটকিপার এবং ব্যাটসম্যান শুনেছেন বিমানবন্দরে এসে। তারা গাড়িতে যাওয়ার সময় এই জয়ের হাইলাইটস দেখেছেন।

লিটন অপেক্ষা করছিল কখন কলকাতায় যাবে

এ রকম জয় হওয়ার ব্যাপারে লিটন বলেন, আমি হতাশ হয়ে জানতে পারি যে এ রকম কঠিন ম্যাচটা ৫টি ছক্কা মেরে জিতে গেছে। খুব ভালো একটি চেতনা।

এদিকে লিটন প্রথমবারের মত আইপিএলে খেলতে গেলেন। ইদানিং ইংলান্ডকে টি-টোয়েন্টি সিরিজে দেশের মাটিতে জবাব দিয়েছে বাংলাদেশ। লিটন জাতীয় দলের দক্ষতার ব্যাপারে বলেন, ইতিমধ্যেই আমরা পরিকল্পনা করেছিলাম দুই তিন বছর আগে থেকেই, তবে বর্তমানে স্বার্থক হচ্ছি। তবে প্রশোংসনীয় ব্যাপার আমি বর্তমান বাংলাদেশের কর্তৃত্ব করছি। এখন দল অনেকটাই ভালো খেলছে। কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) এসেছি, এতে আমি নিজেক খুবই সৌভাগ্যবান মনে করছি।

লিটন অপেক্ষা করছিল কখন কলকাতায় যাবে

জাতীয় দলের অধিনায়ক সাকিব আল হাসান লিটনের সাথে কলকাতায় সতীর্থ হতে পারতেন। কিন্তু ব্যক্তিগত বিষয় নিয়ে সাকিব আল হাসান এই মৌসুম থেকে নিজেকে পুরোপুরী সরিয়ে নিয়েছেন। তবে গতকাল লিটনের আইপিএল খেলা প্রসঙ্গে সাকিব আল হাসান বলেছেন, লিটন যদি আইপিএল খেলায় সুযোগ পায় তাহলে অভশ্যই আমি চাই যেন সে উপভোগ করে। এই ব্যাপারে কোন রকম দুঃচিন্তা না করেই উপভোগ করতে পারে, সে যদি তার মতো ভালোভাবে খেলতে পারে, তাহলে অবশ্যই সফল হতে পারবে।

সবথেকে বড় বিষয় হচ্ছে লিটন সুযোগ পাবেন কি না। কলকাতায় বিদেশি খেলোয়াড় হিসেবে বর্তমানে তিনটি ম্যাচ খেলেছেন আফগানিস্তানের ওপেনার ব্যাটসম্যান রহমানউল্লাহ গুরবাজ, ওয়েস্ট ইন্ডিজের আন্দ্রে রাসেল, সুনীল নারাইন, নিউজিল্যান্ডের পেসার লকি ফার্গুসন এবং টিম সাউদি। এদিকে পাঞ্জাব কিংসের বিপক্ষে প্রথম ম্যাচ হেরে গেলেও পরের ম্যাচ দুটি  কলকাতা জিতেছে।

ইংলিশ ওপেনার ব্যাটসম্যান জেসন রয়ও এখনও ম্যাচ খেলেননি সাকিবের জায়গায় থেকেও। আগামী ১৪ এপ্রিল (শুক্রবার) ইডেন গার্ডেনসে দলটির পরের ম্যাচ সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে খেলবে ।

সূত্র:- Right News BD

bn_BDBengali