রোনালদোর বিপক্ষে মাঠে নামছেন লিওনেল মেসি

অক্টোবর মাসের শুরুতেই এক সাক্ষাৎকারে ক্রিস্টিয়ানো রোনালদোর বিপক্ষে লিওনেল মেসির শেষ প্রতিদ্বন্দ্বিতা হওয়ার কথা ঘোষণা দিয়েছিলেন। সি.আর সেভেন জানিয়েছেন, এই ‘দু’জনের প্রতিদ্বন্দ্বিতা শেষ হয়েছে। এটা ভালোই ছিল, দর্শকরা পছন্দ করতেন।

যারা রোনালদোর খেলা পচ্ছন্দ করেন, তাঁদেরকে লিওনেল মেসিকে ঘৃণা করার প্রয়োজন হবে না। আমরা ভালোই করেছি, ফুটবলের ইতিহাসে।

এদিকে ক্রিস্টিয়ানো রোনালদো যতই ঘোষণা দিচ্ছেন, তবুও সমর্থকেরা লড়ে যাচ্ছেন একে অপরের পক্ষে–বিপক্ষে দাঁড়িয়ে। এমনকি লিগগুলো এবং সংস্থাগুলোও এই দুই তারকাকে একসাথে মাঠে নামানোর জন্য সুযোগ খুঁজতেই থাকে। তবে এবার আন্তর্জাতিক এক বিপণন কোম্পানি এই দুই তারকাকে মাঠে নামানোর সুযোগ সামনে নিয়ে এসেছে। যারা চেষ্টা করছে আল নাসর এবং ইন্টার মায়ামিকে নিয়ে চীনে একটি প্রীতি ম্যাচের একটি আয়োজন নিয়ে।

তাদের এই ম্যাচে রোনালদোর বিপক্ষে লিওনেল মেসি একে অপরের মুখোমুখি হবেন। তাদের এই আসর নিয়ে সৌদি সাংবাদিক আলি আবদুল্লাহর বরাত খবরটি প্রকাশ করেছে স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা। তাছাড়া একই খবর প্রকাশিত নিশ্চিত করেছেন আরেক সৌদি সাংবাদিক আলি আল এনেজিও। মূলত রোনালদো-মেসি‘র সমর্থকদের রোমাঞ্চ উপহার দেওয়ার জন্যই পাশাপাশি বড় অর্থ পকেটে নিতে চায় প্রতিষ্ঠানটি।

বিশ্বকাপের পর রোনালদোর বিপক্ষে গত জানুয়ারি মাসের সর্বশেষ মুখোমুখি হয়েছিলেন লিওনেল মেসি। রিয়াদে অনুষ্ঠিত সেই প্রীতি ম্যাচে মেসির ক্লাব পিএসজির বিপক্ষে ছিল রোনালদোর রিয়াদ অল স্টার। আরব্য সেই লড়াইয়ে সব মিলিয়ে ৯টি গোল হয়েছিল।

সে ম্যাচে মেসির দল শেষ জিতেছে ৫–৪ গোলে। সেই রাতের রোমাঞ্চকর আবারও ফিরিয়ে আনার প্রচেষ্টা মেসি–রোনালদোর সমর্থকদের মধ্যে নতুন এক উদ্দীপনা করে তৈরি করেছে।

ক্রিস্টিয়ানো রোনালদোর মুখোমুখি হওয়ার আগে ভাগেই লিওনেল মেসির সমর্থকদের একমাত্র চাওয়া, প্রিয় তারকা যাতে দ্রুত গতিতে মাঠে ফিরেন।

আন্তর্জাতিক বিরতির পর থেকে চোট ও ক্লান্তিতে বেশ আছেন বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন মহাতারকা। লিওনেল মেসিকে হিউস্টন ডায়নামোর বিপক্ষে ইউএস ওপেন কাপের ফাইনালে দর্শক হয়ে থাকতে হয়েছে।

তবে কবে তিনি মাঠে ফিরবেন, তাও এখন পর্যন্ত নিশ্চিত হয়নি।

সূত্র:- Right News BD

bn_BDBengali