রোনালদোর চেয়ে বেশি বেতনের প্রস্তাব পেল মোহাম্মদ সালাহ

লিভারপুল তারকা মোহাম্মদ সালাহকে সৌদি ক্লাব থেকে প্রস্তাব দেওয়া হয়েছে, যা ক্রিশ্চিয়ানো রোনালদোর চেয়ে বেশি উপার্জন করতে পারে।

সৌদি আরবের ফুটবল বর্তমানে বৃদ্ধি পাচ্ছে, এবং আল ইত্তিহাদ প্রিমিয়ার লীগ তারকাকে আনার চেষ্টা করার সাথে এটি আরেকটি উৎসাহ পেয়েছে।

সৌদি প্রো লীগ চাঞ্চল্যকরভাবে লিভারপুল তারকা মোহাম্মদ সালাহকে প্রতি বছর ৬৫ মিলিয়ন পাউন্ড মূল্যে তিন বছরের চুক্তির প্রস্তাব দিয়েছে।

তাই সালাহ সাপ্তাহিক ১.২৫ মিলিয়ন পাউন্ড মজুরি পাবেন এবং বোনাস এবং স্পনসরশিপ সহ, তিনি আল নাসরের ক্রিশ্চিয়ানো রোনালদোর চেয়ে বেশি উপার্জন করবেন। বর্তমানে রোনালদো ডেভিড বেকহ্যামের এমএলএস দল এলএ গ্যালাক্সিতে মেগা-প্রসারণের মতোও।

বেকহ্যাম যখন এলএ গ্যালাক্সি-এর জন্য রিয়াল মাদ্রিদ ত্যাগ করেন।

তখন তাকে ভবিষ্যতে এমএলএস দল গঠন করার সুযোগও দেওয়া হয়েছিল এবং তিনি ইন্টার মিয়ামির সাথে তা করেছেন। সম্প্রতি সময়ে ইন্টার মিয়ামিতে লিওনেল মেসি, সার্জিও বুসকেটস এবং জর্ডি আলবা চুক্তিবদ্ধ হয়েছেন।

সান স্পোর্টের মতে

আল ইত্তিহাদ সালাহকে কেনার জন্য সৌদি প্রো লীগ ট্রান্সফার উইন্ডো ২০ সেপ্টেম্বর পর্যন্ত চলবে। তাকে তার পরিবারের জন্য একটি ব্যক্তিগত জেট বা সীমাহীন বিমানের টিকিট দেওয়া হবে। তাকে সৌদি আরবে পর্যটন ও বিনিয়োগের জন্য রাষ্ট্রদূত হওয়ার প্রস্তাবও দেওয়া হবে। ভবিষ্যতে তাকে একটি দলের শেয়ার থাকার সম্ভাবনাও দেওয়া হবে।

সালাহ গত বছর অ্যানফিল্ডে তিন বছরের জন্য চুক্তি করেছিলেন এবং লিভারপুল তাকে ধরে রাখতে অনড় ছিল।

তিনি ক্লাবের ইতিহাসে সর্বোচ্চ বেতনভোগী খেলোয়াড়, প্রতি সপ্তাহে প্রায় ৪০০,০০০ পাউন্ড উপার্জন করেন। ম্যানেজার জার্গেন ক্লপের সাথে তার সম্পর্ক তিক্ত হওয়ার গুজবও রয়েছে।

৭৭ তম মিনিটে চেলসির সাথে ১-১ ড্রতে তার দলের উদ্বোধনী প্রিমিয়ার লিগে জার্মানরা তাকে প্রতিস্থাপন করলে তিনি বিরক্ত হয়েছিলেন।

যখন তাকে প্রতিস্থাপন করা হয়েছিল, সালাহকে তার কব্জির চারপাশে টেপটি খোসা ছাড়িয়ে দলে ছুড়ে দিতে রাগ হতে দেখা যায়। এই ঘটনার প্রতিক্রিয়া জানিয়ে ক্লপ বলেছেন, “তার সাথে আমার এখনও কোনো কথোপকথন হয়নি।

আমি জানতাম না যে তিনি যদি সেই ম্যাচে গোল করতে পারতেন তবে এটি সর্বকালের রেকর্ড বা যাই হোক না কেন।

আমি বুঝতে পারি তার হতাশা, কিন্তু আমি পুরো দলের ম্যানেজার। সেই মুহুর্তে আমাদের জোরাল পা দরকার ছিল।

আমাদের জন্য বোধগম্য ছিল। এটি সবার জন্য অত্যন্ত তীব্র ছিল। আমি শুধু এই বিষয়ে বলতে পারি, তার প্রতিক্রিয়া একেবারে ঠিক ছিল।”

সূত্র:- Right News BD

One thought on “রোনালদোর চেয়ে বেশি বেতনের প্রস্তাব পেল মোহাম্মদ সালাহ

Comments are closed.

bn_BDBengali