মোশন পোস্টারে সালমান ‘কিসি কা ভাই কিসি কা জান’ সিনেমার

বলিউড তারকা সালমান খান ‘কিসি কা ভাই কিসি কা জান’ সিনেমার মোশন পোস্টারে সোশ্যাল মিডিয়ায় ছেড়েছেন সিনেমাটি মুক্তির ঠিক ১২ দিন পূর্বেই। এদিকে সালমান খান জানিয়েছেন ইনস্টাগ্রামে মোশন পোস্টারের সাথে, আগামী ১০ এপ্রিল (সোমবার) সিনেমাটির ট্রেইলার আসবে।

সালমান মোশন পোস্টারে ধারালো একটা ছুরি হতে নিয়ে কর্কশ দৃষ্টিতে তাকিয়েছেন দেখা যাচ্ছে। এছাড়াও সেই ছুরি থেকে দ্রুত ছিটকে আসা রক্ত ধীরে ধীরে ফুলের পাপড়ির অভিন্নতা নিচ্ছে। এই ক্যাপশনে সালমান লিখেছেন ‘শুরু হোক অ্যাকশন’

মোশন পোস্টারে সালমান ‘কিসি কা ভাই কিসি কা জান’ সিনেমার

হিন্দি রিমেক ‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমাটি জনপ্রিয় তামিল অ্যাকশন ‘বীরাম’ ছবির। নায়ক এবং প্রযোজক হিসেবে সালমান খান এই ছবিটি প্রচারের জন্য বেশ ভালোভাবেই নেমেছেন।

এই সিনেমার প্রচারের পর্ব হিসেবে ‘নাইয়ো লগদা’, ‘বিল্লি বিল্লি’, ‘বথুকাম্মা’ ও ‘ইয়েনটাম্মা’ শিরোনামের চারটি গান এসেছে ইউটিউবে। সালমান খানকে প্রচারের পর্ব হিসেব এসব গানে দক্ষিণী কায়দায় নাচতে দেখা গেছে।

মোশন পোস্টারে সালমান ‘কিসি কা ভাই কিসি কা জান’ সিনেমার

ফরহাদ সামজি পরিচালিত ‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমায় সালমান খানের নায়িকা দক্ষিণী অভিনেত্রী পূজা হেগড়ে। সিনেমায় দক্ষিণী অভিনয় শিল্পীদের সকল কৃর্তৃত্ব দেখা গেছে। মহেশ মাঞ্জরেকারের ‘অন্তিম’ সিনেমায় সর্বশেষ সালমানকে দেখা গিয়েছিল।

এছাড়াও আগামীতেও তাকে জ্যাকুলিন ফার্নান্দেজের বিরুদ্ধে ‘কিক ২’এবং ক্যাটরিনা কাইফের বিপরীতেও ‘টাইগার ৩’ সিনেমায় দেখা যাবে।

এদিকে নির্মাতা আদিত্য চোপড়া সালমান খান এবং শাহরুখ খানকে এক পর্দায় নিয়ে আসার জন্য পরিকল্পনা করছেন। একসঙ্গে দুই খান অভিনয় করছেন ‘টাইগার ভার্সেস পাঠান’ সিনেমায়। এই দুই তারকার ৬০তম জন্মবার্ষিকী হওয়ায় ২০২৫ সালের মধ্যে সিনেমাটি মুক্তি পাবে। তবে ‘টাইগার ভার্সেস পাঠান’ সিনেমাটির কাজ শুরু হয়েছে।

সূত্র:- Right News BD

bn_BDBengali