ভারতের যেসব বলিউড অভিনেতা ৫০ এর পরেও বিয়ে করেছেন 

গত ২৫ মে (বৃহস্পতিবার) ভারতের বলিউড অভিনেতা আশিস বিদ্যার্থী ৫০ বছর পর বিয়ে করেছেন। দ্বিতীয় বিয়ের কথা প্রকাশ হওয়ার পর থেকেই আলোচনায় আসেন এই অভিনেতা। এছাড়াও অনেক গণমাধ্যম জানিয়েছিল যে, তিনি নাকি ৬০ বছর বয়সে বিয়ে করেছেন। কিছুদিন পর একটি ভিডিও বার্তায় আশিস বিদ্যার্থী জানান, বর্তমান তাঁর বয়স আসলে ৫৭। ৫০ বছর পর এ যাবৎ কোনো বলিউড তারকাদের বিয়ে করার ঘটনা আসলে এটাই সর্বপ্রথম নয়। এদিকে ভারতীয় গণমাধ্যমে আশিস বিদ্যার্থীর বিয়েসহ আরো ভারতের বলিউড অভিনেতা সম্পর্কে জেনে নেওয়া যাক কয়েকজনের বিয়ে করার খবরা খবর।

এদিকে ২৫ মে বৃহস্পতিবার ঘনিষ্ঠ বন্ধুবান্ধব ও পরিবারের উপস্থিতিতে কলকাতার একটি ক্লাবে আসামের মেয়ে মডেলিং রুপালি বড়ুয়ার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন আশিস বিদ্যার্থী। তাঁরা আইনি মতে বিয়ে করেন। পরে এক ভিডিও বার্তায় অভিনেতা বলেন, ‘বরাবরই আমার বিয়ে করার আস্থা ছিল, তবে মনে হচ্ছিল আমার জীবন যাত্রায় একজন সঙ্গীর প্রয়োজন। এই বিষয়ে ভাবার সময় তখন আমার বয়স ছিল ৫৫ বছর, ঠিক তখনই আমার সঙ্গে রুপালির সাক্ষত হয়। সাক্ষত হওয়ার পর থেকেই তাঁর সাথে আমার চ্যাট হতো। এমতবস্থায় তাদের দুজনের মনে হয়েছে, স্বামী-স্ত্রী হিসেবে আমরা একসাথে পথ চলা শুরু করতে পারি।

ভারতের যেসব বলিউড অভিনেতা ৫০ এর পরেও বিয়ে করেছেন 

এদিকে গত ২০১৬ সালে ভারতের বলিউড অভিনেতা কবির বেদি চতুর্থ বিয়ে করেন। পারভীন দুসাঞ্জকে বিয়ে করার সময় কবির বেদি এর বয়স ছিল ৭০ বছর। তাঁর চতুর্থ বিয়ের সম্পর্কে সেই সময় এই অভিনেতাকে নিয়ে অনেক আলাপ আলোচনা হয়েছিল।

ভারতের যেসব বলিউড অভিনেতা ৫০ এর পরেও বিয়ে করেছেন 

ভারতীয় অভিনেত্রী সুহাসিনী মুলে একবার নয় দুইবার নয় পাঁচ পাঁচবার ভারতের জাতীয় পুরস্কার পেয়েছেন। সুহাসিনী মুলে গত ২০১১ সালে অধ্যাপক অতুল গারতুর সঙ্গে যখন বিয়ে হয়েছিল, তখন সেই অভিনেত্রীর ৬০ বছর বয়স ছিল।

ভারতের যেসব বলিউড অভিনেতা ৫০ এর পরেও বিয়ে করেছেন 

বলিউড অভিনেত্রী নীনা গুপ্তা ২০০৮ সালে দিল্লিভিত্তিক চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট বিবেক মেহরাকে যখন বিয়ে করেছিলেন তখন তাঁর বয়স ছিল ৫০ বছর।

মনোজ তিওয়ারি ভোজপুরি সিনেমার সবারই পরিচিত মুখ। এছাড়াও  মনোজ তিওয়ারি কয়েকটি হিন্দি সিনেমাতেও কাজ করেছেন। তিনি ৫০ বছর বয়সে সুরভী তিওয়ারিকে বিয়ে করেন।

সূত্র:- Right News BD

One thought on “ভারতের যেসব বলিউড অভিনেতা ৫০ এর পরেও বিয়ে করেছেন 

Comments are closed.

bn_BDBengali