বাংলাদেশ-নিউজিল্যান্ডের খেলা দেখা যাবে মাত্র ২০০ টাকায়

মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে বাংলাদেশ-নিউজিল্যান্ডের খেলা দেখা যাবে মাত্র ২০০ টাকায়।

বাংলাদেশের বিপক্ষে ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে যাচ্ছে নিউজিল্যান্ড দল। সিরিজটি মূলত বিশ্বকাপের প্রস্তুতি জন্যই অনুষ্ঠিত হতে যাচ্ছে। আগামী ২১ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) এই সিরিজের ১ম ওয়ানডে ম্যাচে মুখোমুখি হবে দুই দল। ২৩ ও ২৬ সেপ্টেম্বর দ্বিতীয় ও শেষ ওয়ানডে।

যে কয়টি ম্যাচ অনুষ্ঠিত হবে সবগুলোই মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

এই ওয়ানডে সিরিজের সব খেলা মাঠে বসে দেখতে হলে খরচ হবে মাত্র ২০০ (দুই শত) টাকা।

আজ ১৮ সেপ্টেম্বর (সোমবার) মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে এই সিরিজের টিকিটের মূল্য প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

সর্বোচ্চ দেড় হাজার টাকার টিকিটে স্টেডিয়ামের গ্র্যান্ড স্ট্যান্ডে বসে খেলা দেখতে পারবে দর্শকরা।

এছাড়াও ভিআইপি ভাবে গ্যালারিতে বসে খেলা দেখতে হলে খরচ হবে ১০০০ (এক হাজার) টাকা। তবে ৫০০ টাকায় ক্লাব হাউসের টিকিট পাওয়া যাবে। উত্তর ও দক্ষিণ ২টি গ্যালারির টিকিটের দাম নির্ধারণ করা হয়েছে ৩০০ টাকা।

স্টেডিয়ামের পূর্ব গ্যালারিতে বসে খেলা দেখা যাবে মাত্র ২০০ টাকায়।

খেলা দেখার জন্য মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে টিকিট পাওয়া যাবে। টিকিট বিক্রি শুরু হবে আগামীকাল মঙ্গলবার সকাল ৯:৩০ মিনিট থেকে বিকাল ৫টা পর্যন্ত।

এছাড়াও ম্যাচের আগের দিন ও ম্যাচ শুরুর দিনও টিকিট ক্রয় করা যাবে।

তাছাড়াও অনলাইনেও বাংলাদেশ-নিউজিল্যান্ডের খেলা দেখার টিকিট ক্রয় করা যাবে। বিসিবির ওয়েবসাইটে গিয়ে জাতীয় পরিচয়পত্র ও মোবাইল নম্বর দিয়ে রেজিস্ট্রেশন করে যেকোন একটি রেজিস্টার্ড অ্যাকাউন্ট থেকে সর্বোচ্চ ২’টি টিকিট ক্রয় করা যাবে। এছাড়াও স্টেডিয়ামের ১ নম্বর গেটের কাছের বুথ থেকে টিকিট সংগ্রহ করতে হবে। ম্যাচের আগের দিন ও ম্যাচ শুরুর দিন পর্যন্ত সকাল ৯:৩০ মিনিট থেকে ৬টা পর্যন্ত টিকিট সংগ্রহ করা যাবে।

সূত্র:- Right News BD

bn_BDBengali