মেসিকে পাচ্ছেনা বলে আল হিলালের নজর এখন নেইমারের দিকে

লিওনেল মেসিকে না পাওয়ার কারণে আল হিলালের নজর এখন নেইমারের দিকে যাচ্ছে । লিওনেল মেসির হাতে টাকার বস্তা তুলে দিলেও দলে আনতে পারছেন না সৌদি ক্লাব আল হিলাল। এদিকে পিএসজি ছাড়ার পর তিনি আল হিলালে চলে যাবেন এমন গুজব সত্ত্বেও, অবশেষে মেজর লিগ সকার ক্লাব ইন্টার মিয়ামিতে যোগ দিচ্ছেন এই আর্জেন্টাইন তারকা। মেসির সঙ্গে স্বপ্নভঙ্গের পর এখন আল হিলালের চোখ এখন অন্য সেরা তারকা হিসেবে নেইমারের দিকে গেছে।

বিশ্বকাপজয়ী আর্জেন্টিনার তারকা লিওনেল মেসি বাদ পড়ার পর, সৌদি ক্লাব আল হিলাল নেইমার জুনিয়র, পিএসজিতে তার সতীর্থ এবং ব্রাজিলের আত্মার সাথে যোগাযোগ করেছে। এই বার্তা প্রকাশ করেছে ফুটবল সংবাদমাধ্যম গোল ডটকমে। নেইমারের সৌদিতে যাওয়ার সম্ভাবনা যাচাই করতে তারাও মাঠে নেমেছে বলে জানিয়েছে সিবিএস স্পোর্টস।

মেসিকে পাচ্ছেনা বলে আল হিলালের নজর এখন নেইমারের দিকে

সিবিএস স্পোর্টস জানিয়েছে যে গত ১০ জুন (শুক্রবার) আল হিলালের একজন প্রতিনিধি প্যারিসে নেইমারের ঘনিষ্ঠ ব্যক্তিদের সাথে তারকার ভবিষ্যত পরিকল্পনাগুলি খুঁজে বের করার চেষ্টা করেছিলেন। তারা ক্রিশ্চিয়ানো রোনালদোর সমান অর্থে নেইমারকে দলে যোগ দেওয়ার কথা চিন্তা করছে। কিন্তু রোনালদো আল নাসরে বছরে ২০০ মিলিয়ন ইউরো আয় করেন।

মিডিয়া রিপোর্ট অনুসারে, আল হিলাল নেইমারকে সই করার জন্য পিএসজিকে প্রায় ৪৫ মিলিয়ন স্থানান্তর ফি দিতে ইচ্ছুক, যা কাতারের মালিকানাধীন ক্লাবের জন্য একধরণের বড় আর্থিক ক্ষতি হিসাবে বিবেচিত হওয়ার সম্ভবনা হতে পারে। গত ২০১৭ সালে, নেইমার ২২২ মিলিয়ন ইউরোর বিশ্ব রেকর্ড ফিতে বার্সেলোনা থেকে ক্লাবে যোগ দেন।

পিএসজি অবশ্য নেইমারকে বিক্রি করতে এগিয়ে গেছে। কিন্তু ক্লাবটি ইতিমধ্যে ইউরোপের বেশ কয়েকটি ক্লাবের কাছে তাকে বিক্রির প্রস্তাব দিয়েছে। কিন্তু ক্লাবগুলো থেকে বর্তমানে কোনো প্রকারের আনুষ্ঠানিক প্রস্তাব আসেনি। লিগ ওয়ান চ্যাম্পিয়নরা ৩১ বছর বয়সী নেইমারকে আগামী মৌসুমে তাদের পরিকল্পনায় রাখার জন্য আগ্রহী নয়। ইতিমধ্যে ইনজুরি সমস্যায় জর্জরিত নেইমার ক্লাবে চোট ছাড়া একটি মৌসুমও খেলতে পারেননি।

চলতি মৌসুমেও চোটের কারণে ফেব্রুয়ারি মাস থেকে মাঠের বাইরে রয়েছেন তিনি। এর পূর্বে অবশ্য ভালো খেলেছেন। লিগে ২০ টি ম্যাচে ১৩ গোল করার পাশাপাশি তিনি ১১ গোল করেছেন। এই মৌসুমে পিএসজির জার্সিতে ২৯ টি ম্যাচে মোট ১৮ টি গোল ও ১৭ টি অ্যাসিস্ট করেছেন তিনি।

এদিকে নেইমার দাবি করেছেন, মেসির ইন্টার মিয়ামিতে যোগ দেওয়ার খবরের বিষয়ে তিনি আগেই জানতেন। পিএসজির সঙ্গে মেসির চুক্তি চলতি বছরের জুনে শেষ হবে তা অবশ্য সবাই জানতেন। কিন্তু পিএসজি অধ্যায় শেষ হওয়ার পর পরই মেসি কোথায় যাবেন তা সঠিকভাবে কেউ বলতে পারেননি। তিনি দাবি করেছেন, লিওনেল মেসি মিয়ামিতে যাওয়ার বিষয়ে তিনি এ বিষয়টি ইতিমধ্যেই জানতেন।

আল হিলালের নজর এখন নেইমারের দিকে : এদিকে নেইমার বলেন, ‘আমরা তার সঙ্গে আগেই কথা বলেছি। আমি জানতাম যে মেসি মিয়ামিতে চলে যাবে। তিনি পিএসজিতে থাকবেন না এবং তার পরবর্তী গন্তব্য কোথায়, আমি সেই কথোপকথনে জেনেছি।’

সূত্র:- Right News BD

bn_BDBengali