সৌদি ক্লাব আল হিলালকে অপেক্ষা করতে বললেন আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি

আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি তাঁর দল বদল নিয়ে নাটকের অবকাশ নেই। মেসি একবার বার্সেলোনা, আবার সৌদি ক্লাব আল হিলাল যাওয়ার গুঞ্জন শোনা যাচ্ছে। তবে এবার সৌদি ক্লাব আল হিলালকে এক বছরের জন্য অপেক্ষা করতে বললেন লিওনেল মেসি। এর কারণ হচ্ছে আগামী মৌসুমে মেসি বার্সেলোনার হয়ে খেলার সিদ্ধান্ত নিতে চান।

সৌদি ক্লাব আল হিলালকে অপেক্ষা করতে বললেন আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি

গত ৫ জুন (সোমবার) বার্সেলোনার প্রেসিডেন্ট জোয়ান লাপোর্তার সঙ্গে দেখা করেন মেসির বাবা ও এজেন্ট হোর্হে মেসি। কিন্তু তখন তাদের মধ্যে কোনো প্রকার ইতিবাচক কথা হয়নি বলে জানা গেছে। কিন্তু তখন লিওনেল মেসির বাবা বলেছিলেন, যে তিনি নিজেই মন্তব করেছিলেন যে তার ছেলে বার্সেলোনার হয়ে ফুটবল খেলুক। তবে বার্সা সভাপতির সঙ্গে আশানুরূপ কথা না হওয়ায় মেসি সৌদি আরবের ক্লাব আল হিলালে যোগ দেওয়াটা সময়ের ব্যাপার মাত্র।

তবে এর মধ্যেই এলো আরেকটি গরম খবর। গোল ডটকম মেসির ঘনিষ্ঠ একটি সূত্র থেকে জেনেছে যে মেসি আল হিলালের কর্মকর্তাদের বলেছেন যে তিনি এক বছর পর আবারো সৌদি আরবে যেতে চান। তবে সৌদি ক্লাব আল হিলালকে কেন এক বছর অপেক্ষা করতে বলেঝেস তিনি তা সঠিকভাবে এখনো জানা যায়নি। তবে মনে করা হচ্ছে হয়তো বার্সার জার্সিতে একটি মৌসুম খেলতে চান মেসি নিজেই।

এদিকে গত ৫ জুন (সোমবার) মেসির বাবা বার্সা সভাপতির সঙ্গে দেখা করলে তিনিও মেসির সঙ্গে বার্সেলোনায় যাওয়ার বিষয়ে চুক্তি নিয়ে আলোচনা করেন। তবে বার্সায় ফিরে যাওয়ার বিষয়ে কিছুই বলেননি হোর্হে মেসি।

এদিকে মেসি সৌদি ক্লাব আল হিলালের জন্য অপেক্ষা করছেন শুনে অনেকে অবাক হয়েছেন সৌদি প্রতিনিধিরা। তারা বলেছে, যে মেসি যদি এক মৌসুম পরে সৌদি আরবে ফিরে আসেন, তবে তাকে বর্তমানে দেওয়া ৫০০ মিলিয়ন ইউরো আর পাওয়া যাবে না।

মেসির নতুন প্রস্তাবে তার বাবার ইচ্ছা অনুযায়ী, বার্সায় যোগ দেওয়ার আনুষ্ঠানিক ঘোষণা শীঘ্রই আসবে বলে আশা করা হচ্ছে। আর্জেন্টাইন ফরোয়ার্ড অনেকদিন ধরেই কাতালান ক্লাবে ফেরার ইচ্ছা প্রকাশ করে আসছেন।

সূত্র:- Right News BD

2 thoughts on “সৌদি ক্লাব আল হিলালকে অপেক্ষা করতে বললেন আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি

Comments are closed.

bn_BDBengali