দক্ষিণী চলচ্চিত্রের সর্বোচ্চ পারিশ্রমিক নেন এই ৫ অভিনেত্রী

দক্ষিণী চলচ্চিত্রের সর্বোচ্চ পারিশ্রমিক নেন কোন অভিনেত্রী?

সম্প্রতি সময়ে এই ৫ অভিনেত্রী দক্ষিণী চলচ্চিত্রের জন্য সর্বোচ্চ পারিশ্রমিক নিয়ে থাকেন। তবে বর্তমানে  ১০ বা ১৫ কোটি রুপি পাওয়া বলিউড সিনেমায় সেই অভিনেত্রীদের জন্য খুব একটা বড় ব্যাপার নয়। তাছাড়াও দক্ষিণ ভারতে এটি একটি বড় ব্যাপার। যদিও বা পুরুষ অভিনেতাদের বেশি পারিশ্রমিক কিন্তু দক্ষিণী চলচ্চিত্রের অভিনেত্রীদের পারিশ্রমিক তার থেকে অনেক কম। কিন্তু হিন্দি সিনেমার এক নায়িকা রেকর্ড ভাঙলেন! এদিকে ভারতীয় এক গণমাধ্যম ডিএনএ নিয়ে একটি প্রতিবেদনে প্রকাশ করা করেছে।

ঐশ্বরিয়া রাই বচ্চন মণি রত্নমের ‘পোন্নিইন সেলভান’-এ অভিনয় করেছেন। গত বছর মুক্তিপ্রাপ্ত প্রথম সিনেমার মতো এ বছরও মুক্তিপ্রাপ্ত দ্বিতীয় সিনেমাতেও ব্যবসায়িকভাবে সফল হয়েছে।

এই ছবিতে অভিনয়ের জন্য ঐশ্বরিয়া রাই বচ্চন ১০ কোটি রুপি যা কিনা বাংলাদেশি মুদ্রায় প্রায় ১৩ কোটি টাকার বেশি পারিশ্রমিক নিয়েছিরেন। এটি তাকে দক্ষিণির ছবিতে পাওয়া সর্বোচ্চ পারিশ্রমিকের অভিনেত্রী।

এদিকে নয়নতারা দীর্ঘদিন ধরে দক্ষিণ ভারতীয় সিনেমায় সর্বোচ্চ পারিশ্রমিক নিতেন। তবে বেশির ভাগ ছবির জন্য নয়নতারা নিতেন ৫-৬ কোটি রুপি। তিনি ফিল্ম প্রতি ১০ কোটি টাকাও পেয়েছিলেন। কিন্তু ঐশ্বরিয়া রাই বচ্চন তাকেও ছাড়িয়ে গেছেন।

দক্ষিণী চলচ্চিত্রের সর্বোচ্চ পারিশ্রমিক নেন এই ৫ অভিনেত্রী

সামান্থা রুথ প্রভু, পূজা হেগড়ে এবং আনুশকা শেঠি সর্বোচ্চ পারিশ্রমিক নেওয়া দক্ষিণ অভিনেত্রীদের তালিকার পিছনেই রয়েছেন।

সামান্থা ফিল্ম প্রতি ৩ থেকে ৬ কোটি, পূজা সাড়ে তিন কোটি থেকে পাঁচ কোটি টাকা। এছাড়াও আনুশকা শেঠিও কখনও কখনও ৬ কোটি রুপি নেন, তবে কিছু কিছু সিনেমায় ৩ কোটি রুপি নেন তিনি।

‘পার্ডিন সেলভান টু’ সিনেমাটি গত ২৮ এপ্রিল (শুক্রবার) মুক্তি পায়। সিনেমাটি বর্তমান সময়ে বক্স অফিসে প্রায় ৩২৫ কোটি রুপি আয় করেছে।

সেই সিনেমায় ঐশ্বরিয়া রাই বচ্চন ছাড়াও অভিনয় করেছেন বিক্রম, ত্রিশা কৃষ্ণান, ঐশ্বরিয়া লক্ষ্মী, জয়রাম রবি, কার্তি সহ আরো অনেকে।

সূত্র:- Right News BD

bn_BDBengali