ভারতের তরুণ ব্যাটসম্যান পৃথ্বী শ-এর প্রশংসা করেছেন শ্রীশান্ত

আইপিএল ২০২৩ : ভারতের তরুণ ব্যাটসম্যান পৃথ্বী শ

আজ শনিবার বিকেলের খেলায় প্লে-অফের জন্য যোগ্যতা অর্জনের জন্য চেন্নাই সুপার কিংস দিল্লি ক্যাপিটালসের সাথে লড়াই করবে এবং পরে কলকাতা নাইট রাইডার্স সন্ধ্যায় লড়াইয়ে লখনউ সুপার জায়ান্টসের আয়োজক হবে।

একটি জয় সিএসকে এবং এলএসজির জন্য প্লে অফ ব্যর্থ নিশ্চিত করবে যখন ডিসি এবং কেকেআর বিরোধী দলকে নষ্ট করতে এবং জিনিসগুলিকে আরও জটিল করতে আসবে।

প্রাক্তন ভারতীয় ক্রিকেটার এস শ্রীশান্ত পাঞ্জাব কিংসের বিরুদ্ধে ম্যাচ জয়ী অর্ধশতকের জন্য তরুণ ভারতের ব্যাটসম্যান পৃথ্বী শ’কে প্রশংসা করেছেন। পৃথ্বী শ – যার অশান্ত আইপিএল ২০২৩ ছিল – প্রায় এক মাস বেঞ্চগুলি গরম করার পরে একটি সুযোগ পেয়েছিলেন।

প্রতিভাবান ডান-হাতি ব্যাটসম্যান ধর্মশালায় ব্যাট হাতে গুরুত্বপূর্ণ অবদান রেখেছিলেন এবং টিম ম্যানেজমেন্ট অবশ্যই আশা করছে মুম্বাইকার এবারের মৌসুম শেষ করবে।

ভারতের তরুণ ব্যাটসম্যান পৃথ্বী শ-এর প্রশংসা করেছেন শ্রীশান্ত

এস শ্রীশান্ত বলেছেন, “মৌসুমের শেষের দিকে পৃথ্বী শ’র নামের বিপরীতে কিছু রান পাওয়ায় আমি খুব খুশি। তিনি নতুন বলের বোলারদের শর্ট-পিচ ডেলিভারির শাস্তি দিয়েছেন এবং সিএসকে-র বিরুদ্ধেও তা চালিয়ে যেতে চাইবেন।”

শ্রীলঙ্কার পেসার মাথিশা পাথিরানা খেলায় আকর্ষণের কেন্দ্রবিন্দু হবেন আরেক তরুণ। সিএসকে ফাস্ট বোলার এখনো ইয়েলো আর্মির হয়ে ভালো করেছেন এবং দলের জন্য অবশ্যই জয়ী খেলায় আরেকটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন।

প্রাক্তন ভারতীয় ক্রিকেটার হরভজন সিং মনে করেন তরুণ পেসারকে অধিনায়ক এমএস ধোনি ভালোভাবে ব্যবহার করেছেন এবং বোলিং কোচ ডোয়াইন ব্রাভো তাকে ভালোভাবে লালন-পালন করছেন।

“পাথিরানাকে এমএস ধোনি দুর্দান্তভাবে ব্যবহার করেছেন। নিজের প্রান্ত থেকে রানের স্রোত চেপে ধরেন তিনি। তার অনন্য অ্যাকশন দিয়ে একজন বোলারকে দলে নেওয়া খুবই কঠিন। সিএসকে বোলিং কোচ ডোয়াইন ব্রাভো তাকে ভালোভাবে গাইড করেছেন এবং তরুণ সিএসকে-র হয়ে ব্রাভোর ভূমিকা পালন করছে।”

শনিবারের ডাবলহেডারের দ্বিতীয় খেলায়, এলএসজি ইডেন গার্ডেনে কেকেআরের মুখোমুখি হবে এবং ক্রুনাল পান্ড্যের নেতৃত্বাধীন দল একটি উত্তেজনাপূর্ণ কেকেআরকে পরাজিত করার জন্য একটি কঠিন কাজের মুখোমুখি হবে।

প্রাক্তন ভারতীয় ক্রিকেটার মহম্মদ কাইফ বিশ্বাস করেন অস্ট্রেলিয়ার অলরাউন্ডার মার্কাস স্টয়নিস – যিনি ইদানীং সমস্ত সিলিন্ডার ফায়ার করছেন – ভার্চুয়াল কোয়ার্টার ফাইনালে সুপার জায়ান্টদের জন্য গুরুত্বপূর্ণ হবেন।

“স্টয়নিসের এককভাবে ম্যাচের গতিপথ পরিবর্তন করার ক্ষমতা রয়েছে। ইয়র্কারেও তিনি যেভাবে ছক্কা মারেন তা প্রমাণ করে যে তিনি কতটা শক্তি ও দক্ষতা তৈরি করেন। সে খুবই বুদ্ধিমান ব্যাটসম্যান এবং পরিস্থিতি অনুযায়ী খেলে।”

কেকেআর তাদের শেষ লিগের খেলাটি উচ্চতায় শেষ করার আশা করছে। নীতীশ রানা অ্যান্ড কোং-এর মন জয় করবে কারণ তারা এই সংস্করণে শেষবারের মতো ঘরের মাঠে খেলবে। রিংকু সিং – যারা এই আইপিএল ২০২৩ এর সন্ধান করেছেন – তারা একটি নতুন ফিনিশার খুঁজে পেয়েছেন।

সূত্র:- Right News BD

bn_BDBengali