কোটি টাকা পারিশ্রমিক দাবি করছেন ‘শাকিব খান’

শাকিব খান নতুন ছবিগুলোতে কাজ করার জন্য বর্তমান তিনি কোটি টাকা পারিশ্রমিক নিবেন বলে জানিয়েছেন।

কিন্তু বর্তমান বাংলা সিনেমা জগতে সবচেয়ে বেশি পারিশ্রমিক পাচ্ছেন সে আর কেউ নয় ঢালিউড কিং শাকিব খান। গত ৮ থেকে ৯ বছরের মধ্যে সিনেমায় শাকিব ৪০ থেকে ৫০ লাখ টাকা পারিশ্রমিক নিয়ে আসছেন।

গত ঈদুল আজহা উপলক্ষ্যে তার ‘প্রিয়তমা’ সিনেমাটি ব্যবসাসফল হওয়াতে পারিশ্রমিক বাড়িয়েছেন বলে অনেকের মুখে শোনা যাচ্ছে।

কিন্তু বর্তমানে শাকিব নতুন ৫ থেকে ৬টি ছবির জন্য ১ কোটি টাকা পারিশ্রমিক দাবী করেছেন বলে গুঞ্জন শোনা যাচ্ছে। তিনি পারিশ্রমিক বাড়িয়ে দেওয়ায় এই সিনেমার চুক্তি ও শুটিং স্থগিত হয়ে আছে বলেও জানা গেছে। এদিকে এক কোটি টাকা পারিশ্রমিক এর বিষয় নিয়ে শাকিব খান নিজেও এখন পর্যন্ত কোন কিছু বলেননি।

সিনেমা নিয়ে সাকিবের সিদ্ধান্ত:

জানা যায় বাংলা চলচিত্রের জনপ্রিয় এই নায়ক ৪ থেকে ৫ বছর আগেও বছরে ১০ থেকে ১২টি সিনেমায় কাজ করতেন। কিন্তু বর্তমানে শাকিব খান নিজেই সিদ্ধান্ত নিয়েছেন যে প্রতি বছরে অল্পসংখ্যক সিনেমা করবেন এবং যে সিনেমাগুলো সারা বিশ্বে মুক্তি পাবে সেগুলোতেই একমাত্র কাজ করবেন।

তিনি বর্তমানে বদিউল আলম খোকন পরিচালিত ‘নীল দরিয়া’ সিনেমার পারিশ্রমিক নেওয়ার পর এখন সেই সিনেমাটিতে কাজ করতে অনিচ্ছুক।

তার এই বিষয়ে পরিচালক খোকন জানান,  শাকিব ‘যুক্তরাষ্ট্র যাওয়ার পূর্বে আমার কাছ থেকে ৪০ লাখ টাকা নিয়েছিলেন। কিন্তু সেখান থেকে ফিরে এসে এখন ১ কোটি টাকা পারিশ্রমিক চাচ্ছেন তিনি। আমার সিনেমাটিতে কাজ করতে চাচ্ছেন না সাকিব।

পরিচালকের কথায় শাকিব খানের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, ‘এ বিষয়টি নিয়ে আমি এখন কোনো রকম মন্তব্য করতে চাই না।’

বিভিন্ন সূত্রে জানা যায় শাকিবের নতুন ‘প্রিয়তমা’ সিনেমাটি ব্যবসায়সফল হওয়াতে তার পারিশ্রমিক বাড়ানোর দাবী জানিয়েছেন। কিন্তু সিনেমাটি মুক্তি নিয়ে, আন্তর্জাতিক মুক্তি, মুক্তির তারিখসহ বিস্তারিত বুঝেই তারপর চুক্তি করছেন তিনি। গত ঈদুল আজহা ঈদে হিমেল আশরাফ পরিচালিত ‘প্রিয়তমা’ সিনেমাটি ৪০ কোটি টাকার চেয়েও বেশি ব্যবসা করেছে বলে প্রযোজনা সংস্থা ভার্সেটাইল মিডিয়া জানিয়েছে।

‘প্রিয়তমা’ সিনেমাটির পার্টনার টাইগার মিডিয়ার মো: জাহিদ হাসান অভি জানিয়েছেন, গত ৫ বছরের মধ্যে ২০টি সিনেমা থেকে যে পরিমাণ ব্যবসা পেয়েছেন, তার থেকে ‘প্রিয়তমা’ সিনেমার গানগুলো মাত্র ২ মাসেই ইউটিউব ও ফেসবুক থেকেই তারচেয়ে অনেক বেশি ইনকাম এনে দিয়েছে।

সূত্র:- Right News BD

bn_BDBengali