অনলাইনে ট্রাক ভাড়া, মিনি ট্রাক ও পিকআপ ভাড়ার সুবিধা

ধরুন আপনি আপনার বাসা/অফিসের যেকোন মালামাল বা পণ্য পরিবহনের জন্য অনলাইনে ট্রাক ভাড়া করতে চাচ্ছেন। কিন্তু আপনার কি ধরণের ট্রাক লাগবে সেই বিষয়ে প্রথমে জানতে হবে। এছাড়াও ট্রাক ভাড়া নিতে হলে খরচ ও পরিষের বিষয়ে জানাও জরুরী। কারণ আপনার মালামাল কতগুলো হবে বা কি রকম ট্রাক বা পিকআপের প্রয়োজন হবে সেই বিষয়ে ট্রক ভাড়া নির্ধারণ হতে পারে।

বর্তমান সারাদেশে পণ্য পরিবহণের জন্য আগের তুলনায় এখন ট্রাক ভাড়া বাংলাদেশে, অনেকটা নির্ভরযোগ্য হয়ে উঠেছে। এছাড়াও আপনার বাসা বদল থেকে শুরু করে অফিস বদল করতে যেকোন মালামাল স্থানান্তরের জন্য ট্রাক ভাড়া নিমিষের মধ্যে পেয়ে যাবেন। আপনার ব্যক্তিগত উদ্দেশ্যে পণ্য পরিবহন করতে অনলাইনে মিনি ট্রাক ও পিকআপ ভাড়া করার সকল সুবিধা এবং নির্ভরযোগ্য প্রতিষ্ঠান রয়েছে।

আপনি যদি আপনার ব্যবসা বা বাসা/বাড়ীর যেকোন মালামাল এক জায়গা থেকে অন্য জায়গায় স্থানান্তর করতে চান, তাহলে আমাদের সাইট থেকে ট্রাক ভাড়ার তালিকা সহ খরচের সুবিধাগুলো জানতে পারবেন।

অনলাইনে ট্রাক ভাড়া করতে ট্রাকের পরিসর সুবিধা কি রকম?

সম্প্রতি সময়ে অনলাইনে আপনার পণ্য কিংবা বাসা-বাড়ির আসবাবপত্র পরিবহণ করতে ট্রাক ভাড়া বিডি সুবিধার দিক দিয়ে অন্যতম। এ ছাড়াও এর বৈশিষ্ট্য হল ট্রাকের জায়গা ব্যাপক প্রসস্ত। তবে হালকা লোডের জন্য ছোট ট্রাক (পিকআপ) আর বেশি মালামাল পরিবহনের জন্য বড় ট্রাক নিতে পারেন। আপনার পণ্য পরিবহনের সুবিধার জন্য সাইজ অনুপাতে একটি ট্রাক ভাড়া নিতে পারেন। আপনার মালামালের উপার ভিত্তি করে ট্রাক ভাড়া নিশ্চিত করতে সঠিক ট্রাকের সাইজ বেছে নিন। এছাড়াও ট্রাক ভাড়া অপ্রয়োজনীয় খরচ বা অপর্যাপ্ত স্থান রোধ সম্পর্কে জেনে নিতে পারেন।

অনলাইনে ট্রাক ভাড়ার মূল্য তালিকা

জরুরী ভিত্তিতে আপনাকে পণ্য পরিবহন-এর জন্য ভাড়ায় ট্রাক লাগবে। সেই সময়ের মধ্যে ট্রাকের সাইজ অনুযায়ী ট্রাক ভাড়া নির্ধারণ করা যেতে পারে। আপনি এই ধরণের পরিবহনের জন্য ট্রাক ভাড়া স্বল্প মূল্যে নির্ধারণত করতে পারেন। সেই প্রেক্ষিপ্তে ট্রাক ভাড়া বিডি গ্রাহকদের কোন রকম অগ্রিম ছাড়াই ভালো মানের ট্রাক ভাড়া অ্যাক্সেস করতে পারে। তবে ছোট ব্যবসার জন্য বিশেষভাবে সুবিধাজনক খরচের সাথে পরিচালনা করে থাকে।

আপনার পণ্য পরিবহন-এর জন্য অনলাইনে ট্রাক ভাড়া করুন ঢাকা সহ দেশের যেকোন স্থান থেকে। এছাড়াও যেকোন সাইজের ট্রাক ভাড়া, পিকআপ ভ্যান এবং কভার্ড ভ্যান ভাড়া করতে পারবেন।

ঢাকা শহর ও দূরপাল্লা রুটের জন্য ট্রাক ভাড়ার তালিকা

জেনে নিতে পারেন সরকার নিরধারিত ভাড়ার তালিকা

অনলাইনে ট্রাক ভাড়া তালিকা

যানবাহন বা পরিবহনবেসিক মেকিংঢাকা সিটি এলাকায়-প্রতি কিঃমিঃ খরচপ্রতি কিমি খরচ – ঢাকা শহরের বাইরেঅন্যান্য খরচ বাবদ
পিকআপ ভাড়া – ১ টন – ৭ ফুট১০০০/-৪০/-৩০/-ফেরি চার্জ বা সেতু টোল
পিকআপ ভাড়া- ১.৫ টন – ৯ ফুট১৫০০/-৪০/-৩৫/-একই রকম
পিকআপ ভাড়া – ২/৩ টন – ১২ ফুট২০০০/-৫০/-৪০/-একই রকম
ট্রাক ভাড়া – ৪/৫ টন – ১৪ ফুট৩০০০/-১০০/-৪৫/-একই রকম
ট্রাক ভাড়া – ৬/৭ টন – ১৭ ফুট৪০০০/-২০০/-৫৫/-একই রকম
ট্রাক ভাড়া – ৮/১০ টন – ২০ ফুট৫০০০/-২০০/-৬০/-একই রকম
কাভার্ড ভ্যান ভাড়া – ১ টন – ৭ ফুট১০০০/-৪০/-৩০/-একই রকম
কাভার্ড ভ্যান ভাড়া – ১.৫ টন – ৯ ফুট১৫০০/-৪০/-৩৫/-একই রকম
কাভার্ড ভ্যান ভাড়া – ২/৩ টন – ১২ ফুট২৫০০/-৫০/-৪০/-একই রকম
কাভার্ড ভ্যান ভাড়া – ৪/৫ টন – ১৪ ফুট৪০০০/-১০০/-৪৫/-একই রকম
কাভার্ড ভ্যান ভাড়া – ৬/৭ টন – ১৭ ফুট৫০০০/-২০০/-৫৫/-একই রকম
কাভার্ড ভ্যান ভাড়া – ৮/১০ টন – ২০ ফুট৬০০০/-২০০/-৬০/-একই রকম

ট্রাক রক্ষণাবেক্ষণ এবং মেরামত

একটি ট্রাকের মালিক চলমান রক্ষণাবেক্ষণ, মেরামত এবং সংশ্লিষ্ট খরচের সঙ্গে জড়িত। তাদের পরিষেবার জন্য আপনি যখন ট্রাক ভাড়া সুবিধা বেছে নিবেন তখন তাদের এই উদ্বেগগুলি অপ্রচলিত হয়ে যায়। সর্বোত্তম কর্মক্ষমতা নিশ্চিত করার জন্য তাদের বহরের সমস্ত ট্রাক সাবধানতার সাথে রক্ষণাবেক্ষণ করা হয় এবং নিয়মিত পরিষেবা দেওয়া হয়। এর মানে হল ট্রাকের অপ্রত্যাশিত ভাঙ্গন বা মেরামতের খরচ সম্পর্কে চিন্তা না করে গ্রাহকরা তাদের পণ্য এবং পরিবহন লক্ষ্যে ফোকাস করতে পারেন।

ট্রাকের অভিজ্ঞ ড্রাইভার

যাদের বড় যানবাহন চালানোর অভিজ্ঞতা নেই তাদের জন্য ট্রাক ভাড়া বিডি দক্ষ ড্রাইভার সরবরাহ করে। এই পরিষেবাটি আপনার পণ্য স্থানান্তরের জন্য নিরাপদ এবং দক্ষ পরিবহন নিশ্চিত করে, দুর্ঘটনা বা ক্ষতির ঝুঁকি কমিয়ে দেয়। উপরন্তু, একজন পেশাদার ড্রাইভার গ্রাহকদের জন্য তাদের ব্যবসার উন্নতির জন্য ব্যক্তিগত কাজগুলিতে ফোকাস করে এবং আপনার পণ্য নিরাপদ হতে দেয়।

ডোর-টু-ডোর সার্ভিস

ডোর-টু-ডোর ট্রাক ভাড়া বিডি আপনার মালামাল দুরত্ব মাইলের জন্য সকল সার্ভিস প্রদান করে। এর মানে হল আপনার মালামাল যেকোন জায়গায় পরিবহনের একাধিক সুবিধার প্রয়োজন হলে তারা সেই নিয়ে চিন্তা করে না। ভাড়া করা ট্রাক এবং চালক নির্ধারিত স্থানে পৌঁছাবে, লোড করবে, গন্তব্য স্তানে পরিবহন করবে, এমনকি আনলোড করতে সহায়তা করবে। তাদের এই সুবিধার জন্য পুরো পরিবহন প্রক্রিয়াটিকে প্রবাহিত করে।

নির্ভরযোগ্যতা এবং সময় সাপেক্ষে ট্রাক ভাড়া

বিলম্বের ফলে সুযোগ মিস এবং তাদের গ্রাহকরা হতাশ হতে পারে। ট্রাক ভাড়া বিডি সুবিধার প্রতি দায়বদ্ধতার জন্য গর্বিত। তারা সময়সীমা পূরণের গুরুত্ব বোঝে এবং প্রতিটি পণ্য যাতে সময়মতো গন্তব্যে পৌঁছায় তা নিশ্চিত করার চেষ্টা করে।

বিশেষায়িত পরিষেবা

বিভিন্ন ধরনের পণ্য বা মালামালের জন্য বিভিন্ন পরিষেবার প্রয়োজন। তাই ট্রাক ভাড়া বিডি নির্দিষ্ট পরিবহণের জন্য অতিরিক্ত ট্রাক এবং সরঞ্জাম ব্যবহার করে। আপনার যদি কোন পণ্য পচেঁ যেতে শুরু করে তাহলে স্বাভাবিক তাপমাত্রা নিয়ন্ত্রণ রাখে বা ছোট আইটেম মালামালগুলি যত্ন সহকারে পরিচালনার করে। এছাড়াও সমস্ত মালামাল পরিচালনার জন্য তাদের সঠিক সমাধান রয়েছে। তাদের এই পদক্ষেপগুলি আপনার ছোট বড় থেকে শুরু করে সকল প্রকার মালামাল ক্ষতির ঝুঁকি হ্রাস করে।

ট্র্যাকিং এবং সমর্থন

বর্তমান ডিজিটাল যুগে অনেক গ্রাহক টাইম ট্র্যাকিং এবং আপডেটের দাবি করে। ট্রাক ভাড়া বিডি সুবিধা ট্র্যাকিং প্রযুক্তি অন্তর্ভুক্ত করে, যা গ্রাহকদের পণ্য পরিবহনে যথেষ্ঠ অগ্রগতি রয়েছে।

এছাড়াও গ্রাহকদের অতিরিক্ত সেবা প্রদানের করতে সহায়তা করে। আপনার প্রয়োজনীয় মালামাল পরিবহন প্রক্রিয়া সম্পর্কে অবগত রাখতে সহজেই অনুভূত।

ট্রাক ভাড়ার স্থায়িত্ব বিবেচনা

তারা পরিবেশগত দিক দিয়ে সামঞ্জস্য রেখে, অনলাইনে ট্রাক ভাড়া কার্যক্রম অন্যান্য স্থানে অন্তর্ভুক্ত করে। তাদের সকল প্রকার মালামাল স্থানান্তরের জন্য সব রকম যানবাহন রয়েছে। তাদের পরিষেবাগুলি বেছে নিতে আপনার প্রচেষ্টায় অবদান রাখে।

পরিশেষ:

এটি এমন একটি পরিষেবা যেখানে ব্যবসা এবং ব্যক্তিদের জন্য দক্ষ পণ্য পরিবহন অপরিহার্য, ট্রাক ভাড়ার সকল সুবিধা নির্ভরযোগ্য অংশীদার হিসাবে দাঁড়িয়েছে। যানবাহনের বিস্তৃত পরিসর, খরচ-কার্যকারিতা, এবং শ্রেষ্ঠত্বের প্রতিশ্রুতি দিয়ে বিভিন্ন পরিবহন প্রয়োজনের জন্য একটি পছন্দের করে তোলে। যেকোন ছোট ট্রিপ বা বড় মাপের ট্রিপ হোক না কেন, তাদের পরিষেবাগুলি আপনাকে সহজ করে তুলতে নিশ্চিত করে। ট্রাক ভাড়া বিডি সকল পণ্য নিরাপদে এবং সময়মতো গ্রাহকের প্রয়োজন অনুযায়ী গন্তব্য স্থানে পৌঁছে দিতে সক্ষম।

সূত্র:- Right News BD

bn_BDBengali