Motorcycle Accident : মোটরসাইকেল দুর্ঘটনায় এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু – আহত দুই শিক্ষার্থী

বগুড়ার শেরপুর উপজেলায় মোটরসাইকেল দুর্ঘটনায় এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে। গতকাল ২৬ মে (শুক্রবার) রাত ৯টার সময় শেরপুর উপজেলার কাজীপুর অঞ্চলের শুভগাছা মোড়ে এ দুর্ঘটনাটি ঘটে। এ দুর্ঘটনায় আরও একজন এসএসসি পরীক্ষার্থীসহ আহত হয়েছে দুই শিক্ষার্থী।

নিহত এসএসসি পরীক্ষার্থীর নাম মো: তানভীর বয়স ১৭। জানা গেছে মোটরসাইকেলের সঙ্গে সাইকেলের সংঘর্ষে দুর্ঘটনাটি ঘটে। তারপর গতকাল রাত ১১টার সময় বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পরীক্ষার্থী তানভীরের মৃত্যু হয়। এদিকে এসএসসি পরীক্ষার্থী তানভীর বগুড়া শাজাহানপুর উপজেলার বামুনিয়া বার আনজুল গ্রামের মো: শামীম হোসেনের ছেলে। এছাড়াও আহত হওয়া ২ জনের মধ্যে ১জন শাহাজাহানপুর উপজেলার বামুনিয়া খিয়ারপাড়া গ্রামের মাসুদ রানার ছেলে সানোয়ার হোসেন বয়স ১৭ ও শেরপুর উপজেলার বেড়েরবাড়ি গ্রামের আবু মুসার ছেলে হযরত আলী বয়স ১৫। আহত হওয়া দু’জনই বর্তমানে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

দুর্ঘটনায় আহত হওয়া সানোয়ার হোসেনের নানা মো: মানিক মিয়া বলেন, তানভীর আর সানোয়ার তারা ২ জন বন্ধু। তারা ২ জনই এখন শাজাহানপুর আড়িয়া বাজার উচ্চবিদ্যালয় থেকে এবার ২০২৩ সালে এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেছেন। গতকাল শুক্রবার বিকেলে শেরপুরের গজারিয়া এলাকায় মোটরসাইকেল নিয়ে ঘুরতে গিয়েছিল তারা। তারপর রাত হলে বাড়ি ফেরার পথে শেরপুর-কাজীপুর আঞ্চলিক সড়কের শুভগাছা মোড়েই তাদের মোটরসাইকেলের সঙ্গে একটি সাইকেলের জোরালোভাবে সংঘর্ষ হয়। দুর্ঘটনায় মোটরসাইকেলে থাকা ২ জন ও সাইকেলে থাকা কিশোর হযরত সড়কের ওপর ছিটকে পড়ে গিয়ে গুরুতর আহত হয়।

দুর্ঘটনাটি ঘটার কিছুক্ষণ পর তাদের ২ জনকে উদ্ধার করা হলে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত ১১টার সময় তানভীরের মৃত্যু হয়। তাছাড়াও আজ শনিবার সকাল ১০টা নাগাদ আহত সানোয়ারের জ্ঞান ফেরেনি। তার শারীরিক অবস্থার আশঙ্কাজনক বলে জানিয়েছেন তার পরিবারের লোকজন।

Motorcycle Accident  মোটরসাইকেল দুর্ঘটনায় এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু - আহত দুই শিক্ষার্থী

আহত হযরত আলীর বড় ভাই মো: সেরাত আলী জানান, গতকাল শুক্রবার রাতে হযরত তার বাবার কাছে খাবার দেওয়ার জন্য সাইকেল নিয়ে ওই সড়কের গিয়েছিল। খাবার দিয়ে ফেরার পথে মোটরসাইকেল এর সঙ্গে সাইকেলের সংঘর্ষে দুর্ঘটনাটি ঘটে।

Motorcycle Accident : এই দুর্ঘটনার বিষয়টি নিয়ে শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বাবু কুমার সাহা বলেন, দুর্ঘটনার খবর পাওয়ামাত্র আহত সানোয়ার ও হযরতকে উদ্ধার কর হলে চিকিৎসার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হয়েছে। মোটরসাইকেল দুর্ঘটনায় কবলিত হওয়া গাড়িটি বর্তমানে থানা–পুলিশের হেফাজতে রয়েছে।

সূত্র:- Right News BD

en_USEnglish