রংপুর রাইডার্সের কাছে মাশরাফির দল সিলেট স্ট্রাইকার্স হেরে গেল

হেরে গেল রংপুরের কাছে মাশরাফির দল সিলেট স্ট্রাইকার্স। আঘfত পাওয়ার কারণে শুয়ে ছিলেন মাশরাফি। এমতবস্থায় অভিজ্ঞ ক্রিকেটার মুশফিকুর রহিম দল পরিচালনা করেন।

কিন্তু মাশরাফি না থাকার কারণে অভাব বুঝতে পারছে সিলেট স্ট্রাইকার্স। এদিকে হেরে গেল রংপুরের কাছে টেবিলে থাকা শীর্ষরা ১৭০ রান করেও রংপুর রাইডার্সের সাথে লড়তে পারেনি।

৪ ফেব্রুয়ারি (শনিবার) মিরপুরে বিপিএলের ২য় ম্যাচে রংপুর রাইডার্স সিলেটকে ২ ওভারে ৮ উইকেট নিয়ে হারিয়েছে।

এরকম জয়ে ১৪ পয়েন্ট নিয়ে নুরুল হাসান সোহানের দল ফরচুন বরিশাল কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে হারিয়েছে । এদিকে রান রেটে কম থাকার কারণে তারা চতুর্থ স্থানে রয়েছেন।

দুই ওপেনার রনি তালুকদার আর নাঈম শেখ রংপুর রাইডার্সকে ১৭১ রানের টার্গেট দিয়ে সহজে জয় করে নেন। ৩৫ বলে ৮ চার ও ৩ ছক্কায় ৬৬ রানের লম্বা ইনিংস খেলেন রনি। ৩২ বলে ৬ বাউন্ডারিতে নাইম ৪৫ রান করেন।

এরপরে অবশিষ্ট পথ সহজে কাভার করেন শোয়েব মালিক আ নুরুল হাসান সোহান। ২৪ বলে ৩৯ রানে শোয়েব অপরাজিত হন, এদিকে অধিনায়ক সোহান ১৭ বলে ১৭ রান করে মাঠ ছাড়েন। এর পূর্বে সিলেটের স্ট্রাইকাররা রংপুর রাইডার্সের বোলারদের হাত খুলতে পারেনি। ১০ ওভারে ১ উইকেটে ৫৫ রান ছিল । ২০ ওভার শেষে হলে সেই দল ২ উইকেটে ১৭০ রান তুলেছে।

১১৫ রান করে সিলেট স্ট্রাইকার্স শেষ ১০ ওভারে রংপুরের বোলারদের হারায় । পুরো অর্জনটাই দুই ব্যাটসম্যান তৌহিদ হৃদয় আর মুশফিকুর রহিমের কারণে।

টসে হেরে প্রথমে সিলেট স্ট্রাইকার্স ধীরগতিতে ব্যাট করতে শুরু করে । নাজমুল হোসেন শান্ত হাসান মাহমুদের বলে বোল্ড হয়ে ২২ বলে রান করেন ১৫। ৭ বলে ৭ রান দিয়ে শেখ মেহেদী তুলে নেন জাকির হাসানকে। পরের বার শুধু হৃদয় আর মুশফিক। এই দুই ব্যাটসম্যান ৫৭ বলে ১১১ রান যোগ করেন। মুশফিক ৩৫ বলে অপরাজিত হয়ে ৫৫ রানের ইনিংস খেলেন, যেখানে মিস্টার ডিপেন্ডেবল ৫টি চারের সাথে ৩টি ছক্কা মেরেছেন।

হৃদয় নিজের আরো ১বার ভীষণ ইচ্ছাশক্তি দেখান। তিনি ৫৭ বলে অপরাজিত হয়ে ৮৫ রান করেন, একটি ইনিংসে তিনি ১৩ বাউন্ডারিতে ২ ছক্কা মারেন।

সূত্র:- Right News BD

en_USEnglish