সালমান খান দুবাই গিয়ে বিয়ের প্রস্তাব পেলেন

এখন পর্যন্ত বিয়ে করার সঠিক সময় হয়ে ওঠেনি সালমান খান জানালেন। এদিকে সালমান খান দুবাই গিয়ে তার বিয়ের প্রস্তাব পেলেন। এছাড়াও বিভিন্ন সময় তাকে বিয়ের বিষয়ে প্রশ্ন করা হলে সালমান খান জানিয়েছেন, তাকে নাকি একা থাকতেই খুব ভালো লাগে। কিন্তু সালমান খানের বিয়ের বিষয়ে বিভিন্ন সংবাদ শিরোনামে বারবরের মতে উঠে এসেছে ।

বর্তমান সালমান তার নিজের ছবি ‘কিসি কা ভাই কিসি কা জান’ ছবির প্রচারের জন্য দুবাই গিয়েছিলেন সালমান খান। সেই মহুর্তে সালমান সেখানেই সরাসরি তার বিয়ের প্রস্তাব পান।

সালমান খান দুবাই গিয়ে বিয়ের প্রস্তাব পেলেন

গায়ে মেরুন শার্ট এবং কালো প্যান্টে সালমান খান দুবাই গিয়ে সকল অনুরাগীদের সামনে হাজির হন। তাকে তার অনুরাগীরা সরাসরি চোখের সামনে দেখে অনেক উচ্ছ্বসিত। সেখানে সালমানের চারপাশে ঘিরে অনুরাগী নারীদের উচ্ছ্বাসটা ছিল এক নজর চোখে পড়ার মতো।

সেই ভিড়ের মধ্যে একজন তরুণী অনুরাগী সালমান খানের সামনে উঠে দাঁড়িয়ে বললেন, ‘সালমান, মুঝসে শাদি করোগে?’ (তুমি কি আমাকে বিয়ে করবে) এই সুন্দরী তরুণীর এ রকম প্রস্তাবে কী জবাব দেবেন সালমান তা বুঝে উঠতে পারছিলেন না।

তবে ঠিক সেই সময়ের মধ্যে আর একজন বললেন, ‘ সালমান তুমি কি কখনোই বিয়ে করবে না। এই প্রশ্নের সাথে সাথে মাথা নেড়ে সম্মতি জানায় বলিউড তারকা সালমান।

এ বিষয়ে অভিনেতা বলেন, ‘একদম ঠিক কথাই বলেছ।’ সালমান খানের বিয়ের ব্যাপারে কম চর্চা হয়নি। এছাড়াও একটা সময় সালমান খান যে বিয়ে করার কথা ভেবেছিলেন, তা কিন্তু তিনি নিজের মুখেই কবুল করেছিলেন কফি উইথ করণ-এর শোতে। এদিকে নিয়তির ফেরে ভাইজান সারা জীবনই চিরকুমারই থেকে গেলেন ।

সূত্র:- Right News BD

One thought on “সালমান খান দুবাই গিয়ে বিয়ের প্রস্তাব পেলেন

Comments are closed.

en_USEnglish