সারা আলী খান বিয়ের জন্য কি ধরণের পাত্র খুঁজছেন

সম্প্রতি সময়ে বেশ কয়েকদিন ধরে আনাগোনা শোনা যাচ্ছে, হিন্দি সিনেমার বলিউড অভিনেত্রী সারা আলী খান ক্রিকেটার শুবমান গিলের সঙ্গে প্রেম করছেন। এ বিষয়ে শুবমান এবং সারা আলী খান এখন পর্যন্ত কোন কিছুই বলেননি। তবে এখনো নাকি বিয়ের সময়ই হয়নি সারা জানিয়েছেন। এছাড়াও বিয়ের সময় হওয়া মাত্র কি রকম ছেলেকে বিয়ে করবেন সে বিষয়ে জানিয়েছেন এই বলিউড অভিনেত্রী।

বর্তমানে ‘গ্যাসলাইট’ সিনেমাটিতে সারা অভিনয় করেছেন, ডিজনি প্লাস হটস্টারে সিনেমাটি মুক্তি পেয়েছে।

একটি অনুষ্ঠানে অভিনেত্রী শেহনাজ গিলের মুখোমুখি হন সারা ‘গ্যাসলাইট’ সিনেমাটি প্রচার করার সময়। সেই অনুষ্ঠানে শেহনাজ বিয়ের ব্যাপারে জানালে তিনি বলেন, অন্য তারকাদের মতোই তারও বিয়ে করার ইচ্ছা আছে জানিয়েছেন সারা। এখন শুধুমাত্র সময়ের অপেক্ষা। তবে সময় হলেই বিয়ের পিঁড়িতে বসবেন তিনি।

সারা আলী খান বিয়ের জন্য কি ধরণের পাত্র খুঁজছেন

এদিকে বিয়ের ব্যাপারে কোনো ছেলের খোঁজ পেয়েছেন কি না, শেহনাজ গিল সারার কাছে জানতে চাইলে সারা বলেন, তিনি নাকি এখন পর্যন্ত তার মনের মতো কোন ছেলেই খুঁজে পাননি। বিয়ের জন্য কি রকম ছেলে তার পছন্দ জানতে চাইলে সারা হাঁসতে হাঁসতে বলেন, ‘আমাকে বিয়ে করার জন্য এমন একজন ছেলেকে খুঁজতে হবে যে একই সাথে অন্ধ আর পাগল।

তার কারণ হচ্ছে সেই ছেলে যদি অনেক বুদ্ধিমান হয় তাহলে সে আমাকে অনায়াসে চিনে ফেলবে এবং আমাকে ছেড়ে কিছু দিনের মধ্যে পালিয়ে যাবে।

সারা আলী খান বিয়ের জন্য কি ধরণের পাত্র খুঁজছেন

পূর্বে থেকে গুঞ্জন রয়েছে, কার্তিক আরিয়ানের সাথে তাঁর প্রেম জমে উঠেছিল ‘লাভ আজকাল’ সিনেমায় কাজ করার সময়। কিন্তু দুর্ভাগ্যবসত তাদের দু’জনের সেই সম্পর্ক টেকেনি। তবে কার্তিকের সাথে সিনেমায় অভিনয় করার জন্য কোন রকম অভিযোগ নেই কয়েকদিন জানিয়েছেন সারা।

বর্তমানে শুবমান গিলের সাথে তাঁর সম্পর্কের কথাও চারদিকে প্রকাশ হলেও সারা কিন্তু এ বিষয়ে এখন পর্যন্ত কোন কিছুই বলেননি।

সূত্র:- Right News BD

en_USEnglish