শাহরুখ খানের তাণ্ডবে, নতুন রেকর্ডে ‘পাঠান’

সম্প্রতি সময়ে ‘পাঠান’ ছবি মুক্তির ২২ দিন পার হয়েছে। কিন্তু শাহরুখ খানের তাণ্ডবে এই ছবি এখন পর্যন্ত অফিসে ধুমধাম করছে। একের পর এক রেকর্ড ভেঙে নতুন রেকর্ড গড়ছে ‘পাঠান’।

এই অ্যাকশন ফিল্মটি সিদ্ধার্থ আনন্দ পরিচালিত করেছেন, বর্তমান ৫’শ কোটি রুপি পেরিয়েছে। শুধু তাই নয়, বলিউডের সর্বোচ্চ আয় করা কিং খানের এই ছবির নাম হিসেবের শীর্ষে উঠে এসেছে ।

‘পাঠান’ তাণ্ডবে আক্রান্ত গোটা বিশ্ব। নিউইয়র্ক, প্যারিস, দুবাই, বার্লিনসহ কয়েকটি দেশে শাহরুখ খানের হাজার হাজার ভক্ত ছড়িয়ে আছে। ‘ঝুমে যো পাঠান’-এর সুরে নেচে ওঠে গোটা বিশ্ব। ‘পাঠান’ ছবি মুক্তির প্রথম দিনেই ৫০ কোটিরও বেশি আয় করেছে এবং দীর্ঘ রেসের ঘোড়া হিসেবে প্রমাণিত হয়েছে। আর নতুন রেকর্ড গড়তে ‘পাঠান’ সত্যিই তা প্রমাণ করেছে।

শাহরুখ খানের তাণ্ডবে, নতুন রেকর্ডে ‘পাঠান’

ছবিটি মুক্তি পেয়েছে  গত ২৫ জানুয়ারি (বুধবার)। কিন্তু তারপরও ‘পাঠান’ সুনামি অপ্রতিহত রয়েছে। দীপিকা পাড়ুকোন-কিং খান অভিনীত মুক্তির প্রথম বর্ধিত সপ্তাহে  ৩৬৪ কোটি ১৫ রুপি সংগ্রহ করে একটি নতুন রেকর্ড তৈরি করেছে।

পরের সপ্তাহে এই আয় হয়েছিল ৯৪ কোটি ১৫ লাখ রুপি। ‘পাঠান’ ছবি ৪ কোটি ২০ লাখ আয় করেছে ২০ দিন পর।

পরের ২১ দিনের মাথায় এই আয় বেড়ে গিয়ে দাঁড়ায় প্রায় ৫ কোটি ৬ লাখ। গতকাল ‘পাঠান’ ছবি ৩ কোটি ৫০ লাখ রুপি আয় করেছে। শাহরুখ খানের ছবিটি ভারতজুড়ে সব ভাষায় এখন পর্যন্ত ৫০২ কোটি ৩৫ লাখ রুপি আয় করেছে।

শাহরুখ খানের তাণ্ডবে, নতুন রেকর্ডে ‘পাঠান’

এই বিষয়ে ‘পাঠান’ ছবি অনেক আগেই কন্নড় সুপারস্টার যশের ‘কেজিএফ ‘২’ কে ছাড়িয়ে গেছে। পাঠান অ্যাকশন থ্রিলার ঘরানার সর্বোচ্চ আয়কারী চলচ্চিত্র হিসেবে আবির্ভূত হয়েছে। ‘পাঠান’ ছবির এই গতি চলতে থাকলে, অনেকেই মন্তব্য করছেন যে ছবিটি শীঘ্রই ‘বাহুবলী ২’-কেও হার মানাবে।

এস.এস রাজামৌলি পরিচালিত, ছবিটি শুধুমাত্র হিন্দিতে ৫১০ কোটি ৯৯ লাখ রুপি আয় করেছে। কিন্তু ‘পাঠান’ বিশ্বব্যাপী ২১ দিনে ৯৬০ কোটিরও বেশি আয় করেছে।

বর্তমান চলচ্চিত্র নির্মাতার হাজার কোটি পার করা উদ্দেশ্য রয়েছে। ‘পাঠান’ ছবিটি চতুর্থ সপ্তাহে প্রবেশ করেছে। এখন দেখা যাক, স্পাই ইউনিভার্সের এই ছবিটি আগামী দিনে নতুন রেকর্ড গড়বে। কিন্তু এবার কার্তিক আরিয়ানের ‘শাহেজাদা’ সিদ্ধার্থের ছবির সাথে পাল্লা দিতে চলেছে। কার্তিকের এই ছবিকে ঘিরে তুমুল উত্তেজনা বিরাজ করছে।

সূত্র:- Right News BD

en_USEnglish