রোনালদোদের উপর সন্তুষ্টি নয় আল নাসর কোচ ‘লুইস গার্সিয়াও’

সম্প্রতি সময়ে রোনালদোদের উপর খুব একটা সন্তুষ্টি হচ্ছেন না আল নাসর কোচ। এছাড়াও সৌদি প্রো লিগের কাছে বড় ধাক্কায় আল নাসর। ১১ নম্বর স্থানে তাদের দল। লিগের এই লড়াইয়ে অনেক পিছিয়ে রয়েছে তারা। বর্তমানে আল ইতিহাদ ২৩টি ম্যাচে ৫৬ পয়েন্ট পেয়ে শীর্ষে রয়েছে। এই দলের থেকে ৩ পয়েন্ট পিছিয়ে রয়েছে আল নাসর। রোনালদোদের দলের পয়েন্ট বর্তমান ৫৩। আল শাবাব এবং আল হিবাব বর্তমানে তৃতীয় এবং চতুর্থ স্থানে রয়েছে।

এদিকে গোল শুন্য হওয়ায় আল নাসর বড় ধরণের ধাক্কায় ১১ নম্বর দলের বিপক্ষে। খেলার শেষের দিকে সেটি খুব ভালোভাবে বোঝা যায়। রোনালদো তার নিজের মেজাজের কারণেই হারতে বসেছেন। তিনি নিজের উপরে খুব একটা সন্তুষ্টি ছিলেন না।

ম্যাচে অনেকগুলো সুযোগ তারা নষ্ট করে ফেলে। কোন ভাবেই তারা এই হতাশ আড়াল করতে পারেননি। বিপক্ষের খেলোয়াড়ের সাথে বিতর্কে জড়িয়ে পড়েন। কোন প্রকার কর্ম ছাড়াই মাঠ থেকে চলে যান তারা।

রোনালদোদের উপর সন্তুষ্টি নয় আল নাসর কোচ ‘লুইস গার্সিয়াও’

এছাড়াও গত জানুয়ারী মাসে খেলায় অংশগ্রহণ করে আল নাসর মোট ১১ গোল করে। ফেইহারের বিপক্ষে গোলকিপারকে একা পেয়েও বড় ধরণের সুযোগ নষ্ট করেন। এছাড়াও ম্যাচের শেষের দিকেও একটি বড় ধরণের সুযোগ হারিয়ে ফেলন তারা। পা লাগালেই সুযোগটি লুফে নিতে পারত।

এদিকে লুইস গার্সিয়াও রোনালদোদের পারফরমেন্সে খুব একটা সন্তুষ্টি নন। কোচ নিজের ক্ষেভ লুকাতে পারেননি সৌদি স্পোর্টস এর এক সাক্ষাতকারে। আমাদের ম্যাচটি আল ফেইহার বিপক্ষে ড্র হয়ে যায়। এই ফলাফলটি কিন্তু মোটেও গ্রহণযোগ্য নয়, সে জন্য আমি তাদের উপর ভিশন অসন্তুষ্টি হয়েছি। তাছাড়াও খেলোয়াড়তের প্রতি আমি খুব একটা সন্তুষ্ট নই। ৭টি ম্যাচ এখনো বাঁকি আছে। তাই ভালো করার জন্য আমাদের খুব একটা কঠিন বিষয় হবে না। সব কিছুই সম্ভব ফুটবল খেলায়।

গত মাসে আল নাসর রোনালদোকে নিয়ে হেরে যায় আল ইতিহাদের কাছে। তবে জয়ের সম্ভবনা একটু হলেও দুরে সরে যায় ফেইহার বিপক্ষে ম্যাচ ড্র হওয়ার কারণে। এদিকে আল নাসর ১৮ এপ্রিলে ‘আগুন লড়াই’ হবে শীর্ষে থাকা সৌদি লিগ আল হিলালের বিপক্ষে।

সূত্র:- Right News BD

en_USEnglish