মিরাজের গর্জনে রংপুরের বিপক্ষে বরিশালের চ্যালেঞ্জিং স্কোর

মিরাজের গর্জনে চ্যালেঞ্জিং স্কোর রংপুরের বিপক্ষে বরিশালের। ভবিষ্যৎ রাউন্ড রবিন লিগের শেষের দিকে হেরেছে। যার কারণে ২য় স্থানে থাকা দলকে ৪র্থ স্থানে নেমে এলিমিনেটর রাউন্ড খেলতে হবে। তবে নক আউটের এই রাউন্ডে রংপুর রাইডার্সের বিপক্ষে জ্বলছে মেহেদি হাসান আর মিরাজের ব্যাটিং।

৩ উইকেট হারিয়ে ১৭০ রানের বিপুল স্কোর গড়ে বরিশাল, টসে হেরে প্রথমে ব্যাটিং করতে নেমেই মিরাজের গর্জনে রংপুরের আগেই। ৪৮ বলে ৬৯ রানের লম্বা ইনিংস দেন মিরাজ। ১টি ছক্কার সাথে ৯টি বাউন্ডারি মেরেছেন তিনি।

মিরাজের গর্জনে রংপুরের বিপক্ষে বরিশালের চ্যালেঞ্জিং স্কোর

এদিকে ছোট খাটো একটি ঝড় তোলেন মাহমুদউল্লাহ রিয়াদও। তিনি ২১ বলে ৩৪ রানের ইনিংস খেলেন। তার ব্যাটিংয়ে ছিল ৪টি বাউন্ডারি আর ১টি ছক্কাও। এছাড়াও শেষ পর্যন্ত ২৫ বলে ৩৩ রান করেন এবং বড় স্কোর গড়তে অনেক সহায়তা করেন আফগান ব্যাটসম্যান করিম জানাত ।

টসে জিতে রংপুর রাইডার্স আমন্ত্রণ জানায় বরিশালকে ব্যাটিং করার জন্য। ফিল্ডিং করার জন্য নিজেরাই সিদ্ধান্ত নিয়েছেন। ৪৬ রানের জুটি গড়েন মিরাজ ব্যাটিং করতে নামেন ক্যারিয়ন আন্দ্রে ফ্লেচারের সাথে।

৬ ওভারে পৌছে ১৬ বলে ১২ রান করে আউট হন ফ্লেচার। এরপর ৬৯ রানের জুটি গড়েন মাহমুদুল্লাহ রিয়াদ আর মিরাজ।

এদিকে মাঠে নামেন করিম জানাত দাসুন সানাকার বলো মাহমুদউল্লাহ বোল্ড হওয়ার পরেই। জুটিটা খুব একটা বড় হয়নি। মিরাজ ১২৬ রানের পর আউট হন। এই জুটি হিসেবে মাত্র ১১ রান।

এরপর রংপুরের হয়ে বাকি রান সঞ্চয় করেন করিম জানাত আর ভানুকা রাজাপাকসে। অপরাজিত থাকেন রাজাপাকস ১৭ রানে।

রংপুরের হয়ে শ্রীলঙ্কার দাসুন সানাকা ২টি উইকেট তুলে নেন আর রাকিবুল হাসান নেন ১টি উইকেট।

ফরচুন বরিশাল একাদশ

মেহেদি হাসান মিরাজ, সাকিব আল হাসান (অধিনায়ক), মাহমুদউল্লাহ রিয়াদ, আন্দ্রে ফ্লেচার, করিম জানাত, ভানুকা রাজাপাকসে, এনামুল হক বিজয়, কামরুল ইসলাম রাব্বি, খালেদ আহমেদ, সানজামুল ইসলাম, ডোয়াইন প্রিটোরিয়াস।

রংপুর রাইডার্স একাদশ

নুরুল হাসান সোহান (অধিনায়ক), মোহাম্মদ নাইম, রনি তালুকদার,  রকিবুল হাসান, মেহেদী হাসান, শামীম হোসেন, হাসান মাহমুদ, ডোয়াইন ব্রাভো, মুজিব-উর রহমান,দাসুন সানাকা, নিকোলাস পুরান।

সূত্র:- Right News BD

en_USEnglish