মধুমিতার কোটের সব বোতাম খোলা, গলার স্বচ্ছ টপকে দেখে ঘুম ভাঙলো ভক্তদের

সম্প্রতি সময়ে মধুমিতার কোটের সব বোতাম খোলা দেখে ভক্তদের ঘুম ভাঙলো। মধুমিতা সরকার তার ইনস্টাগ্রাম টাইমলাইনে একটি করসেট টপ পরা নিজের একটি ছবি শেয়ার করেছেন। তার এই লুকে মুগ্ধ হাজারো ভক্তরা। অভিনেত্রীকে অপূর্ব লাগছে। আপনি সেই মুদ্ধ ছবি দেখছেন।

মধুমিতা সরকার একজন বাঙালি অভিনেত্রী তার ভক্তের সংখ্যাও অনেক বেশি। কেউ যদি মধুমিতার ইনস্টাগ্রাম প্রোফাইলটি দেখেন তাহলে বোঝা যাবে যে ভার্চুয়াল জগতেও মধুমিতার জনপ্রিয়তা কি রকম। এই বং সুন্দরী যখন তার নিজের ফটোশুটের ছবিগুলো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন, তখন ভক্তরা মধুমিতাকে ভালোবাসায় বর্ষণ করেন।

কোন সময় শাড়িতে ট্র্যাডিশনাল লুক ক্যাপচার করেন মধুমিতা, আবার কখনো বোল্ড ওয়েস্টার্ন পোশাকেও দেখা যায়।

মধুমিতার কোটের জন্য আত্মবিশ্বাসে নিজেকে মেলে ধরেণ সব ধরনের পোশাকেই । তাকে খুব সুন্দর দেখাচ্ছে। ইদানিং এই অভিনেত্রী ১টি করসেট টপে ফটোশুট করেছেন। সেই ফটোশুটের ছবিও শেয়ার করেছেন ইনস্টাগ্রামেও। আপনি তার সেই চেহারা দেখেছেন? মধুমিতার এই চেহারা থেকে আপনি কি ধরণের ফ্যাশনের জন্য পরামর্শ নিতে পারেন? এখুনি খুঁজে বের করুন। @madhumita_sarcar

কি রকম পোষাক পরেছিলেন মধুমিতা?

কি রকম পোষাক পরেছিলেন মধুমিতা

মধুমিতা সরকার একটি করসেট টপের সাথে প্যান্ট পরেন। করসেট টপটি পরে দুর্দান্ত দেখাচ্ছে। এর একটি স্পষ্ট বিবরণ।

বিভিন্নভাবে প্রসঙ্গ করা যেতে পারে। কেননা এটাই এক ধরণের করসেট টপ। পুরো পশ্চিম এলাকায় বোনিং বিস্তারিত দেয়া হয়। মধুমিতার এই সৌন্দর্যে মুগ্ধ হচ্ছিল সবাই। মধুমিতা খুব কম মেকআপে প্রাকৃতিক লুক টানছেন তা অনেকেই প্রশংসনীয়।

তবে এ রকম মেকআপে ফটোশুটের অনেক সময়ে দেখা যাবে এই অভিনেত্রেীকে। কিন্তু এবারও আলাদা কিছু দেখা গেল না।

মধুমিতাকে যেকোন চমৎকার পশ্চিমা পোশাকে সুন্দরভাবে সম্পূর্ণ বিবরণ করে। সে কারণে তার প্রত্যেকটি লুকে তার ভক্তরা আতঙ্ক। মধুমিতা সরকারের এই লুকটাও অনেক তুলনাহীন। পোশাকের রঙ ফ্যাশনে কতটা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে, অভিনেত্রী মধুমিতাকে স্পষ্ট লুকেই বোঝা যায়।

ছবিতে মধুমিতার কোটের সাজ

সম্প্রতি সময়ে মধুমিতা সরকারকে ‘দিলখুশ’ ছবিতে দেখা গেছে । আর এই ছবিটির একটি অনুষ্ঠানে যান মধুমিতা। সে সময়ে তাকে এ রকম পোশাকে দেখা গেছে। সম্প্রতি সময়ে মধুমিতা সেই পোশাকে কিছু কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন । যাতে এই পোষাকে তাকে দুর্দান্ত দেখায়।

এই লুক তৈরি করতে মধুমিতা লেয়ার ডিটেইলিংকে অনেক গুরুত্ব দিয়েছেন। সে জন্য সেজেছেন নিখুঁতভাবে। তিনি একটি কালো কো-অর্ড সেটের সাথে একটি বেগুনি ব্লেজার পরেছেন। মধুমিতা সরকারকে দেখতে খুব সুন্দর লাগছিল।

মধুমিতার কোটের ফ্লেয়ার প্যান্ট দুরন্ত চেহারা উপহার

সরকার লুকের জন্য কালো ফ্লেয়ার প্যান্ট পরেছিলেন মধুমিতা সরকার। এই ফ্লেয়ারড প্যান্ট খুব সুন্দর ছিল। কিন্তু বডিফিট টাচ দেওয়া হয়নি। তবে এই অভিনেত্রী এই গোড়ালি লম্বা প্যান্ট সুন্দরভাবে ফ্লন্ট করেছিলেন।

তবে এই ধরনের প্যান্ট বর্তমান সময়ে ফ্যাশন হয়। তাই আপনিও এই প্যান্টটি সংগ্রহ করে রাখতে পারেন। প্যান্টটি পরে বিভিন্ন চেহারা তৈরি করতে পারেন।

তাক লাগালেন ট্রান্সপারেন্ট টপ

মধুমিতা সরকার একটি করসেট টপের সাথে প্যান্ট জুড়লেন। দুর্দান্ত দেখাচ্ছে। এর একটি স্পষ্ট বিবরণ আলাদাভাবে উল্লেখ করা যেতে পারে। যাই হোক, এটা এক ধরনের করসেট টপ। পশ্চিম এলাকায় বিস্তারিত দেওয়া হয়।

সেখানে নেট ফেব্রিকের ছোঁয়াও রয়েছে। যা একটি শিয়ার স্পর্শ দিয়েছে। বিভিন্ন এলাকা এছাড়াও অনেক বড় বিবরণ রয়েছে। এই শীর্ষ একটি গভীর নিমজ্জিত নেকলাইন বৈশিষ্ট্য। ব্র্যালেটের উপরে লেইস বিশদ বিবরণ রয়েছে। ছোট বিবরণ ছাড়াও শীর্ষ মাত্রা দিয়েছে।

মেকআপে দারুণ দেখায়

মধুমিতা সরকার লুকটা সম্পূর্ণ করতে বেগুনি ওভারসাইজড ব্লেজার পরেছিলেন। পোজ দেয়ার সময় মধুমিতা ব্লেজারটি খুলে রেখেছিলেন। এই ব্লেজার শাল রঙের ছিল। এই প্রাণবন্ত রঙের ব্লেজার মধুমিতার চেহারাকে অন্যান্য মাত্রায় নিয়ে যায়।

তবে মধুমিতা এই পোশাকের সাথে যথাযথ জিনিসপত্রও বহন করেছেন। জুতাগুলোও ছিল দারুণ। চুলের স্টাইলটি তাকে একটি অসাধারণ স্পর্শ দিয়েছে। মধুমিতার এই সাজ আপনার কেমন লাগে? কমেন্টে জানাতে ভুলবেন না।

সূত্র:- Right News Bd

en_USEnglish