হঠাৎ ভাগ্য খুলে গেল নুসরাত ভারুচার

আজ থেকে প্রায় দুই দশক ধরে চলচ্চিত্র জগতে অভিনয় করে আসছেন নুসরাত ভারুচা। অনেক দিন পর হঠাৎ ভাগ্য খুলে গেল নুসরাতের, প্যান ইন্ডিয়া সিনেমাতে কাজের সুযোগ পেয়ে। গত ১২ মে (শুক্রবার) নুসরাত ভারুচার অভিনীত ‘ছত্রপতি’ ছবিটি মুক্তি পেয়েছে। তবে এ ছবিটির মূল অভিনেতা হিসেবে রয়েছেন দক্ষিণি তারকা বল্লমকোন্ডা শ্রীনিবাস। এটি গত ২০০৫ সালে নির্মিত হওয়া তেলেগু ছবি ‘ছত্রপতি’র রিমেক।

তেলেগু ছবির পরিচালিত করেন এস এস রাজামৌলি, অভিনয় করেছিলেন প্রভাস ও শ্রিয়া শরণ। এদিকে ক্যারিয়ারের শুরুতেই বর্তমানে হিন্দির একটি সংবাদ পত্রিকার সাক্ষাৎকারে বলিউড নায়িকা নুসরাত বলেছেন, ‘বর্তমান সময়ে এ ছবি খুব একটা জরুরি ছিল তা কিন্তু নয়।

হঠাৎ ভাগ্য খুলে গেল নুসরাত ভারুচার

তবে মনে মনে এ রকম একটা ছবিতে কাজ করার ইচ্ছা ছিল। “বাহুবলী” সিনেমাটি দেখে একদম আমি ওই জগতে ডুবে গেছিলাম। সিনেমাটিতে পরিচালকের চিন্তাভাবনা আর কাহিনির সবকিছুই বাস্তবের মত মনে হচ্ছিল। সেই মুহূর্তে আমার মনে হচ্ছিল এ রকম একটা কিছু করার। হঠাৎ করে রাজামৌলি ও প্রভাসের ছবির রিমেকের প্রস্তাব চলে আসে, আমারও চিত্রনাট্য দেখে অনেক পছন্দ হলো। তখন মনে মনে ভাবতেছিলাম এই বুঝে আমার ভাগ্য খুলে গেল, সেটা বুঝেই রাজি হয়ে গেলাম।

এদিকে ‘ছত্রপতি’ সিনেমাটি পরিচালনা করেছেন ভি ভি বিনায়ক। ছবিটির পরিচালকের ব্যাপারে নুসরাত বলেন,‘ তিনি একটা দৃশ্য আমাকে দিয়ে অন্তত চার রকমভাবে করাতেন। চারটি দৃশ্যের মধ্যে দুটো দৃশ্য নিয়ে বাকি দুটো দৃশ্য ভুলে যাওয়ার কথা বলতেন। তবে প্রাথমিক অবস্থায় কিছুই বুঝতে পারতাম না আমি। কয়েক দিন পরে সেটা আমার কাছে স্পষ্ট হয়ে যায়, পরিচালক একজন অভিনেতার কাছ থেকে কী চান। কোন সময়ের জন্য বেশি টেক নিতেন না তিনি।

হঠাৎ ভাগ্য খুলে গেল নুসরাত ভারুচার

অভিনয় জগতে আমার জন্য বিশেষ একটি অভিজ্ঞতা।’ এই বলিউড অভিনেত্রী নুসরাত ভারুচা বলেছেন, আমাকে সব সময় নতুন মানুষের সঙ্গে কাজ করতে ভালো লাগে। বর্তমানে আমি যাদের সঙ্গে কাজ করেছি, তাতেও আমি খুব খুশি।

এদিকে গত সপ্তাহে ‘ড্রিম গার্ল ২’ ছবিটি মুক্তির ঘোষণা হয়েছে। ‘ড্রিম গার্ল ২’ ছবিটি আগামী ৭ জুলাই (শুক্রবার) মুক্তি পাবে। এর পূর্বে কিস্তিতে আয়ুষ্মান খুরানার সঙ্গে ছিলেন নুসরাত ভারুচা। বর্তমানে নুসরাত ভারুচার বদলে যুক্ত হয়েছেন অনন্যা পান্ডে। ব্যবসাসফল প্রথম সিকুয়েল থেকে বাদ পড়ার কারণেও কোন রকম মন খারাপ করেননি তিনি। নুসরাত ভারুচা ছবিটির জন্য দর্শকদের শুভকামনা জানিয়েছেন।

সূত্র:- Right News BD

en_USEnglish