বেন স্টোকস আসছে সিলেট স্ট্রাইকার্স জানেই না – তারাও অবাক

সম্প্রতি সময়ে দেখা যায়, যার বিয়ে তার খবর নেই, পাড়া প্রতিবেশীর ঘুম নেই। বেন স্টোকস আসছে খবরটি সিলেটের স্ট্রাইকাররা নিজেও জানে না। অনলাইনে খবর দেখে বিস্মিত হয়েছেন সিলেট স্ট্রাইকাররাও।

বিপিএল প্লে-অফের জন্য ইংলিশ অলরাউন্ডার বেন স্টোকসকে নিয়ে আসছে সিলেট স্ট্রাইকার্স। খবরটা ইতিমধ্যেই ভাইরাল হয়েছে অনলাইনে। বিপিএলে সিলেট স্ট্রাইকার্সসের হয়ে খেলতে আসছেন বেন স্টোকস- ক্রিকেট ভক্তরা এই  খবর শেয়ার করছেন অনলাইনের বিভিন্ন জায়গায় ।

এ ব্যাপারে বেন স্টোকসের সাথে কোন প্রকার যোগাযোগই হয়নি সিলেট স্ট্রাইকারদের। এ বিষয়ে ৭ ফেব্রুয়ারি (মঙ্গলবার) রাতেই সিলেট স্ট্রাইকার্সের পক্ষে একটি প্রেস বিজ্ঞপ্তি দেওয়া হয়।

বেন স্টোকস আসছে সিলেট স্ট্রাইকার্স জানেই না - তারাও অবাক

সেখানে সিলেট স্ট্রাইকার্স জানান, এটা সামাজিক যোগাযোগ মাধ্যমের ‘গুজব’ ‘ইংল্যান্ডের ক্রিকেটার বেন স্টোকসের সাথে কোনো প্রকার এই বিষয়ে চুক্তিই করেনি।

সিলেট স্ট্রাইকার্সের মতানুসারে, ফ্র্যাঞ্চাইজি সম্পর্কে ঠিকঠাক খবর জানতে প্রত্যেকের উচিত তাদের অফিসিয়াল ফেসবুক, টুইটার এবং ইনস্টাগ্রাম পেজ অনুসরণ করা। তাদের সকল প্রকার আপডেট দেওয়ার চেষ্টা করে এসব সোস্যাল মিডিয়াতে। এটি খবরটি সঠিক নয় এর বাইরে যা কিছু জানানো হচ্ছে সেগুলো সবই গুজব।

সূত্র:- Right News BD

en_USEnglish