পিরোজপুর উপজেলায় নছিমন উল্টে চালকের মৃত্যু আহত ৩

১৬ এপ্রিল (রবিবার) পিরোজপুর উপজেলায় ডিজেল চালিত শ্যালো ইঞ্জিন নসিমন গাড়ী হঠাৎ উল্টে যাওয়ায় চালক জাহিদুল ইসলাম ঘটনাস্থলে মারা যায়। দুপুর ২ টার সময় পিরোপুর উপজেলার বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব অষ্টম বাংলাদেশ-চীন মৈত্রী সেতুর পশ্চিম দিকে সংযোগ হওয়া সড়কে গুরুত্বরভাবে এই দুর্ঘটনাটি ঘটে।

নছিমন গাড়ীর চালক নিহত হওয়া জাহিদুল ইসলাম সেই উপজেলার দক্ষিণ রানীপুর গ্রামে বসবাসকারী সিরাজুল ইসলামের ছেলে। এই ঘটনায় সেই নসিমন গাড়ীতে থাকা আরো তিনজন গুরুত্বরভাবে আহত হয়েছেন। সেই আহত শ্রমিকেরা হচ্ছে সজিব মাঝি (২৫),  লিটন খান (২৫) এবং গৌরব দাস (২৫)।

পিরোজপুর উপজেলায় নছিমন উল্টে চালকের মৃত্যু আহত ৩

এ ঘটনায় সেখানকার প্রত্যক্ষদর্শীদের সরাসরি সক্ষাতকারে জানা যায়, আজ ঠিক দুপুর বেলায় কাউখালী উপজেলা থেকে অন্তত ৭ টন রডবোঝাই করে নছিমনটি পিরোজপুর উপজেলায় যাচ্ছিল। ঠিক বেলা দুপুর ২ টার সময় নছিমন গাড়ীটি বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব অষ্টম বাংলাদেশ-চীন মৈত্রী সেতু পার হওয়ার পর পশ্চিম দিকের সংযোগ হওয়া সড়ক দিয়ে যাচ্ছিল।

সেই সময়ের মধ্যে চালক জাহিদুল তার গতিবিধি নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে নছিমনটি উল্টে যায়। এমতবস্থায় নসিমন চালক জাহিদুল ইসলাম ঘটনাস্থলে মৃত্যুবরণ করে। এছাড়াও নছিমনের ওপরে বসে ছিল শ্রমিক সজিব, লিটন এবং গৌরব এই তিনজন শ্রমিকও গুরুতরভাবে আহত হয়।

ঘটনাটি ঘটার পর পরেই সেখানকার আশেপাশের লোকজন আহত সেই তিনজন শ্রমিকদের জীবন বাঁচানোর জন্য পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে যায়। এছাড়াও তাদের উন্নত চিকিৎসার জন্য তড়িৎ গতিতে গৌরব এবং সজীকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

পিরোজপুর উপজেলায় নছিমন উল্টে চালকের মৃত্যু আহত ৩

পিরোজপুর সদর হাসপাতালের ডাক্তার রমজান আলী বলেন, দু’জনের শারীরিক অবস্থা খুবই গুরুতর হওয়ায় তাঁদের প্রাথমিকভাবে চিকিৎসা প্রদান করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়াও একজন আমাদের হাসপাতালে ভর্তি আছেন বলে তিনি জানান।

আ জ ম মাসুদুজ্জামান পিরোজপুর সদরদপ্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, সেই নসিমন চালকের নিহত লাশ পুলিশ উদ্ধার করেছে। এ ঘটনা উপেক্ষা করে জরুরী ভিত্তিতে সকল প্রকার আইনানুগ ব্যবস্থার নেওয়া হচ্ছে বলে তিনি জানন।

সূত্র:- Right News BD

en_USEnglish