নকল সানি লিওনের ঝড়ে আসল সানির সর্বনাশ

সম্প্রতি সময়ে নকল সানি লিওনকে আসল সানি লিওন ভেবে সর্বনাশ হতে চলেছে আসল সানি লিওনের আর্বিভাব। এই তারকা বর্তমান জনপ্রিয়তার সাথে এখন বলিউডে অভিনয় করছেন। এদিকে ফেসবুক, টুইটার ছাড়া লিংকডইন এ্যাকাউন্ট হঠাৎ করে বন্ধ করে দেয়া হয়েছে।

বিভিন্ন সোস্যাল মিডিয়া ব্যবহারারীরা মন্তব্য করেছেন তিনি না কি আসল সানি লিওন নয়। এ সব সোস্যাল মিডিয়ায় থাকা ব্যববহার কারীদের কমেন্ডে সানি লিওন নিজের সোস্যাল মিডিয়াগুলি বন্ধ করার পরিকল্পনা করছিলেন। সানি লিওনের সোস্যাল মিডিয়া এ্যাকাউন্টগুলোতে হিউজ পরিমানে ট্রাফিক ছিল।

এদিকে সানি লিওন একমাস আগেই লিংকডইনে জয়েন করেন বলে জানিয়েছেন টুইটারের এক ভিডিওতে। এমতবস্থায় লিংকডইন নেটওয়ার্ক থেকে মুছে ফেলা হয়েছে সানি লিওনকে।

তবে নিজস্ব এ্যাকাউন্ট মুছে ফেলার কোন রকম উদ্দেশ্য ছিল না তার। এই এ্যাকাউন্টটি মুছে ফেলার জন্য কোন প্রকার সর্তক বার্তা পাননি বলে জানান তিনি।

নকল সানি লিওনের ঝড়ে আসল সানির সর্বনাশ

বর্তমানে সানি লিওনের পেজটি সম্পূর্ণভাবে সংস্থাটি মুছে ফেলেছে। তবে অনেকের সন্দেহ সানি লিওন তার নিজস্ব পেজটি ফিরে পাবেন কি না তা মন্তব্য করেছেন। এছাড়াও সানি লিওন কিছুক্ষণ পর পর আপডেট দিতেন সকল সোস্যাল মিডিয়া পেজে।

তবে আসল সানি লিওন যে বিষয়টি জানালেন (নকল সানি লিওনের ঝড়ে আসল সানির সর্বনাশ) তা দেখে অনেকে অবাক হয়ে গেছিলেন। এদিকে গানের তালে তালে তার নাচ দেখে মন কেড়ে নেয় অনেক বাংলাদেশের ফেসবুক ব্যবহারকারীদের। কোরিওগ্রাফার আদিল শেখ সেখানকার সেই বাজেটের উপর ভিত্তি করে একটি ভিডিওটি তৈরি করছিল।

এদিকে বাংলা গানকে বিশ্বব্যাপী প্রকাশের জন্য এই সংস্থানটি এই গানের সাথে নান্দনিক অভিনয়ে নিরপেক্ষভাবে গুরুত্বারোপ করছিল। সে জন্য প্রত্যেকটি গানের সাউন্ড সিস্টেমের বিষয়টি আন্তর্জাতিক পর্যায়ে নেয়া হয়।

সূত্র:- Right News BD

en_USEnglish