গাজীপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় মৃত্যু হল দুই ভাইয়ের

বড় ভাই গাজীপুরে মোটরসাইকেল করে ছোট ভাইকে পেছনে নিয়ে বাড়ির পাশের সড়কে ঘুরছিল। এমন সময় মোটরসাইকেল চলা কালিন একটি কাভার্ড ভ্যানের সংঘর্ষে দুই ভাইয়ের মৃত্যু হয়। গাজীপুর মহানগরীর কাশিমপুর থানার সুলতান মার্কেটের আশেপাশে আজ বেলা দুইটা ৩০ মিনিটে দুর্ঘটনাটি ঘটে।

কাভার্ড ভ্যানের সংঘর্ষে মৃত্যু হওয়া দুই ভাইয়ের নাম মেহেদী হাসান (১৪) এবং ছোট ভাই ইসরাফিল (৯)। মৃত্য দুই ভাই সাজু মিয়ার ছেলে গাজীপুর মহানগরীর কাশিমপুর থানাধীন সারদাগঞ্জ ভূঁইয়াপাড়া এলাকার ।

সেই এলাকার পুলিশ জানায়, গাইবান্ধা সদর থেকে এসে সাজু মিয়া দীর্ঘদিন যাবৎ কাশিমপুর সারদাগঞ্জ ভূঁইয়াপাড়া মহল্লায় পুরো পরিবার বসবাস করছেন। সাজু মিয়া বড় ছেলে মেহেদী ওই এলাকার সুলতান মেমোরিয়াল স্কুলে ক্লাস নবম শ্রেণিতে পড়ে ও ছোট ছেলে ইশরাফিল সেই স্কুলেই তৃতীয় শ্রেণিতে পড়ত।

গাজীপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় মৃত্যু হল দুই ভাইয়ের

আজ ঠিক দুপুর বেলায় কাশিমপুর-আশুলিয়ার শ্রীপুর সড়কে মেহেদী হাসান তার বাবার মোটরসাইকেল করে ছোট ভাইকে নিয়ে ঘুরে বেড়াচ্ছিল। ঠিক সেই সময়ের মধ্যে তাদের সামনে একটি কাভার্ড ভ্যানের সংঘর্ষ হয়। পরে দুই ভাই চাপা পড়ার সাথে সাথে কাভার্ড ভ্যানটি দ্রুত সেখান থেকে পালিয়ে যায়। দ্রুত গাজীপুরে মোটরসাইকেল দুর্ঘটনাটি ঘটার সঙ্গে সঙ্গে স্থানীয় লোকজন চাপা পড়া দুই ভাইয়ের প্রাণ বাঁচানোর জন্য গাজীপুরের সারাব এলাকায় শেখ ফাজিলাতুন্নেছা মেমোরিয়াল হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালেই দুই ভাইয়ের মৃত্যু হয়।

গাজীপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় মৃত্যু হল দুই ভাইয়ের

সেখানকার আমজাদ হোসেন নামে একজন জানান, মারা যাওয়া দুই ভাইয়ের বাবা সাজু মিয়া তার বাড়িতে মোটরসাইকেল রেখে কাজের জন্য বাইরে যান। সেই সময়ের মধ্যে বড় ছেলে মেহেদী হাসান দ্রুত ঘর থেকে বাইকের চাবি নিয়ে ছোট ভাই ইসরাফিলকে নিয়ে রাস্তায় ঘুরতে যায়। মেহেদী হাসান ভালোভাবে মোটরসাইকেল চালাতেও পারত না।

মো: হানিফ কাশিমপুর থানার উপপরিদর্শক (এসআই) বিষয়টি নিয়ে জানান, ঘটনার পর পরেই কাভার্ড ভ্যানটি দ্রুত পালিয়ে গেছে। তবে আশেপাশে থাকা সিসিটিভি ক্যামেরার ভিডিও দেখে পালিয়ে যাওয়া কাভার্ড ভ্যানটি চিহ্নিত করার দ্রুত চেষ্টা চলছে। এই দুর্ঘটনার জন্য সকল প্রকার আইনগত ব্যবস্থার প্রক্রিয়া চলছে।

সূত্র:- Right News BD

en_USEnglish